বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > LSG vs MI: আর কোনও রাখঢাক নয়, টানা ৮ ম্যাচ হেরে কাদের দায়িত্বজ্ঞানহীন বললেন মুম্বই অধিনায়ক রোহিত?
রোহিত শর্মা। ছবি- আইপিএল।
রোহিত শর্মা। ছবি- আইপিএল।

LSG vs MI: আর কোনও রাখঢাক নয়, টানা ৮ ম্যাচ হেরে কাদের দায়িত্বজ্ঞানহীন বললেন মুম্বই অধিনায়ক রোহিত?

  • IPL-এর ইতিহাসে মুম্বই ইন্ডিয়ান্সের নজিরবিহীন বিপর্যয়। প্রথম ৮টি ম্যাচের সবগুলিতে হারের কোনও অজুহাত দেওয়া কঠিন। তবে ক্যাপ্টেন রোহিতকে এমন ব্যর্থতার কারণ দর্শাতেই হতো। হিটম্যান এক্ষেত্রে কোনও রাখঢাক করলেন না। দেখুন কী বললেন তিনি।

৮ ম্যাচের সবগুলিতে হার। এবছরের মতো আইপিএল খেতাবের স্বপ্ন কার্যত শেষ মুম্বই ইন্ডিয়ান্সের। আইপিএলের ইতিহাসে মরশুমের শুরু থেকে এমন ধারাবাহিক বিপর্যয়ের মুখে পড়তে হয়নি আর কোনও দলকে। পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সকেও এমন দুর্দিন দেখতে হয়নি আগে কখনও। স্বাভাবিকভাবেই এমন ব্যর্থতার যথাযথ ব্যাখ্যা দেওয়া মুশকিল ক্যাপ্টেন রোহিত শর্মার পক্ষে। তাই লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে নিজেদের অষ্টম ম্যাচে হেরে ওঠার পরে কারণ হিসেবে হিটম্যান নিজেদের ভুলগুলিকেই সামনে তুলে ধরলেন।

আরও পড়ুন:- LSG vs MI: ফের মুম্বইয়ের বিরুদ্ধে সেঞ্চুরি করেই BCCI-এর শাস্তির মুখে লোকেশ রাহুল, রেহাই নেই বাকিদেরও

রোহিত এক্ষেত্রে বোলারদের আড়াল করার চষ্টা করেন। বরং ব্যাটসম্যানদের দায়িত্বজ্ঞানহীন বললেন প্রকারান্তরে। নিজেকেও রাখলেন সেই তালিকায়। স্পষ্ট জানালেন, পিচে ব্যাট করতে অসুবিধা হচ্ছিল না। খারাপ শট খেলে আউট হওয়া ও পার্টনারশিপ গড়তে না পারার জন্যই তাঁদের হারতে হয়েছে লখনউয়ের কাছে।

যদিও শুধু এই একটি ম্যাচেই নয়, বরং এপর্যন্ত গোটা টুর্নামেন্টে ব্যাটিং ব্যর্থতাকেই মুম্বইয়ের বিপর্যয়ের কারণ হিসেবে উল্লেখ করেন রোহিত শর্মা।

আরও পড়ুন:- LSG vs MI: ‘জরিমানার টাকা তুলে নিতে হবে’, ম্যাচের প্রায় সব পুরস্কার বগলদাবা করে মজাদার মন্তব্য রাহুলের

তিনি বলেন, ‘আমি মনে করি যে, আমরা ঠিকঠাক বল করেছি। ব্যাটিংয়ের জন্য ভালো পিচ ছিল, তবে আমরা যথেষ্ট ভালো ব্যাট করতে পারিনি। আমাদের রান তাড়া করে ম্যাচ জেতা উচিত ছিল। এধরণের টার্গেট তাড়া করতে হলে পার্টনারশিপের দরকার হয়। আমরা পার্টনারশিপ গড়তে পারিনি। কিছু দায়িত্বজ্ঞানহীন শট খেলেছি আমরা, এমনকি আমি নিজেও। ওরা ভালো বল করেছে। আমরা গোটা টুর্নামেন্টে ভালো ব্যাট করতে পারিনি। প্রতিপক্ষ দলের কেউ না কেউ ভালো ব্যাট করছে, যার মূল্য চোকাতে হয়েছে আমাদের।’

বন্ধ করুন