বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > চেন্নাইয়ের চিপকে আইপিএল টিকিটের কালোবাজারি, আটক করা হল ২৪ জনকে

চেন্নাইয়ের চিপকে আইপিএল টিকিটের কালোবাজারি, আটক করা হল ২৪ জনকে

আইপিএলের টিকিটের কালোবাজারি, ধৃত ২৪ (প্রতীকী ছবি এএনআই)

টিকিটের কালোবাজারির কথা এ বার সামনে এসেছে। আইপিএলের টিকিটের কালোবাজারির দায়ে চেন্নাই থেকে গ্রেফতার করা হয়েছে ২৪ জনকে। চিপকে অনুষ্ঠিত হওয়া চেন্নাই সুপার কিংস বনাম রাজস্থান রয়্যালস ম্যাচের টিকিটকে ঘিরে চলছিল এই কালোবাজারি।

শুভব্রত মুখার্জি: আইপিএলকে ঘিরে ভারত তথা গোটা ক্রিকেট বিশ্বে অনৈতিকভাবে কোটি কোটি টাকার লেনদেন চলতে থাকে। কালোবাজারির ঘটনাও নতুন নয়। ক্রিকেটকে ঘিরে জুয়া যেমন সমাজের অন্যতম এক সমস্যা, তেমন টিকিটের কালোবাজারিও দুশ্চিন্তা বাড়িয়েছে প্রশাসনের। এমন এক টিকিটের কালোবাজারির কথা এ বার সামনে এসেছে। আইপিএলের টিকিটের কালোবাজারির দায়ে চেন্নাই থেকে গ্রেফতার করা হয়েছে ২৪ জনকে। চিপকে অনুষ্ঠিত হওয়া চেন্নাই সুপার কিংস বনাম রাজস্থান রয়্যালস ম্যাচের টিকিটকে ঘিরে চলছিল এই কালোবাজারি।

আরও পড়ুন… ম্যাচ ফিনিশ করার বিষয়ে ধোনি-কার্তিককে পিছনে ফেলে নতুন রেকর্ড গড়লেন তেওয়াটিয়া

তামিলনাড়ুর চেন্নাইয়ের পি চিদম্বরম স্টেডিয়াম অর্থাৎ চিপক স্টেডিয়ামের বাইরে থেকে গ্রেফতার করা হয়েছে এই ২৪ জনকে। পুলিশ ৬২টি ম্যাচ টিকিট উদ্ধার করেছে। যা কালোবাজারি করার উদ্দেশ্য ছিল ওই ২৪ জনের। পাশাপাশি অভিযুক্তদের কাছ থেকে ৬৫৭০০ টাকাও বাজেয়াপ্ত করা হয়েছে। ১২ এপ্রিল চিপকে মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালস। এই ম্যাচের টিকিট কালোবাজারি করে অসদ উপায়ে টাকা উপার্জন করছিল ওই সমাজ বিরোধীরা বলে দাবি পুলিশের। উল্লেখ্য ম্যাচে সেই ম্যাচে ৩ রানে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন সিএসকেকে হারিয়ে দিয়েছে সঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন রাজস্থান রয়্যালস।

আরও পড়ুন… সতীর্থকে ঘুষি সাদিও মানের, বায়ার্ন মিউনিখের নিষেধাজ্ঞার কবলে ফরোয়ার্ড

স্থানীয় পুলিশ প্রশাসনের তরফে জানানো হয়েছে সিটি পুলিশ কমিশনার শঙ্কর জিওয়ানের নির্দেশে তল্লাশি অভিযান বাড়ানো হয়। আর তাতেই এসেছে সাফল্য।স্টেডিয়াম, পাত্তাবিরাম গেট, ওয়ালাজাহ রোড, বেলস রোড, ভিক্টোরিয়া হোস্টেল রোডে নিরাপত্তা বাড়ানো হয়। আর সেখান থেকেই ধরা পড়েন এই সমাজ বিরোধীরা। ১১ টি কেস রুজু করা হয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা 'ও সব ছাড়...' বিয়ের পর শাখা পলা পরা নিয়ে যা বললেন দর্শনার শাশুড়ি মুখ্যমন্ত্রীর আবেদনে সাড়া দিল মেট্রো রেল, একুশে জুলাই বিশেষ ব্যবস্থা লাইফ লাইনে 'সূর্য'র প্রিমিয়ারে ছোট পর্দায় ফেরার আভাস মধুমিতার? ৫বছরের প্রেম ভাঙে, সুস্মিতা বলছেন, ‘বিশ্বাসঘাতকদের জীবনে কোনও ঠাঁই নেই, আমি একা'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.