বাংলা নিউজ > ময়দান > এবার কি তবে মেসি বার্সাতেই থাকবেন? নয়া প্রেসিডেন্ট নির্বাচনে আশায় সমর্থকরা

এবার কি তবে মেসি বার্সাতেই থাকবেন? নয়া প্রেসিডেন্ট নির্বাচনে আশায় সমর্থকরা

লিওনেল মেসি। (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)

নয়া প্রেসিডেন্টের প্রথম দফায় সাফল্যের শিখরে পৌঁছেছিল বার্সা।

শুভব্রত মুখার্জি

দীর্ঘদিনের অচলাবস্থা কি এবার কাটতে চলেছে বার্সেলোনা ক্লাবে? এমনটাই আশা করছেন ক্লাবটির সমর্থকরা। লিওনেল মেসিদের ক্লাবে সদ্য শেষ হওয়া প্রেসিডেন্ট নির্বাচনের ফল বেরিয়েছে। প্রেসিডেন্ট পদে ফের নির্বাচিত হলেন লাপোর্তা।

বার্সেলোনার প্রেসিডেন্ট পদে এটি হুয়ান লাপোর্তার দ্বিতীয় ইনিংস। এর আগে, ২০০৩ সাল থেকে ১০ সালের টানা সাত বছর মেসিদের ক্লাবে প্রেসিডেন্ট ছিলেন তিনি। কয়েকদিন আগেই বিজ্ঞপ্তি দিয়ে লাপোর্তা জানিয়েছিলেন, ক্ষমতায় এসে ক্লাবে তিনি মেসিকে ধরে রাখার প্রয়াস করবেন। আর তিনি প্রেসিডেন্ট না হলে মেসির ক্লাব ছাড়া সময়ের অপেক্ষা।

২০১০ পর্যন্ত টানা সাত বছর প্রেসিডেন্ট থেকে ৫৪.২৮ শতাংশ ভোট পেয়ে প্রেসিডেন্ট পদে জয়ী হয়েছেন লাপোর্তা। তাঁর আমলেই মেসি বার্সার হয়ে খ্যাতির চূড়াতে পৌঁছেছিলেন। মেসির সঙ্গে বার্সার চুক্তি রয়েছে আর চার মাসের। বার্সা সমর্থকদের আশা, মেসিকে ক্লাবে রেখে দিতে সক্ষম হবেন নয়া প্রেসিডেন্ট। রবিবার বার্সেলোনার ক্লাবের প্রেসিডেন্ট পদের নির্বাচন হয়। ছেলে থিয়াগোকে সঙ্গে নিয়ে ভোট দিতে এসেছিলেন লিওনেল মেসি।

লা লিগার ম্যাচে ওসাসুনাকে হারানোর পরই ক্লাবের প্রেসিডেন্ট নির্বাচনে ভোট দিতে যান মেসি‌। গত অক্টোবরে নানা বিতর্কের পরে প্রেসিডেন্ট পদ থেকে ইস্তফা দিয়েছিলেন জোসেফ বার্তোমেউ। প্রেসিডেন্ট পদে লাপোর্তার লড়াই হয় মূলত ভিক্টর ফন্ট এবং টনি ফ্রেইক্সারের বিরুদ্ধে। ২৯.৯৯% ভোট পান ফন্ট। ৮.৫৮% ভোট পান ফ্রেইক্সা। বার্সেলোনার প্রেসিডেন্ট নির্বাচনে মোট ৫১,৭৬৫ জন সদস্য দিয়েছেন। তার মধ্যে ৩০,১৮৪ ভোট পেয়ে সভাপতি হয়েছেন লাপোর্তা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

টসে জিতল Afghanistan , প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল ‘কাম অন বাংলাদেশ’, সেমিতে ওঠার লড়াইয়ে ‘টাইগার’-দের পাত্তাই দিল না অস্ট্রেলিয়া? গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে ভারত, অজিরা চাতকের মতো তাকিয়ে BAN v AFG ম্যাচের দিকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ছয় হাঁকিয়ে নিজের ১৪ বছর আগের রেকর্ড ছুঁলেন রোহিত,T20 WC-এ গড়লেন বাউন্ডারির নজির আন্দুলে রেলের কাজ, ১৬৬ ট্রেন বাতিলের তালিকা নিশ্চিত নয়, জল্পনায় কান দেবেন না সাত মাসের সাধ খেলেন প্রীতি, বউয়ের বেবি বাম্প আগলে রাহুল, কবে আসছে সন্তান? 'হোয়াই,হোয়াই, হোয়াই'- নবান্নে রণংদেহী মমতা, ক্ষোভ-সুনামির মুখে মন্ত্রী, আমলারা

T20 WC 2024

আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.