বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > GT vs CSK: যোগ্য সম্মান পাচ্ছেন না, নাম না করে ধোনি ভক্তদের দুষলেন জাদেজা

GT vs CSK: যোগ্য সম্মান পাচ্ছেন না, নাম না করে ধোনি ভক্তদের দুষলেন জাদেজা

এই ছবি পোস্ট করেছেন জাদেজা। ছবি- টুইটার

গুজরাট টাইটানসের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ক্রিকেটার হয়েছেন রবীন্দ্র জাদেজা। তারপরই নাম না করে মহেন্দ্র সিং ধোনির সমর্থকদের ঠুকলেন এই অলরাউন্ডার।

চেন্নাই সুপার কিংস দলের গুরুত্বপূর্ণ সদস্য তিনি। দীর্ঘদিন ধরেই চেন্নাই সুপার কিংস দলের হয়ে খেলছেন। গত মরশুমে মহেন্দ্র সিং ধোনি রবীন্দ্র জাদেজার হাতে ভরসা করে অধিনায়কত্বের দায়িত্বও দেন। কিন্তু তিনি সেই দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারেনি। পরপর ম্যাচ হারায় ফের চেন্নাইয়ের দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন ধোনি।

গত মরশুম থেকেই ধোনির সঙ্গে জাদেজার ঝামেলা দেখা দিতে থাকে। এমনকী গত মরশুম শেষে এও শোনা যায় চেন্নাইয়ে আর থাকতে চাইছেন না জাড্ডু। টুইটার থেকেও অনেক ছবি সরিয়ে দেন। অবশ্য সময় যত গড়িয়েছে বদলেছে পরিস্থিতি। বরফ গলে জাদেজার। ফের এই বছর চেন্নাইয়ের জার্সিতে তাঁকে দেখা যাচ্ছে। ফর্মের মধ্যেই রয়েছেন তিনি। তবে ঠান্ডা লড়াই যে রয়েছে তা বলার অপেক্ষা রাখে না।

এবার নাম না করে চেন্নাই সমর্থকদের কটাক্ষ করলেন জাড্ডু। মঙ্গলবার চিপকে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হয় চেন্নাই সুপার কিংস এবং গুজরাট টাইটানস। সেই ম্যাচে বল হাতে দুই উইকেট নেন জাদেজা। তবে তাঁর উইকেটের পিছনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন মহেন্দ্র সিং ধোনি। ভুল লেন্থে বল করায় ধোনির কাছে বকাও খান তিনি। তারপরই উইকেট পান বাঁ-হাতি এই স্পিনার। সেই সঙ্গে আইপিএলে বাঁ-হাতি বোলার হিসাবে ১৫০ উইকেট নেন।

খুব সহজে গুজরাটকে হারিয়ে ফের আইপিএলের ফাইনালের জায়গা করে নিল চেন্নাই। এই ম্য়াচে প্রথমে ব্যাট করতে নেমে চেন্নাই ৭ উইকেট হারিয়ে ১৭২ রান তোলে সিএসকে। অবশ্য এই ম্য়াচে মাত্র ১ রান করেন ধোনি। সবাইকে হতাশ করেন ক্যাপ্টেন কুল। যদিও ধোনির মাস্টার মাইন্ডের কাছে কিছুই করতে পারেননি গুজরাট। মাত্র ১৫ রানে জিতে নেয় চেন্নাই। সেই সঙ্গে ফাইনালে চলে গেলেন ধোনি-জাদেজারা।

আর এই ম্য়াচে ভালো পারফরম্যান্স করার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ক্রিকেটারের পুরস্কার পান জাদেজা। আর সেই পুরস্কারের ছবি হাতে নিয়ে মজার টুইট করেন এই অলরাউন্ডার। টুইট করে তিনি লিখেছেন, 'আপস্টকস জানে, কিন্তু বেশ কিছু সমর্থক তা জানে না।' এই ক্যাপশনের সঙ্গে হাসির ইমোজি দিয়েছেন জাদেজা। তিনি এই পোস্টের মাধ্যমে যে অন্য কিছু বোঝাতে চেয়েছেন তা বলার অপেক্ষা রাখে না। ক্রিকেট মহল মনে করছে নাম না করেই ধোনির সমর্থকদের একহাত নিলেন তিনি। অবশ্য এই নিয়ে বিতর্ক কোনও রকম তৈরি হয়নি।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

৫৫-এ পা ভাগ্য়শ্রীর, জন্মদিনে বিরাট আয়োজন, পার্টিতে হাজির মাধুরী থেকে অনুপমরা সপ্তম বেতন কমিশন আসছে? সরকারি কর্মীদের বেতন খাতে বরাদ্দ বাড়ল ১৫,৫০০ কোটি টাকা অমৃত ভারতের ছোঁয়া বাংলার স্টেশনে, ২৬শে বড় চমক দেবেন মোদী, আরও চকচকে হবে রেল ও তো হিন্দি জানে না- বশিরকে স্লেজিং করতে গিয়ে পাল্টা বেকুব হলেন সরফরাজ- ভিডিয়ো মুখে দাগছোপ, মাথায় খুশকি? এই এক তেলেই কুপোকাত হবে দুই সমস্যা, রইল টিপস ‘‌আধার না ফিরে না পেলে কী করতেন? ’‌ বিজেপিকে ভোট দিতে হুমকি বিধায়ক অসীমের ৮ সিনেমা যেগুলি শ্রীদেবীকে আজও স্মরণ করিয়ে দেয়, ষষ্ঠ মৃত্যুবার্ষিকীতে রইল তালিকা ‘রোজ তোকে মিস করি…’, জাতীয় স্তরের সাঁতারু,অভিনেতা রনির জলে ডুবে মৃত্যু আজও রহস্য বাড়িতে লেবুগাছ পোঁতা কি শুভ? কোনদিকে লাগানো উচিত! বাস্তুশাস্ত্র মত জেনে নিন ‘পড়ুয়াদের ধর্মান্তকরণ, জিহাদিদের সঙ্গে যোগ’, অভিযোগ রাজস্থানের ৩ শিক্ষকের নামে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.