বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > মরুঝড়ের মধ্যে ক্রিকেট প্রেমীদের মনে ঝড়! প্রাক্তনকে আঁকড়ে ধরল বর্তমান, ফ্রেমবন্দি ধোনি-বিরাট
বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনি (ছবি:টুইটার)
বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনি (ছবি:টুইটার)

মরুঝড়ের মধ্যে ক্রিকেট প্রেমীদের মনে ঝড়! প্রাক্তনকে আঁকড়ে ধরল বর্তমান, ফ্রেমবন্দি ধোনি-বিরাট

  • শারজাতে ব্যাট বলের ঝড় ওঠার আগেই উঠল মরু ঝড়। আর তার জেড়েই এদিন টস করতে দেরি হল। তবে ম্যাচ শুরু হওয়ার আগে বেশ কিছু মন ভালো করার ছবি উপহার পেল ক্রিকেট বিশ্ব।

শারজাতে ব্যাট বলের ঝড় ওঠার আগেই উঠল মরু ঝড়। আর তার জেড়েই এদিন টস করতে দেরি হল। আইপিএল-এর দক্ষিণের ক্রিকেট ডার্বি ঘিরে বাইশ গজের বাইরে আলোড়ন উঠেছিল আগে থেকেই। এদিন বিরাট বনাম মাহির লড়াই দেখার জন্য ক্রিকেট মহল প্রতিক্ষা করছে। তবে ম্যাচ শুরু হওয়ার আগে বেশ কিছু মন ভালো করার ছবি উপহার পেল ক্রিকেট বিশ্ব।

আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার মেন্টর নিযুক্ত হয়েছেন মহেন্দ্র সিং ধোনি। সেই ধোনি কয়েক বছর আগে পর্যন্ত ভারতীয় দলের ও বিরাট কোহলির অধিনায়ক ছিলেন। আর এদিন তারা দুজন একে অপরের বিরুদ্ধে খেলতে নামলেন। নিজের প্রাক্তন অধিনায়ককে কাছে পেয়ে আবেগে ভাসলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে বর্তমান অধিনায়ক বিরাট কোহলি। যা ধরা পড়ল ক্যামেরায়।

টস করতে যাওয়ার সময় মাহিকে ধরে জড়িয়ে ধরেন বিরাট। তারপর কাঁধে হাত রেখে কথা বলতে দেখা যায় ভারতের প্রাক্তন ও বর্তমান অধিনায়ককে। এরপর বেশ কিছুক্ষণ সিরিয়াস কথা বার্তা বলতেও দেখা যায় দু’জনকে। নেটিজেনরা সেই ভিডিয়ো ভাইরাল করতে সময় নেয়নি।

ব্যাট বলে সময়টা ভালো যাচ্ছেনা বিরাট কহোলির। হয়তো বড় দাদাকে কাছে পেয়ে মনের কিছু কথা বলে ফেললেন বিরাট। ভবিষ্যতে মেন্টর মাহির সঙ্গে কাজ করতে যে অধিনায়ক বিরাটের সমস্যা হবেনা তা এই ছবি দেখলেই স্পষ্ট। এই যুগল বন্দিতে মরুদেশে ভারত যে জয়ের পথ খুঁজে পাবে তা বলাই যায়। তবে এদিন ছিল একে অপরের বিরুদ্ধে লড়াই।

এদিন টস জিতে বিরাটকে ব্যাট করতে পাঠান ধোনি। চেন্নাই সুপার কিংসের অধিনায়কের ছোঁয়াতে হয়তো নিজের ছন্দ ফিরে পাবেন বিরাট।

 

বন্ধ করুন