বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL শুরুর আগেই বড় ধাক্কা, MI সম্ভবত প্রথম ম্যাচে তাদের তারকা ব্যাটারকে পাবে না

IPL শুরুর আগেই বড় ধাক্কা, MI সম্ভবত প্রথম ম্যাচে তাদের তারকা ব্যাটারকে পাবে না

সূর্যকুমার যাদব।

২৭ মার্চ দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে নামবে মুম্বই ইন্ডিয়ান্স। এই ম্যাচে সূর্যকে পাওয়া না গেলেও, ২ এপ্রিল রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আইপিএলের দ্বিতীয় ম্যাচের আগে তিনি ফিট হয়ে উঠবেন বলে আশা করা হচ্ছে।

আইপিএল শুরুই হল না। তার আগেই বড় ধাক্কা খেল মুম্বই ইন্ডিয়ান্স। তারা সম্ভবত তাদের প্রথম ম্যাচে সূর্যকুমার যাদবকে পাবে না। এমনটাই বিসিসিআই সূত্রের খবর। সূর্য এখনও তাঁর বুড়ো আঙুলের হেয়ারলাইন ফ্র্যাক্চার সারিয়ে উঠতে পারেননি। এই চোটের জন্যই শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজও খেলতে পারেননি সূর্যকুমার।

২৭ মার্চ দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে নামবে মুম্বই ইন্ডিয়ান্স। এই ম্যাচে সূর্যকে পাওয়া না গেলেও, ২ এপ্রিল রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আইপিএলের দ্বিতীয় ম্যাচের আগে তিনি ফিট হয়ে উঠবেন বলে আশা করা হচ্ছে। প্রসঙ্গত, এই বছর মুম্বই তাঁকে ৪ কোটি অর্থব্যায় করে নিজেদের দলেই ধরে রেখেছে।

বিসিসিআই-এর এক সিনিয়র সূত্র নাম প্রকাশ না করার শর্তে পিটিআইকে জানিয়েছেন, ‘সূর্য বর্তমানে এনসিএ-তে ওর রিহ্যাব করছে। ও সুস্থ হয়ে উঠার পথে রয়েছে। তবে প্রথম ম্যাচে ওর খেলা সম্ভাবনা খুবই কম।’

এর সঙ্গেই তিনি যোগ করেছেন, ‘এমন একটি সম্ভাবনা প্রবল ভাবে থাকতে পারে যে, বোর্ডের মেডিকেল টিম ওকে প্রথম ম্যাচ খেলার ঝুঁকি না নেওয়ার পরামর্শ দিতে পারে। আমি মনে করি, দ্বিতীয় ম্যাচ থেকে ও 100 শতাংশ ম্যাচ ফিট হয়ে উঠবে। ও প্রথম খেলা না খেললে, সেটি একটি সতর্কতামূলক ব্যবস্থা হতে পারে।’

বন্ধ করুন