বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > KKR vs RR: এ বার IPL-এ দ্বিতীয় সেঞ্চুরি বাটলারের, ছুলেন কোহলি, গেইলের মাইলস্টোন

KKR vs RR: এ বার IPL-এ দ্বিতীয় সেঞ্চুরি বাটলারের, ছুলেন কোহলি, গেইলের মাইলস্টোন

জস বাটলার এবং বিরাট কোহলি।

২০১৬ সংস্করণে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা বিরাট কোহলি চারটি সেঞ্চুরি সহ এই তালিকার শীর্ষে রয়েছেন। সে বছর তিনি ১৬ ম্যাচে ৯৭৩ রান করে অরেঞ্জ ক্যাপ জিতেছিলেন। এর মধ্যে ৪টি সেঞ্চুরি এবং ৭টি হাফ সেঞ্চুরি ছিল। কোহলি অবশ্য এই টুর্নামেন্টের সর্বোচ্চ রান-স্কোরারও।

দুরন্ত ছন্দে আরও একটি শতরান করে ফেললেন জস বাটলার। সোমবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ৫৯ বলে প্যাট কামিন্সকে ছক্কা হাঁকিয়ে শতরান করে ফেলেন বাটলার। সেই সঙ্গে তিনি স্পর্শ করে ফেললেন বিরাট কোহলি এবং ক্রিস গেইলের মাইলস্টোন।

৩১ বছরের বাটলার এখন ষষ্ঠ ব্যাটার, যিনি আইপিএলের এক মরশুমে একাধিক সেঞ্চুরি করেছেন। ২০১৬ সংস্করণে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা বিরাট কোহলি চারটি সেঞ্চুরি সহ এই তালিকার শীর্ষে রয়েছেন। সে বছর তিনি ১৬ ম্যাচে ৯৭৩ রান করে অরেঞ্জ ক্যাপ জিতেছিলেন। এর মধ্যে ৪টি সেঞ্চুরি এবং ৭টি হাফ সেঞ্চুরি ছিল। কোহলি অবশ্য এই টুর্নামেন্টের সর্বোচ্চ রান-স্কোরারও।

আরও পড়ুন: বাউন্ডারিতে লাফিয়ে বল ধরে ছুড়ে দিলেন কামিন্স, একহাতে দুর্দান্ত ক্যাচ মাভির

কেকেআর বনাম আরআর ম্যাচের বিস্তারিত ফলাফল জানতে এখানে ক্লিক করুন:

ক্রিস গেইল, হাসিম আমলা, শেন ওয়াটসন এবং শিখর ধাওয়ান হলেন অন্য চার ব্যাটার, যাঁদের নামের পাশে আইপিএলের এক মরশুমে একাধিক সেঞ্চুরির নজির রয়েছে। এঁরা প্রত্যেকেই দু'টি করে সেঞ্চুরি করেছেন।

সোমবার টসে জিতে রাজস্থান রয়্যালসকে ব্যাট করতে পাঠায় কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ার। আরআর-এর জার্সিতে ওপেন করতে নেমে শতরান করেন বাটলার। ৬১ বলে ১০৩ রান করে শেষ পর্যন্ত তিনি আউট হন। তাঁর এই রানের সৌজন্যেই রাজস্থান নির্দিষ্ট ২০ ওভারে ৫ উইকেটে ২১৭ রানের বড় স্কোর করে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'ন্যায়বিচার নয়…', বাবার খুনির মৃত্যু নিয়ে মনের কথা বললেন সরবজিৎ কন্যা ‘কিছু সিনেমা…’,মিস্টার অ্যান্ড মিসেস মাহির মুক্তির দিন ঘোষণা করণের, কবে আসছে ছবি MI-এর হয়ে ওপেনে সব থেকে বেশি রান, সচিনের রেকর্ড ভাঙলেন রোহিত মোহনবাগানের বিপদ বাড়াল গোয়া! ISL-এ ডুবতে পারে দু'কূলই, কীভাবে চাপ কাটাতে হবে? ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা LAC ঘেঁষে বিমানঘাঁটি তৈরি করছে BRO, চিনকে চোখ রাঙাচ্ছেন ভারতের এক মহিলা অফিসার ময়দানকে টেক্কা বড়ে মিয়াঁর, ৪ দিনে ৪০ কোটি আয় অক্ষয়ের ছবির, কী হাল অজয়ের? ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল প্রথম ভারতীয় হিসেবে T20 ক্রিকেটে ৫০০ ছক্কার মাইলস্টোনে রোহিত- চোখ রাখুন সেরা ৭-এ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল

Latest IPL News

১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.