বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে আরও পরিশ্রমের অঙ্গীকার জয়দেব উনাদকাটের
জয়দেব উনাদকাট। ছবি- বিসিসিআই।
জয়দেব উনাদকাট। ছবি- বিসিসিআই।

সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে আরও পরিশ্রমের অঙ্গীকার জয়দেব উনাদকাটের

  • ২৯ বছর বয়সী পেসার ২০১৯-২০ রঞ্জি মরুশুমে সর্বোচ্চ উইকেট সংগ্রাহক ছিলেন।

শুভব্রত মুখার্জি

ভারতীয় ঘরোয়া ক্রিকেট, আইপিএল সবক্ষেত্রেই ধারাবাহিকভাবে ভাল পারফরম্যান্স করেছেন জয়দেব উনাদকাট। তাঁর পরবর্তী লক্ষ্য অবশ্যই পারফরম্যান্স এর মধ্যে দিয়ে ভারতীয় জাতীয় দলে ফেল একবার জায়গা করে নেওয়া। তবে রাজস্থান রয়্যালসের বাঁ-হাতি পেসারের জন্য কাজটা মোটেও সহজ হবে না। জাতীয় নির্বাচকদের পছন্দের তালিকায় এই মুহূর্তে না থাকলেও জয়দেবের ঘরোয়া ক্রিকেটের পারফরম্যান্স যথেষ্ট ভাল।

তবে সাম্প্রতিক কালে ভারতের যে দলটি শ্রীলঙ্কা সফরের জন্য নির্বাচিত হয়েছিল তাতেও জায়গা হয়নি তার। ২৯ বছর বয়সী পেসার ২০১৯-২০ রঞ্জি মরুশুমে সর্বোচ্চ উইকেট সংগ্রাহক ছিলেন। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়াতে একটি বেশ আবেগঘন পোস্ট করেন। যেখানে তিনি জানান তিনি নিজের খেলার প্রতি আরও বেশি মনোনিবেশ করার পাশাপাশি আরও কঠোর পরিশ্রম করবেন। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে রাখার কথাও জানান তিনি।

সৌরাষ্ট্রের এই পেসার বর্তমানে রয়েছেন আমিরশাহিতে। সেখানে তিনি তাঁর ফ্রাঞ্চাইজির সাথে অনুশীলনরত। The Times of India-কে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, 'সোশ্যাল মিডিয়ার প্রতি এই বিরক্তি কিভাবে এল আমি জানি না। তবে আমি আমার বোলিংয়ের ওপর কাজ করতে চাই আরও বেশি করে। বেশ কিছু টেকনিক্যাল সমস্যা ছিল যা আমি মেটাতে সক্ষম হয়েছি। আইপিএল স্থগিত হওয়ার টুর্নামেন্টের প্রথম পর্বের ফর্মকে আমি দ্বিতীয় পর্বে ধরে রাখতে কঠোর পরিশ্রম করেছি। আশা করছি পরিশ্রমের ফল পাব। বোলিংয়ের ক্ষেত্রে কি কি পরিবর্তন করেছি তা আপনারা মাঠেই দেখতে পাবেন। আইপিএল হোক বা ঘরোয়া ক্রিকেট পারফরম্যান্সটাই আসল।'

বন্ধ করুন