বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > RCB vs GT: আরসিবি বনাম গুজরাট ম্যাচে দুরন্ত ‘সেঞ্চুরি’ হার্দিক ও হ্যাজেলউডের, চোখ রাখুন মাইলস্টোনে

RCB vs GT: আরসিবি বনাম গুজরাট ম্যাচে দুরন্ত ‘সেঞ্চুরি’ হার্দিক ও হ্যাজেলউডের, চোখ রাখুন মাইলস্টোনে

ক্যাচ ধরছেন হার্দিক। ছবি: পিটিআই

IPL 2022-এর একই ম্যাচে বিরল মাইলস্টোন ছুঁয়ে ফেলেন দু'দলের দুই তারকা।

বৃহস্পতিবার আইপিএল ২০২২-এর আরসিবি বনাম গুজরাট টাইটানস ম্যাচে ওয়াংখেড়ে মাতান বিরাট কোহলি। দুর্দান্ত হাফ-সেঞ্চুরি করে ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হওয়া ছাড়াও বিরাট আরসিবির জার্সিতে ৭০০০ রানের মাইলস্টোনও টপকে যান।

তবে একা কোহলিই নন, এই ম্যাচে ব্যক্তিগত মাইলস্টোন পেরিয়ে যান দু'দলের আরও দুই তারকা। গুজরাট টাইটানস দলনায়ক হার্দিক পান্ডিয়া এই ম্যাচেই টি-২০ ক্রিকেটে ১০০তম ক্যাচ ধরার নজির গড়েন।

অন্যদিকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরেরে অজি পেসার জোস হ্যাজলউড ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট মিলিয়ে টি-২০ ফর্ম্যাটে ১০০ উইকেটের মাইলফলক পেরিয়ে যান।

আরও পড়ুন:- IPL 2022 Playoffs Scenario: পঞ্জাব ও হায়দরাবাদকে ছিটকে দিল RCB, প্লে-অফে যেতে দিল্লির হারের দিকে তাকিয়ে কোহলিরা

আরসিবি ইনিংসের ১৪.৩ ওভারে রশিদ খানের বলে ফ্যাফ ডু'প্লেসির ক্যাচ ধরেন পান্ডিয়া। এটি ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট মিলিয়ে পান্ডিয়ার টি-২০ কেরিয়ারের ১০০তম ক্যাচ।

অন্যদিকে গুজরাট ইনিংসের ২.৩ ওভারে শুভমন গিলের উইকেট নিয়ে হ্যাজেলউড মাইলস্টোন ছুঁয়ে ফেলেন। গিল টি-২০ ক্রিকেটে হ্যাজেলউডের ১০০তম শিকার। পরে রাহুল তেওয়াটিয়ার উইকেটটিও দখল করেন তিনি। ফলে ৭৭টি টি-২০ ম্যাচে হ্যাজেলউডের উইকেট সংখ্যা দাঁড়ায় ১০১।

আরও পড়ুন:- RCB vs GT: একেই বলে ভাগ্য, রশিদের বলে 'বোল্ড' হয়েও মাঠ ছাড়তে হল না ম্যাক্সওয়েলকে, ভিডিয়ো

কোহলি, পান্ডিয়া ও হ্যাজেলউডের এমন মাইলস্টোন গড়া ম্যাচে আরসিবি ৮ বল বাকি থাকতে ৮ উইকেটে পরাজিত করে গুজরাট টাইটানসকে। প্রথমে ব্যাট করে গুজরাট নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৬৮ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে ব্যাঙ্গালোর ১৮.৪ ওভারে ২ উইকেটের বিনিময়ে ১৭০ রান তুলে ম্যাচ জিতে যায়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ঘরের ভিতর থেকে বের হচ্ছে দুর্গন্ধ, কাজ শিকেয় যুগ্ম পুর কমিশনারের, কী মিলল? জনসভা শেষ হতেই সুকান্ত-শুভেন্দুকে ডাকলেন মোদী, প্রর্থী জল্পনার মাঝে বৈঠকে ৩ জন অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান, আম্বানিদের হবু বউমার নাম একী উচ্চারণ রিহানার খারাপ নিকাশীর জেরে বাংলার গঙ্গা স্নানেরও যোগ্য নয়! রাজ্যকে সতর্ক করল NGT লোকসভায় বাংলায় এগিয়ে BJP না TMC? আসন ধরে ধরে জানুন কে জিতবে কোথায়: সমীক্ষা ইস্টবেঙ্গল যেখানে বলবে, সেখানেই আমরা খেলব, তবে… ডার্বি নিয়ে অকপট বাগান সচিব বেহাল অবস্থা সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালের, অখুশি জেলাশাসক শ্রেয়স আইয়ারের সঙ্গে কি অবিচার হয়েছে? উঠে এল নাইট অধিনায়কের চোটের অজানা কাহিনি কোনও স্কুলে ভুয়ো শিক্ষক নেই তো? জানতে হেডমাস্টারদের চিঠি, বির্তক ঘৃণা ছড়ানোর অভিযোগে ৩ নিউজ চ্যানেল ও অ্যাঙ্করদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.