বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > কোহলির মতোই খারাপ সময় কাটছে না জাদেজার! CSK-এর তারকার পাশে দাঁড়ালেন আকাশ চোপড়া
CSK-এর তারকার পাশে দাঁড়ালেন আকাশ চোপড়া (ছবি-আইপিএল)
CSK-এর তারকার পাশে দাঁড়ালেন আকাশ চোপড়া (ছবি-আইপিএল)

কোহলির মতোই খারাপ সময় কাটছে না জাদেজার! CSK-এর তারকার পাশে দাঁড়ালেন আকাশ চোপড়া

  • আকাশ চোপড়ার মতে দলের খারাপ পারফরম্যান্সের জন্য ক্যাপ্টেন জাদেজাকে দায়ী করা ঠিক নয়। আকাশ চোপড়া CSK-এর ব্যর্থতার জন্য টিম ম্যানেজমেন্টকেই দায়ী করেছেন। CSK তাদের ১০টি ম্যাচের মধ্যে মাত্র তিনটিতে জিতেছে। প্রাক্তন ভারতীয় ওপেনার মনে করেন যে ২০২২ আইপিএল মেগা নিলামে সিএসকে তাদের দল গঠনেই ভুল করেছে।

IPL -এর চারবারের বিজয়ী চেন্নাই সুপার কিংস ১৫তম ইন্ডিয়ান সুপার লিগের প্লে অফের দৌড় থেকে কার্যত ছিটকে গিয়েছে। এই মরশুমে দলের শোচনীয় পারফরম্যান্সের জন্য সমালোচকদের প্রশ্নের সামনে পড়তে হয়েছে রবীন্দ্র জাদেজাকে। বিশেষজ্ঞরা রবীন্দ্র জাদেজাকে নিয়ে প্রশ্ন তুলছেন। প্রথম আট ম্যাচে জাদেজার অধিনায়কত্ব ও জাদেজার পারফরমেন্স নিয়ে সামলোচনা চলছে। তবে এবার অলরাউন্ডারের পাশে দাঁড়ালেন ভারতের প্রাক্তন ভারতীয় খেলোয়াড় আকাশ চোপড়া।

আকাশ চোপড়ার মতে দলের খারাপ পারফরম্যান্সের জন্য ক্যাপ্টেন জাদেজাকে দায়ী করা ঠিক নয়। আকাশ চোপড়া CSK-এর ব্যর্থতার জন্য টিম ম্যানেজমেন্টকেই দায়ী করেছেন। CSK তাদের ১০টি ম্যাচের মধ্যে মাত্র তিনটিতে জিতেছে।প্রাক্তন ভারতীয় ওপেনার মনে করেন যে ২০২২ আইপিএল মেগা নিলামে সিএসকে তাদের দল গঠনেই ভুল করেছে। তাঁর মতে, ম্যানেজমেন্টের জানা উচিত ছিল যে জাদেজার দলকে নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা নেই।

নিজের ইউটিউব চ্যানেলে আকাশ চোপড়া ব্যাখ্যা করেছেন কেন চেন্নাইয়ের খারাপ পারফরম্যান্সের জন্য রবীন্দ্র জাদেজাকে দায়ী করা উচিত নয়। তিনি বলেন,‘চেন্নাই সুপার কিংসের সমস্যার জন্য আমি জাদেজাকে দায়ী করব না, কারণ এটা তার দল নয়। আমি যখন দল করিনি তখন কেন সব দোষ আমি নেব?ক্যাপ্টেন জাড্ডু সবসময়ই প্রশ্ন চিহ্ন হয়ে থাকতেন কারণ তার কোনও পর্যায়ে অধিনায়কত্বের অভিজ্ঞতা ছিল না। সেখানেই আপনি এমন একটি দল তৈরি করেছেন।’

তবে এর পাশাপাশি জাদেজার পারফরমেন্স নিয়ে নিজের চিন্তা প্রকাশ করেছেন আকাশ চোপড়া। তিনি বলেছেন,‘শেষ ম্যাচেCSK-এর জন্য সমস্যা ছিল উথাপ্পা এবং রায়ডু যারা ম্যাক্সওয়েলের স্পিনে আউট হয়েছিলেন। চেন্নাই এই দুজনের উপর অনেক নির্ভর করে ছিল। কিন্তু মূল সমস্যায় পড়েছেন রবীন্দ্র জাদেজা। তিনি রানও করেননি,উইকেটও পাননি। শেষ খেলায় তিনি মিতব্যয়ী ছিলেন, কিন্তু দেখানোর মতো কোনও উইকেট পাননি।’

বন্ধ করুন