বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > RCB vs MI: শূন্যে উড়ে 'সিঙ্গল' স্টাম্পে বল লাগিয়ে দিলেন ম্যাক্সওয়েল, অবিশ্বাস্য রান-আউটের ভিডিয়ো দেখুন
দুর্দান্ত ফিল্ডিং ম্যাক্সওয়েলের। ছবি- স্ক্রিনগ্র্যাব।

RCB vs MI: শূন্যে উড়ে 'সিঙ্গল' স্টাম্পে বল লাগিয়ে দিলেন ম্যাক্সওয়েল, অবিশ্বাস্য রান-আউটের ভিডিয়ো দেখুন

  • এলেন, দেখলেন, আইপিএল ২০২২-এ নিজের প্রথম ম্যাচে ছেয়ে গেলেন গ্লেন ম্যাক্সওয়েল।

বিয়ের জন্য আরসিবির প্রথম তিন ম্যাচে খেলতে পারেননি গ্লেন ম্যাক্সওয়েল। অবশেষে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ব্যাঙ্গালোরের চতুর্থ ম্যাচে মাঠে নামেন অজি অল-রাউন্ডার। বল করেননি, তবে ফিল্ডিং ও ব্যাটিংয়ে যতটুকু সাহায্য করা যায় দলকে, প্রচেষ্টায় খামতি রাখেননি তিনি। বিশেষ বিশেষ কয়েকটা মুহূর্তে ম্যাচে নিজের ছাপ রেখে যান ম্যাক্সওয়েল।

বিশেষ করে তিলক বর্মাকে যেরকম দুরন্ত ক্ষিপ্রতার সঙ্গে রান-আউট করেন গ্লেন, তা এককথায় অনবদ্য। কতটা উচ্চ পর্যায়ে রয়েছে তাঁর ফিটনেস, সেটা বোঝা যায় সামনের দিকে শরীর ছুঁড়ে তিলককে রান-আউট করা দেখেই।

তাছাড়া যেখান থেকে বল ছোঁড়েন ম্যাক্সওয়েল, শুধুমাত্র ১টি স্টাম্প দেখা যাচ্ছিল। সরাসরি থ্রোয়ে একটি স্টাম্পে বল লাগিয়ে দেওয়ার জন্য মুন্সিয়ানা দরকার হয়।

তিলক বর্মাকে ম্যাক্সওয়েলের দুর্দান্ত রান-আউট করার ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/42359/the-big-shows-stellar-run-out

মুম্বই ইনিংসের ৯.৫ ওভারে আকাশ দীপের বল সামনের দিকে ঠেলে দিয়েই একরান চুরি করার জন্য দৌড় লাগান তিলক। নন-স্ট্রাইকার সূর্যকুমার সাড়া দেন তিলকের ডাকে। ম্যাক্সওয়েল বল ধরে একটুও সময় নষ্ট না করে শরীর ছুঁড়ে বোলিং প্রান্তের স্টাম্প ভেঙে দেন। তখনও ক্রিজে পৌঁছতে পারেননি তিলক। ফলে তাঁকে রান-আউট হয়ে মাঠ ছাড়তে হয়।

পরে ব্যাট হাতে মাঠে নেমে পরপর ২ বলে জোড়া বাউন্ডারি মেরে আরসিবির জয় নিশ্চিত করেন ম্যাক্সওয়েল।

বন্ধ করুন