বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > KKR vs MI: না দেখেই ছক্কা, বেবি AB ট্রেলারেই বুঝিয়ে দিলেন, হিট হতে চলেছে পিকচার, ভিডিয়ো
ডেওয়াল্ড ব্রেভিস। ছবি- আইপিএল।

KKR vs MI: না দেখেই ছক্কা, বেবি AB ট্রেলারেই বুঝিয়ে দিলেন, হিট হতে চলেছে পিকচার, ভিডিয়ো

  • এখনও পর্যন্ত টুর্নামেন্টের সেরা ছক্কা হাঁকালেন ডেওয়াল্ড ব্রেভিস, দাবি নেটিজেনদের। যুব বিশ্বকাপ মাতানো তারকার সংক্ষিপ্ত অথচ দাপুটে ইনিংসের ভিডিয়ো দেখুন।

রোহিত শর্মা, ইশান কিষাণের মতো প্রতিষ্ঠিত তারকারা শুরুতে কেকেআরের বোলিং আক্রমণের সামনে খোঁড়াচ্ছিলেন। তবে ডেওয়াল্ড ব্রেভিসের ব্যাটিং দেখে বিন্দুমাত্র বোঝার উপায় ছিল না যে, উমেশ যাদবরা বাইশগজে রীতিমতো আগুন ঝরাচ্ছিলেন।

বিশেষ করে যুব বিশ্বকাপ মাতিয়ে আসা প্রোটিয়া তারকার এটাই যে প্রথম আইপিএল ইনিংস, সেটা টের পাওয়ার উপায় ছিল না। এতটুকু জড়তা ছিল না। ছিল না কোনও ভয়ডর। যেরকম আগ্রাসী মেজাজে ইনিংস শুরু করেন ব্রেভিস, তাতেই বোঝা যায়, তাঁকে কেন বেবি এবি বলে ডাকা হয়।

ব্রেভিসের নো-লুক সিক্সের ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/42122/the-no-look-six-from-dewald-brevis

২.৫ ওভারে রোহিত আউট হওয়ার পর ব্যাট হাতে ক্রিজে আসেন ব্রেভিস। মাঠে নেমেই উমেশ যাদবের বলে (২.৬ ওভারে) ১ রান নিয়ে খাতা খোলেন তিনি। রসিখ দার পরের ওভারে বল করতে এলে প্রথম বলেই (৩.১ ওভার) চার মারেন বেবি এবি।

ব্রেভিসের দাপুটে ইনিংসের ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/42123/baby-ab-dewald-brevis-scores-2919-on-ipl-debut

পরে ৪.৩ ওভারে উমেশ যাদবকে বাউন্ডারিতে পাঠান ব্রেভিস। পাওয়ার প্লে-র শেষ বলে (৫.৬) প্যাট কামিন্সকে ছক্কা হাঁকান ডেওয়াল্ড। তবে ৭.১ ওভারে বরুণ চক্রবর্তীর বলে যেভাবে ছয় মারেন ব্রেভিস, তাতেই তাঁর জাত চেনা যায়। বরুণের বল নাগালে পেতে না দেখেই লেগ-সাউডে তুলে মারেন ব্রেভিস। টাইমিংয়ের পরেই বোঝা গিয়েছিল বলের গন্তব্য গ্যালারি।

শেষমেশ ৭.৫ ওভারে বরুণের বলেই স্টাম্প আউট হয়ে মাঠ ছাড়েন ব্রেভিস। যদিও এই উইকেটের পিছনে বোলারের থেকেও বেশি কৃতিত্ব প্রাপ্য উইকেটকিপার বিলিংসের। ব্রেভিস অভিষেক আইপিএল ইনিংসে ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১৯ বলে ২৯ রান করেন। ট্রেলারেই বোঝা যায়, হিট হতে চলেছে পিকচার।

স্বাভাবিকভাবেই ব্রেভিসের এমন ইনিংসে মজে ক্রিকেটপ্রেমীরা। বিশেষ করে তাঁর নো-লুক ছক্কায় যারপরনাই আপ্লুত নেটিজেনরা। ইতিমধ্যেই এই শটটিকে এখনও পর্যন্ত চলতি টুর্নামেন্টের সেরা শট হিসেবেও দাবি করা হচ্ছে। বেশিরভাগেরই ধারণা, আইপিএলে ছড়ি ঘোরাতে এসেছেন বেবি এবি।

বন্ধ করুন