বাংলা নিউজ > ময়দান > হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন দিয়েগো মারাদোনা
দিয়েগো আর্মান্দো মারাদোনা (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)
দিয়েগো আর্মান্দো মারাদোনা (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন দিয়েগো মারাদোনা

  • তিনি দ্রুত মানসিক ও শারীরিক ভাবে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠুন, সেটাই চাইবেন আপামর ফুটবলপ্রেমী।

কিছুদিন আগেই মস্তিষ্কের রক্তক্ষরনজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ফুটবলের রাজপুত্র দিয়েগো মারাদোনা। প্রথমে লা প্লাতার এক হাসপাতালে নিয়ে গিয়ে প্রাথমিক পরীক্ষার় পরে তাঁকে এক বেসরকারি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। সেখানেই বিশেষজ্ঞ ডাক্তারদের তত্ত্বাবধানে তাঁর অপারেশন করা হয়।তারপর বেশ কিছুদিন তাঁকে পর্যবেক্ষণে রাখেন ডাক্তাররা।

মস্তিষ্কের সফল অস্ত্রোপচারের পরে ৮ দিন হাসপাতালে কাটানোর পর অবশেষে বাড়ি ফিরেছেন কিংবদন্তি ফুটবলার দিয়েগো মারাদোনা। বুয়েন্স আয়ার্সের অলিভোস হাসপাতাল থেকে বাড়ি ফেরার সময় তাঁকে সমর্থকরা উষ্ণ অভিবাদন জানান। যদিও মারাদোনাকে তাদের সাথে কথা বলার অনুমতি দেয়া হয়নি।

হাসপাতাল থেকে একটি অ্যাম্বুলেন্সে করে তাঁকে বাড়ি নিয়ে আসা হয়। ম্যারাদোনার ব্যক্তিগত চিকিৎসক লিওপোল্ডো লুকে সংবাদমাধ্যমের সাথে কথা বলেছেন। লুকে ইন্সটাগ্রামে ৬০ বছর বয়সী মারাদোনাকে জড়িয়ে ধরে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে মারাদোনার মাথার একপাশে ব্যান্ডেজ দেখা গেছে। আগামী কয়েকদিন ম্যারাডোনাকে টিগ্রেতে রিহ্যাবে কাটাতে হবে। তিনি দ্রুত মানসিক ও শারীরিক ভাবে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠুন, সেটাই চাইবেন আপামর ফুটবলপ্রেমী। 

বন্ধ করুন