বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > লখনউ কি বায়ো-বাবলে বউদের ঢুকতে দেয়নি? ক্রুণাল পান্ডিয়ার বলে চুমু খাওয়ার ছবি নিয়ে রসিকতা সোশ্যাল মিডিয়ায়
ক্রুণাল পান্ডিয়ার এই ছবি নিয়েই চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। ছবি- টুইটার।
ক্রুণাল পান্ডিয়ার এই ছবি নিয়েই চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। ছবি- টুইটার।

লখনউ কি বায়ো-বাবলে বউদের ঢুকতে দেয়নি? ক্রুণাল পান্ডিয়ার বলে চুমু খাওয়ার ছবি নিয়ে রসিকতা সোশ্যাল মিডিয়ায়

  • পুণেতে দুষ্মন্ত চামিরার বলে থার্ডম্যান বাউন্ডারিতে জনি বেয়ারস্টোর অনবদ্য ক্যাচ ধরেন ক্রুণাল পান্ডিয়া। তার পরেই তাঁকে বলে চুমু দিতে দেখা যায়। এমন ছবি নিয়ে রসিকতা করার সুযোগ হাতছাড়া করেননি নেটিজেনরা।

থার্ডম্যান বাউন্ডারিতে অনবদ্য একটি ক্যাচ। তার পরেই অতি পরিচিত সেলিব্রেশন। তাতেই যে সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয় হয়ে উঠবেন, আগেভাগে সেটা উপলব্ধি করা সম্ভব ছিল না ক্রুণাল পান্ডিয়ার পক্ষে।

পুণেতে পঞ্জাব কিংস ইনিংসের ১৫.২ ওভারে দুষ্মন্ত চামিরার বলে থার্ডম্যানে জনি বেয়ারস্টোর ক্যাচ ধরেন ক্রুণাল। তার পরেই তিনি বলে চুমু দেন, যেমনটা বহু ফিল্ডারকে হামেশাই করতে দেখা যায়। তবে এক্ষেত্রে পান্ডিয়ার বলে চুমু দেওয়ার ছবিটি নিয়ে নেটিজেনরা মজা করতে ছাড়েননি। সোশ্যাল মিডিয়ায় রসিকতা করেই ইঙ্গিতবহ মন্তব্য করা হয় যে, লখনউ সুপার জায়ান্টস কি তবে বায়ো-বাবলে ক্রিকেটারদের বউদের ঢুকতে দেয়নি?

থার্ডম্যান বাউন্ডারিতে ক্রুণাল পান্ডিয়ার অনবদ্য ক্যাচের ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/43984/m42-pbks-vs-lsg--jonny-bairstow-wicket

ম্যাচে ক্রুণাল পান্ডিয়া দুর্দান্ত বল করেন। যদিও ব্যাট হাতে নজর কাড়তে পারেননি তিনি। ব্যাট করতে নেমে ১টি বাউন্ডারির সাহায্যে ৭ বলে ৭ রান করে আউট হন পান্ডিয়া। তবে বল হাতে ৪ ওভারে ১টি মেডেন-সহ মাত্র ১১ রানের বিনিময়ে ২টি উইকেট নেন তিনি। ক্রুণাল ফিরিয়ে দেন ভানুকা রাজাপক্ষে ও জিতেশ শর্মাকে। ম্য়াচের সেরার পুরস্কারও উঠেছে তাঁর হাতেই।

আরও পড়ুন:- PBKS vs LSG: আউট দেননি আম্পায়ার, নিজেই মাঠ ছাড়লেন ডি'কক, দেখুন IPL 2022-এর স্পিরিট অফ ক্রিকেট মুহূর্তের ভিডিয়ো

উল্লেখ্য, পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে শুরুতে ব্যাট করে লখনউ সুপার জায়ান্টস নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৫৩ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে পঞ্জাব কিংস ৮ উইকেটে ১৩৩ রানে আটকে যায়। ২০ রানের ব্যবধানে ম্যাচ জেতে লখনউ।

বন্ধ করুন