বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ‘শীঘ্রই দেখা হবে;’ IPL 2022 থেকে ছিটকে গিয়ে দীপক চাহারের আবেগঘন বার্তা
IPL 2022 থেকে ছিটকে গিয়ে দীপক চাহারের আবেগঘন বার্তা

‘শীঘ্রই দেখা হবে;’ IPL 2022 থেকে ছিটকে গিয়ে দীপক চাহারের আবেগঘন বার্তা

  • আইপিএলের ১৫তম আসর থেকে ছিটকে যান তিনি। এটা চেন্নাই দলের জন্য বড় ধাক্কা। এর জন্য একটি আবেগঘন নোট লিখে ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন দীপক চাহার।

চেন্নাই সুপার কিংসের ফাস্ট বোলার দীপক চাহার চোটের কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৫তম মরশুম থেকে ছিটকে গিয়েছেন। তিনি আইপিএল ২০২২ এ খেলতে চেয়েছিলেন এবং তার পুরোনো চোট থেকে সেরে উঠছিলেন।কিন্তু এর মধ্যেই তিনি আরেকটি চোট পেয়েছিলেন। যে কারণে আইপিএলের ১৫তম আসর থেকে ছিটকে যান তিনি। এটা চেন্নাই দলের জন্য বড় ধাক্কা। এর জন্য একটি আবেগঘন নোট লিখে ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন দীপক চাহার।

ফাস্ট বোলার দীপক চাহার,যাকে CSK ১৪ কোটি টাকায় কিনেছিল। একটি আবেগপূর্ণ নোটে চাহার লিখেছেন,‘দুঃখিত বন্ধুরা, দুর্ভাগ্যবশত আমি চোটের কারণে আইপিএলের এই মরশুম থেকে ছিটকে গেছি। সত্যিই খেলতে চেয়েছিলাম কিন্তু আমি আগের মতোই আরও ভালো এবং শক্তিশালী ভাবে ফিরে আসব। সবসময় আপনার আমায় ভালোবাসা এবং শুভেচ্ছা দিয়েছেন, আমাকে সমর্থন করার জন্য আপনাদের ধন্যবাদ। আপনাদের আশীর্বাদ দরকার। শীঘ্রই দেখা হবে।’

দীপক চাহারের আবেগঘন বার্তা (ছবি:ইনস্টাগ্রাম)
দীপক চাহারের আবেগঘন বার্তা (ছবি:ইনস্টাগ্রাম)

উল্লেখযোগ্য ভাবে, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে পায়ে চোট পেয়েছিলেন দীপক চাহার। হ্যামস্ট্রিং চোটের কারণে তিনি টিম ইন্ডিয়ার বাইরে ছিলেন এবং পুনর্বাসনের জন্য বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে গিয়েছিলেন। এ দিকে আইপিএল ২০২২ -এর জন্য প্রস্তুতির সময়দীপক চাহার পিঠে আঘাত পেয়েছিলেন। এর ফলে আইপিএলের ১৫তম মরশুম থেকে সম্পূর্ণরূপে বাদ পড়ে যান তিনি।

বন্ধ করুন