বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ভিডিও: অবলীলায় সবাইকে চার-ছয় মারছেন, IPL-এ MI ম্যাচের আগে দুরন্ত ছন্দে মাহি
বিধ্বংসী মেজাজে ধোনি।
বিধ্বংসী মেজাজে ধোনি।

ভিডিও: অবলীলায় সবাইকে চার-ছয় মারছেন, IPL-এ MI ম্যাচের আগে দুরন্ত ছন্দে মাহি

  • আইপিএলের প্রথম পর্বে একেবারেই ছন্দে ছিলেন না মাহি নিজে। ৭ ম্যাচে তাঁর গড় মাত্র ১২.৩৩। ৩৭ রান করেছেন তিনি।

আইপিএলের প্রথম পর্বে সকলকে রীতিমতো হতাশ করেছেন মহেন্দ্র সিং ধোনি। তাঁর দল ভাল পারফরম্যান্স করলেও, ধোনি তাঁর চেনা ছন্দের ধারেকাছেও ছিলেন না। দ্বিতীয় পর্বে কি ঘুরে দাঁড়াতে পারবেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক?

সম্প্রতি চেন্নাই সুপার কিংস তাদের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও শেয়ার করেছে, সেখানে দেখা গিয়েছে, পেসার হোক বা স্পিনার, প্রত্যেককেই অবলীলায় চার-ছয় হাঁকাচ্ছেন মাহি। তুলে তুলে শট মারছেন। চেনা সেই ছন্দ। চেনা সব শট। যেন হারিয়ে যাওয়া ধোনি নতুন করে ফিরে এসেছেন।

ধোনির ছন্দে থাকাটা চেন্নাই সুপার কিংসের জন্য একটা বড় বিষয়। এতে দলের মাঝমাঠ অনেক বেশি শক্তিশালী হবে। বিপক্ষ দলও কিন্তু চাপে থাকবে। গত বারের আইপিএলেও কিন্তু ব্যাট হাতে ধোনি মোটেও ভাল ছন্দে ছিলেন না। এমন কী তাঁর দল সিএসকে-ও আইপিএলের ইতিহাসে প্রথম বার প্লে অফে উঠতে পারেনি।

এই বছর অবশ্য শুরুটা খরাপ করেনি ধোনির দল চেন্নাই। কিন্তু ভারতে আইপিএলের প্রথম পর্বে একেবারেই ছন্দে ছিলেন না মাহি নিজে। ৭ ম্যাচে তাঁর গড় মাত্র ১২.৩৩। ৩৭ রান করেছেন তিনি। তবে আইপিএলের দ্বিতীয় পর্বে ঘুরে দাঁড়াতে মরিয়া চেন্নাই অধিনায়ক। ৭ ম্যাচের মধ্যে ৫টিতে জিতে লিগ তালিকায় দুইয়ে রয়েছে চেন্নাই সুপার কিংস। রবিবার তারা রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মাঠে নামবে।

বন্ধ করুন