বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > MI vs SRH: জোরে-জোরে কথা সচিনের, মাথা নাড়ছেন লারা, MI-SRH ম্যাচের আগে আড্ডায় ২ কিংবদন্তি

MI vs SRH: জোরে-জোরে কথা সচিনের, মাথা নাড়ছেন লারা, MI-SRH ম্যাচের আগে আড্ডায় ২ কিংবদন্তি

ব্রায়ান লারা ও সচিন তেন্ডুলকর। ছবি- টুইটার 

এক ফ্রেমে দেখা গেল দুই কিংবদন্তিকে। একজন সচিন তেন্ডুলকর এবং অপরজন ব্রায়ান লারা। সানরাইজার্স হায়দরাবাদ বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্য়াচের আগে দুই কিংবদন্তিকে এক ফ্রেমে দেখা গেল।

ইন্ডিয়ান প্রিমিয়র লিগ যে কত তারকা ক্রিকেটারদের এক ছাতার তলে নিয়ে আসে তাঁর কোনও ইয়ত্তা নেই। বিশ্বের অনেক প্রাক্তন এবং তারকা ক্রিকেটাররা যুক্ত থাকেন এই মহাযজ্ঞের সঙ্গে। কেউ নিজেদের খেলায় মুগ্ধ করেন দর্শকদের। অনেকে আবার নিজেদের অভিজ্ঞতা দিয়ে সাহায্য করেন ফ্র্যাঞ্চাইজিগুলিকে। এই রকমই দুই কিংবদন্তি হলেন সচিন তেন্ডুলকর এবং ব্রায়ান লারা। জাতীয় দলের মতো আইপিএলেও তারা প্রতিপক্ষ দলে রয়েছে। কিন্তু ২২ গজের যুদ্ধের বাইরে তারা যে বন্ধু সেটা বলার অপেক্ষা রাখে না। একজন মুম্বই ইন্ডিয়ান্স দলের মেন্টর। আর অপর জন সানরাইজার্স হায়দরাবাদের কোচ। দুই কিংবদন্তিকে ফের তাদের একসঙ্গে মিলিয়ে দিল আইপিএল।

মঙ্গলবার আইপিএলে মুখোমুখি হয় সানরাইজার্স হায়দরাবাদ এবং মুম্বই ইন্ডিয়ান্স। এই দুই দলের সঙ্গে যুক্ত প্রাক্তন দুই ক্রিকেটার। লারা সানরাইজার্স হায়দরাবাদের কোচ হিসাবে নিযুক্ত হয়েছেন এই মরশুমে। অন্যদিকে ভারতীয় কিংবদন্তি সচিন তেন্ডুলকর অনেকদিন ধরেই যুক্ত মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে। মাস্টার ব্লাস্টার প্রথম ছয়টি মরশুম খেলেছেন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে। তারপর থেকেই সাহায্য করে চলেছেন রোহিত শর্মার দলকে। মুম্বইয়ের মেন্টর হিসাবে কাজ করছেন তিনি।

বিশ্বের সেরা ক্রিকেটাদের তালিকায় প্রথমের দিকেই থাকবেন এই দুই কিংবদন্তি। বর্তমানে ক্রিকেট নিয়ে আলোচনা হলেই এই দুই কিংবদন্তির নাম প্রত্যেকের মুখে মুখে ঘোরে। ম্যাচের উত্তেজনার সঙ্গে সঙ্গে তাদেরকে একসঙ্গে দেখতে পাওয়া দর্শকদের কাছে উপরি পাওনা। এই সবটাই সম্পূর্ণ হয় আইপিএলের জন্য। এদিন হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় দুই দল। সেখানেই দেখা হয়ে যায় দুই প্রাক্তন ক্রিকেটারদের। নিজেদের মধ্যে দীর্ঘক্ষণ আলোচনা করতে দেখা যায় তাদেরকে। সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক এডেন মার্করাম টসে জিতে মুম্বই ইন্ডিয়ান্সকে ব্যাট করতে পাঠান। মুম্বই ইন্ডিয়ান্স এবং সানরাইজার্স হায়দরাবাদ তাদের শেষ দুটি ম্যাচে জিতে আজ একে অপরের বিরুদ্ধে নেমেছে।

গত ম্যাচে অর্থাৎ আরসিবি বনাম চেন্নাই সুপার কিংস ম্যাচের মাঠেই আড্ডায় মেতে ওঠেন বিরাট কোহলি এবং মহেন্দ্র সিং ধোনি। দীর্ঘক্ষণ কথা বলেন তারা। ধোনির কথা শুনে হাসতে হাসতে লুটিয়ে পড়তে দেখা যায় কোহলিকে। এবার তেমনই ছবি ধরা পড়ল হায়দরাবাদ বনাম মুম্বই ম্যাচে। এক ফ্রেমে ক্রিকেটের দুই কিংবদন্তিকে দেখা গেল।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্রথম প্লেয়ার হিসেবে IPL-এ তিন বার মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার নির্বাচিত হলেন নারিন অনন্ত-রাধিকা প্রাক-বিয়ের আসর এবার ইউরোপে! কোন কোন তারকা পাড়ি দিলেন ইতালির পথে? ‘প্রেম নিয়ে কথা বললে ভালোই লাগে’- শেহনাজের সঙ্গে সম্পর্ক নিয়ে কী বললেন গুরু? মন ভালো নেই ঋতুপর্ণার! 'রেমাল'-এর দাপটে দিশেহারা নায়িকা, কী হল তাঁর? জুতো থেকে হাতে থিকথিক করছে জোঁক, না ফেলে এটা কী কাণ্ড ঘটালেন মিমি? আনলেন না সাবা-আরসালানকে! বড় ছেলে হৃহানের গ্র্যাজুয়েশনে একসঙ্গে হৃতিক-সুজন! শুধু প্লে-অফে ভালো খেলা নয়, এই বিশেষ কারণটির জন্য স্টার্ককে ক্রেডিট দিলেন অরুণ স্কুলে আরও বাড়ল ছুটি! কবে খুলবে? জানাল শিক্ষা দফতর, তবে শিক্ষকদের যেতে হবে আগেই রেমালের তুমুল দাপটে লন্ডভন্ড বাংলাদেশ, ব্যাপক ক্ষয়ক্ষতি ও মৃত্যুতে আতঙ্কে মানুষ মাকে জিজ্ঞাসা করেছিলাম তুমি কী চাও… ছেলের কাছে কী আবদার করেছিলেন গুরবাজের মা

Latest IPL News

শুধু প্লে-অফে ভালো খেলা নয়, এই বিশেষ কারণটির জন্য স্টার্ককে ক্রেডিট দিলেন অরুণ মাকে জিজ্ঞাসা করেছিলাম তুমি কী চাও… ছেলের কাছে কী আবদার করেছিলেন গুরবাজের মা KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী গম্ভীর নন, KKR-এর IPL জয়ের মূল কারিগর হিসেবে অন্য কাউকে কৃতিত্ব বরুণ-বেঙ্কটেশের শাহরুখ-গৌতির ব্রোম্যান্স- গম্ভীরের কপালে কিং খানের ভালোবাসার চুম্বন- ভিডিয়ো 'টি-২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার বদলে বেঙ্গলকে পাঠানো হোক', KKR-এর জয়ের পর সৌরভ হায়দরাবাদ পেল ৭৫ লক্ষ, কলকাতার ভাগ্যে ২৫ লাখ, BCCI-এর তরফে আর্থিক পুরস্কার ঘোষণা KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.