বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > রায়নার মতে এক নম্বরে পরিণত হচ্ছেন জাদেজা
এক ফ্রেমে রায়না ও জাদেজা (ছবি:টুইটার)
এক ফ্রেমে রায়না ও জাদেজা (ছবি:টুইটার)

রায়নার মতে এক নম্বরে পরিণত হচ্ছেন জাদেজা

  • জাদেজা সম্পর্কে রায়না জানান, ‘দিন দিন তিনি অসাধারণ হয়ে উঠছেন। বরং আমি বলব তিনি বিশ্বের এক নম্বরে পরিণত হতে চলেছেন।’

বুধবার দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদকে বধ করছে চেন্নাই সুপার কিংস। হলুদ আর্মির তরফ থেকে যাদের ব্যাটে এসেছে ম্যাচ জয়ের শেষের কটা রান, তাঁরা হলেন সুরেশ রায়না ও রবীন্দ্র জাদেজা। ওয়ার্নারদের ১৭১ রান তারা করতে গিয়ে ১৫ ওভারের মাথায় ১৪৮ রানে তিন উইকেট হারায় চেন্নাই। এমন অবস্থায় ক্রিজে ছিলেন দুই তারকা ব্যাটসম্যান, সুরেশ রায়না ও রবীন্দ্র জাদেজা। কোনও ঝুঁকি না নিয়ে ধোনির এই দুই যোদ্ধা জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে দেয়। 

ম্যাচ জিতে জাদেজার প্রশংসায় পঞ্চমুখ হন রায়না। জাদেজা সম্পর্কে বলতে গিয়ে তিনি জানান, আর কিছু সময়, তারপরেই বিশ্বের এক নম্বর ব্যাটসম্যান হয়ে উঠতে পারেন রবীন্দ্র জাদেজা। কারণ হিসাবে জাদেজার তিন ফরম্যাটের সাফল্যেকেই বর্ণনা করেছেন তিনি। রায়নার মতে, তিন ফরম্যাটেই দুরন্ত ক্রিকেট খেলেন জাদেজা। এছাড়াও তিন ফরম্যাটের তিন বিভাগেই সেরা জাড্ডু। সেই কারণেই সামনের কয়েকদিনের মধ্যে জাদেজা এক নম্বর হয়ে উঠলে চমকে যাওয়ার কিছু নেই।  

বুধবার ম্যাচের পরে স্টার স্পোর্টসের সঙ্গে কথা বলতে গিয়ে জাদেজা সম্পর্কে রায়না জানান, ‘দিন দিন তিনি অসাধারণ হয়ে উঠছেন। বরং আমি বলব তিনি বিশ্বের এক নম্বরে পরিণত হতে চলেছেন। আমি ওর মানসিকতাকে ও শরীরিভাষাকে পচ্ছন্দ করি, ও কীভাবে বল ছোড়ে এবং কীভাবে নিজের ফিল্ডিংকে উপভোগ করেন। তিনি একজন দুর্দান্ত ফিল্ডার ওর বেশির ভাগ থ্রো সরাসরি উইকেটে লাগে। আমি ওর সঙ্গে গত কয়েক বছর ধরে এক সঙ্গে খেলছি, ওর সঙ্গে আমার অনেক স্মৃতি রয়েছে।’

বন্ধ করুন