বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL-এর কলঙ্কিত স্পট ফিক্সিং নিয়ে প্রথমবার মুখ খুললেন শ্রীসন্ত, যুক্তি-তর্কে তুলে ধরার চেষ্টা করলেন সত্যিটা
এস শ্রীসন্ত। ছবি- গেটি।
এস শ্রীসন্ত। ছবি- গেটি।

IPL-এর কলঙ্কিত স্পট ফিক্সিং নিয়ে প্রথমবার মুখ খুললেন শ্রীসন্ত, যুক্তি-তর্কে তুলে ধরার চেষ্টা করলেন সত্যিটা

  • ২০১৩ আইপিএলে স্পট ফিক্সিংয়ের অভিযোগে সবধরণের ক্রিকেট থেকে নির্বাসিত হতে হয় টিম ইন্ডিয়ার বিশ্বকাপজয়ী পেসারকে।

২০১৩ আইপিএলে স্পট ফিক্সিংয়ের দায়ে সব ধরণের ক্রিকেট থেকে নির্বাসিত হতে হয় এস শ্রীসন্তকে। দীর্ঘ সাত বছর পর নির্বাসন থেকে ক্রিকেটে ফেরেন টিম ইন্ডিয়ার বিশ্বকাপজয়ী পেসার। মাঝের দীর্ঘ সময়টায় আইনি লড়াই চালালেও স্পট ফিক্সিং কাণ্ড নিয়ে মুখ খোলেননি তিনি। শুধু নিজেকে বরাবর নির্দোষ দাবি করে এসেছেন শ্রীসন্ত।

অবশেষে আইপিএলের সেই কলঙ্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন শ্রীসন্ত। বলাবাহুল্য, তিনি নিজের পুরনো দাবিতেই অনড় রইলেন। শ্রীসন্ত যুক্তি পেশ করেন, একজন ক্রিকেটার, যে কিনা দেশের হয়ে দক্ষিণ আফ্রিকা সিরিজে ভালো কিছু করে দেখানোর জন্য প্রস্তুত হচ্ছিলেন, তিনি কেন হঠাৎ করে এমন কুকর্মে জড়িয়ে পড়তে যাবেন।

তাছাড়া শ্রীসন্ত এও জানান যে, সেই সময় কোনও পার্টি হলেই তাঁর ২ লক্ষ টাকা খরচ হয়ে যেত। তিনি কিনা মাত্র ১০ লক্ষ টাকার জন্য দুর্নীতিতে জড়িয়ে পড়বেন?

Sportskeeda-র সাক্ষাত্কারে শ্রীসন্ত বলেন, ‘এটাই আমার প্রথম সাক্ষাত্কার, যেখানে আমি বিষয়টি নিয়ে আলোচনা করছি। আমি সেবছর ইরানি ট্রফিতে মাঠে নামি যাতে দক্ষিণ আফ্রিকা সিরিজে ভালো খেলতে পারি। প্রস্তুতি নিচ্ছিলাম, যাতে আমরা ২০১৩-র সেপ্টেম্বরের সিরিজ জিততে পারি। আমার লক্ষ্য ছিল সেই সিরিজটায় ভালো খেলা। এমন একজন মানুষ কীভাবে এমন খারাপ কাজে জড়িয়ে পড়তে পারে? তাও আবার মাত্র ১০ লক্ষ টাকার জন্য! আমি বাড়িয়ে বলছি না, তবে সেইসময় কোনও পার্টি হলেই আমার ২ লক্ষ টাকা খরচ হতো।’

বন্ধ করুন