বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > T20 WC: IPL-এ অফ ফর্মে অনেকে তবুও দলে বদল চান না প্রাক্তন অলরাউন্ডার
অজিত আগরকর (ছবি:ইনস্টাগ্রাম)
অজিত আগরকর (ছবি:ইনস্টাগ্রাম)

T20 WC: IPL-এ অফ ফর্মে অনেকে তবুও দলে বদল চান না প্রাক্তন অলরাউন্ডার

  • অনেকেই মনে করছেন অফ ফর্মে থাকা বেশকিছু ক্রিকেটারকে সম্ভবত বদল করতে পারে ভারতের নির্বাচকরা। তবে এই সিদ্ধান্তের সম্পূর্ণ বিরোধীতা করলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার অজিত আগরকর।   

বেশ কিছুদিন আগেই আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য চূড়ান্ত ১৫ জনের দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। এরপরেই শুরু হয়েছে ২০২১ আইপিএল-এর দ্বিতীয় পর্ব। এই অবস্থায় ভারতীয় দলের নির্বাচিত বেশকিছু ক্রিকেটারের ফর্ম নিয়ে চিন্তিতো বিশেষজ্ঞ মহল। অনেকেই মনে করছেন অফ ফর্মে থাকা বেশকিছু ক্রিকেটারকে সম্ভবত বদল করতে পারে ভারতের নির্বাচকরা। তবে এই সিদ্ধান্তের সম্পূর্ণ বিরোধীতা করলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার অজিত আগরকর।     

ভারতের প্রাক্তন পেসার অজিত আগরকর বলেছেন যে তিনি মনে করেন যে আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্বাচিত ভারতীয় দলে এখনই কোনও পরিবর্তনের প্রয়োজন নেই। তার মতে, চোট ছাড়া অন্য কোনও কারণে পরিবর্তন করা উচিত নয়। আগারকর মঙ্গলবার স্টার স্পোর্টসের অনুষ্ঠান ক্রিকেট কানেক্টেডে ভারতীয় টিম ম্যানেজমেন্টের কাছে নিজের মন্তব্য জানান। তিনি পুরুষদের টি টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডের পরিবর্তন সম্পর্কে বলেন। তিনি জানান আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্বাচিত দলের পরিবর্তন করা উচিত নয়।

অবশ্যই এই মুহূর্তে অনেক খেলোয়াড় আছেন যারা ভালো ফর্মে নেই, কিন্তু এই ফর্মটি পরিবর্তন হতে দরকার কেবল একটি ইনিংস। অজিত আগরকর বলেন, ‘সেটা বোলিং হোক বা ব্যাটিং এবং এটি আইপিএল শেষ হওয়ার আগেও হতে পারে, তাই যদি আপনি মনে করেন যে আপনি বিশ্বকাপে জন্য সেরা ১৫ জন খেলোয়াড়কে বেছে নিয়েছেন, তাহলে আমার ব্যক্তিগত মতামত হল আপনি এই দলের সঙ্গেই থাকুন। কারণ আপনাকে মানুষের প্রতি বিশ্বাস রাখতে হবে। এমনকি যখন মনে হচ্ছে কিছুই খুব ভালো দেখাচ্ছে না তখন মনে রাখতে হবে যে সবকিছুই খুব দ্রুত পরিবর্তিত হতে পারে।’

বন্ধ করুন