বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ভিডিয়ো: আমার খাবার এখানে মেলে না- গুজরাত নিয়ে সোজাসাপটা শামি

ভিডিয়ো: আমার খাবার এখানে মেলে না- গুজরাত নিয়ে সোজাসাপটা শামি

উইকেট নেওয়ার পরে মহম্মদ শামির সেলিব্রেশন (ছবি-এপি) (AP)

মহম্মদ শামিকে প্রশ্ন করার সময়ে রবি শাস্ত্রী বলেছিলেন যে, শামি এখন আগের চেয়ে শক্তিশালী এবং ফিট দেখাচ্ছে। প্রায় ১.৫ মাস ধরে আইপিএলের গরমে খেলেও তিনি দ্রুত এবং আরও শক্তি নিয়ে দৌড়াচ্ছেন। এরপরে আইপিএল ২০২৩-এ শামির সাফল্যের পিছনের রহস্যটা জানতে চান শাস্ত্রী।

টিম ইন্ডিয়ার তারকা পেসার মহম্মদ শামি আইপিএল ২০২৩-এ দুর্দান্ত ফর্মে রয়েছেন। বিশেষ করে নতুন বলে পাওয়ার প্লেতে দুর্দান্ত বোলিং করে তিনি গুজরাট টাইটানসকে অনেক বড় জয় এনে দিয়েছেন। প্রথম ছয় ওভারেই ২ থেকে ৩ উইকেট নিয়ে প্রতিপক্ষ দলকে দুর্বল করতে বড় ভূমিকা পালন করেছেন মহম্মদ শামি। সোমবার, ১৫ মে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে পাওয়ার প্লেতে আরও একবার দুর্দান্ত খেলা দেখালেন তিনি।

আইপিএল ২০২৩-এ এখনও পর্যন্ত ২৩টি উইকেট শিকার করেছেন মহম্মদ শামি। ২৩ উইকেটের মধ্যে ১৫টিই পাওয়ার প্লেতে নিয়েছেন তিনি। মহম্মদ শামি বর্তমানে ২৩টি উইকেট নিয়ে বেগুনি টুপির মালিক হয়েছেন। গুজরাট টাইটানসকে হারিয়ে সানরাইজার্স হায়দরাবাদ দিল্লি ক্যাপিটালসের পরে দ্বিতীয় দল হয়ে উঠেছে যা প্লে অফের রেস থেকে বাদ পড়েছে। একই সময়ে, হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে গুজরাট টাইটানস আইপিএল ২০২৩-এ প্লে অফের জন্য যোগ্যতা অর্জনকারী প্রথম দল হয়ে উঠেছে।

আরও পড়ুন… পরবর্তী প্রজন্মকে নেতৃত্ব দাও- গিলের প্রশংসায় বিরাট বার্তা, কী বোঝাতে চাইলেন কোহলি?

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ৩৪ রানের জয়ের পর রবি শাস্ত্রীর সঙ্গে এক প্রশ্ন উত্তরের পর্বে মহম্মদ শামিকে দেখা যায়। সেখানেই দুজনকে বেশ মজার প্রশ্ন উত্তর করতে দেখা যায়। সেই সময়ে শামি এমন কিছু বলেন যা শুনে তাঁর প্রাক্তন কোচও নিজের হাসি থামাতে পারেননি। আসলে ম্যাচের পর পোস্ট ম্যাচ অনুষ্ঠানে শামির ডায়েট নিয়ে মজার ভঙ্গিতে প্রশ্ন করেন রবি শাস্ত্রী। মহম্মদ শামিকে প্রশ্ন করার সময়ে রবি শাস্ত্রী বলেছিলেন যে, শামি এখন আগের চেয়ে শক্তিশালী এবং ফিট দেখাচ্ছে। প্রায় ১.৫ মাস ধরে আইপিএলের গরমে খেলেও তিনি দ্রুত এবং আরও শক্তি নিয়ে দৌড়াচ্ছেন। এরপরে আইপিএল ২০২৩-এ শামির সাফল্যের পিছনের রহস্যটা জানতে চান শাস্ত্রী।

আরও পড়ুন… টেবিলের দুই নম্বর জায়গার জন্য একে অপরের মুখোমুখি হবে LSG ও MI! দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ

রবি শাস্ত্রীর এই প্রশ্নের উত্তরে মহম্মদ শামি বলেন, ‘আমি গুজরাটে আছি, এখানে আমার খাবার পাওয়া যায় না। কিন্তু আমি গুজরাটি খাবার উপভোগ করছি।’ মহম্মদ শামির এই উত্তর শুনে হাসি থামাতে পারেননি রবি শাস্ত্রীও। মহম্মদ শামির এই মজার ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। আসলে যারা ভারতীয় ক্রিকেটকে অনুসরণ করেন তারা জানেন মহম্মদ শামি বিরিয়ানি কতটা পছন্দ করেন।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

২০১৯ বিশ্বকাপে আফগানিস্তানের বিরুদ্ধে হ্যাটট্রিক করার পরে রোহিত শর্মা এমনকি এটি নিয়ে রসিকতা করেছিলেন। একবার ইশান্ত শর্মাও একটি সাক্ষাৎকারে শামির বিরিয়ানি প্রেমের কথা উল্লেখ করেছিলেন। একটা সময়ে রবি শাস্ত্রীও বিরিয়ানি খাওয়ার জন্য শামিকে বলেছিলেন এবং শামিও তাঁর কোচকে বিরিয়ানি উপহার দিয়েছিলেন। তাই শাস্ত্রী জানেন যে শামি বিরিয়ানি কতটা ভালোবাসেন। কিন্তু গুজরাতে সেই রকম বিরিয়ানি পাওয়া যায় না বলেই শাস্ত্রী এমন মজার প্রশ্ন করেছিলেন। এখানেও বিরিয়ানি নিয়ে শামির মজা করছিলেন রবি শাস্ত্রী। তবে শামিও বেশ মজার উত্তর দিয়ে সকলের মন জিতেছেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর West Indies বনাম South Africa-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল West Indies গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.