বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > 'সব ভালো জিনিসই একদিন শেষ হয়', হার্দিক পান্ডিয়ার ইঙ্গিত, পরের IPL-এ তিনি মুম্বই ইন্ডিয়ান্সে নাও ফিরতে পারেন
ক্রুণাল এবং হার্দিক পান্ডিয়া। ছবি- টুইটার।
ক্রুণাল এবং হার্দিক পান্ডিয়া। ছবি- টুইটার।

'সব ভালো জিনিসই একদিন শেষ হয়', হার্দিক পান্ডিয়ার ইঙ্গিত, পরের IPL-এ তিনি মুম্বই ইন্ডিয়ান্সে নাও ফিরতে পারেন

  • আইপিএলের মেগা নিলামের আগে হার্দিককে স্কোয়াড থেকে ছেড়ে দেয় মুম্বই ইন্ডিয়ান্স।

'সব ভালো জিনিসই একদিন অবধারিতভাবে শেষ হয়।' মেনে নিয়েছেন হার্দিক পান্ডিয়া। তবে ভুলতে পারবেন না মুম্বই ইন্ডিয়ান্সে কাটানো এতগুলো বছরের স্মৃতি। পাঁচ বারের আইপিএল চ্যাম্পিয়নরা তাঁকে মেগা নিলামের আগে স্কোয়াড থেকে ছেড়ে দেওয়ায় রীতিমতো আবেগপ্রবণ দেখায় হার্দিক পান্ডিয়াকে। সোশ্যাল মিডিয়ায় সেই আবেগেরই বহিঃপ্রকাশ ঘটান তারকা অল-রাউন্ডার। তাঁর বার্তায় ইঙ্গিত মিলছে, পরের আইপিএলে আর হয়ত মুম্বই ইন্ডিয়ান্সে নাও ফিরতে পারেন তিনি।

মুম্বই এবছর ক্যাপ্টেন রোহিত শর্মা ছাড়াও ধরে রাখে জসপ্রীত বুমরাহ, সূর্যকুমার যদব ও কায়রন পোলার্ডকে। নির্ভরযোগ্য তারকা হলেও হার্দিককে রিটেন করেনি তারা। এর পরেই ইনস্টাগ্রামে একটি মন ছুঁয়ে যাওয়া ভিডিও-সহ দীর্ঘ বার্তা পোস্ট করেন হার্দিক।

পান্ডিয়া লেখেন, ‘আমি এই স্মৃতি, এই মুহূর্তগুলো সারা জীবন নিজের সঙ্গে বয়ে বেড়াব। সতীর্থ, অনুরাগী, মানুষজনের সঙ্গে যে বন্ধুত্ব, যে বাঁধন তৈরি হয়েছে, তার জন্য সর্বদা কৃতজ্ঞ। শুধুমাত্র খেলোয়াড় হিসেবেই নয়, বরং মানুষ হিসেবেও পরিণত হয়েছি এখানে। এখানে এসেছিলাম তরুণ ক্রিকেটার হিসেবে বড় স্বপ্ন নিয়ে। আমরা একসঙ্গে জিতেছি, একসঙ্গে হেরেছি, কাঁধে কাঁধ মিলিয়ে লড়েছি। এই দলের সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্তের বিশেষ জায়গা রয়েছে আমার হৃদয়ে। ওরা বলেছে সব ভালো জিনিসই অবধারিতভাবে শেষ হয়। তবে মুম্বই ইন্ডিয়ান্স চিরকাল আমার হৃদয়ে থাকবে।’

উল্লেখ্য, হার্দিককে এবার দলে নেওয়ার জন্য ঝাঁপাতে পারে আমদাবাদ ফ্র্যাঞ্চাইজি। নিলামে উঠলে নিঃসন্দেহে লড়াই চালাবে বাকি দলগুলিও। মুম্বই ইন্ডিয়ান্সও দর হাঁকবে নিশ্চিত।

বন্ধ করুন