বাংলা নিউজ > ময়দান > PSL 2023 Final: পিএসএল ফাইনালে শাহিদ আফ্রিদির মেজাজে ব্যাট হাতে ঝড় তুললেন শাহিন, চার-ছক্কায় ভাসল লাহোর- ভিডিয়ো

PSL 2023 Final: পিএসএল ফাইনালে শাহিদ আফ্রিদির মেজাজে ব্যাট হাতে ঝড় তুললেন শাহিন, চার-ছক্কায় ভাসল লাহোর- ভিডিয়ো

শাহিন আফ্রিদি। ছবি- এএফপি।

Pakistan Super League: শাহিন আফ্রিদি যেরকম ধ্বংসাত্মক ব্যাটিং করেন, তাঁকে শাহিদ আফ্রিদি বলে ভুল করাই স্বাভাবিক।

কথায় আছে, ওস্তাদের মার শেষ রাতে। প্রচলিত বাংলা প্রবাদটিকে যথার্থ প্রমাণ করলেন শাহিন আফ্রিদি। পাকিস্তান সুপার লিগের ফাইনালে বল হাতে নেওয়ার আগেই শাহিন নিজের পারফর্ম্যান্সে চমকে দিলেন সকলকে। লাহোর কালান্দার্সের ক্যাপ্টেন ব্যাট হাতে ঝড় তোলেন গদ্দাফি স্টেডিয়ামে।

শাহিনের ব্যাটের হাত যে মন্দ নয়, এতদিনে সেটা অনেকেরই জানা। বিশেষ করে বড় শট নেওয়ার ক্ষমতার জন্যই তাঁকে পিঞ্চহিটার হিসেবে মাঝে মধ্যেই ব্যাটিং অর্ডারের উপরের দিকে নামতে দেখা যায়। এবারের পিএসএলে একটি হাফ-সেঞ্চুরিও করেছেন শাহিন। রাওয়ালপিন্ডিতে পেশোয়ার জালমির বিরুদ্ধে লিগ ম্যাচে ৩টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ৩৬ বলে ৫২ রানের দুর্দান্ত ইনিংস উপহার দেন শাহিন।

এমনকি পেশোয়ারের বিরুদ্ধে দ্বিতীয় এলিমিনেটর ম্যাচেও দুর্দান্ত একটি ছক্কা হাঁকিয়ে লাহোরকে ম্যাচ জেতান শাহিন। তবে ফাইনালে তাঁর ব্যাট থেকে বেরোয় অবিশ্বাস্য ইনিংস। মুলতান সুলতানসের বিরুদ্ধে খেতাবি ম্যাচে সাত নম্বরে ব্যাট করতে নামেন শাহিন। মাত্র ১৫ বলে ৪৪ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলে নট-আউট থাকেন তিনি। মারকাটারি ইনিংসে ২টি চার ও ৫টি ছক্কা মারেন আফ্রিদি।

আরও পড়ুন:- WPL 2023: ৯৯-এ আটকালেন সোফি ডিভাইন, মেয়েদের ফ্র্যাঞ্চাইজি লিগে রান তাড়া করে রেকর্ড জয় RCB-র

শাহিনের বিধ্বংসী মেজাজে ব্যাটিং দেখে শাহিদ আফ্রিদির কথা মনে পড়াই স্বাভাবিক। শাহিনের ক্যামিও ইনিংসের সুবাদেই লাহোর প্রথমে ব্যাট করে ২০০ রানের গণ্ডি ছুঁয়ে ফেলতে সক্ষম হয়।

আরও পড়ুন:- BAN vs IRE: রেকর্ড রানের ইনিংস গড়ে রেকর্ড ব্যবধানে ম্যাচ জয় বাংলাদেশের, আইরিশদের গোহারান হারালেন শাকিবরা

ফাইনালে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে লাহোর কালান্দার্স। তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ২০০ রান তোলে। ঝোড়ো হাফ-সেঞ্চুরি করেন অব্দুল্লা শফিক। তিনি ৮টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৪০ বলে ৬৫ রান করে আউট হন। ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৮ বলে ৩০ রান করেন মির্জা বেগ। ৩৪ বলে ৩৯ রান করেন ফখর জামান। তিনি ৪টি চার ও ১টি ছক্কা মারেন। স্যাম বিলিংস ৯ ও সিকন্দর রাজা ১ রান করে আউট হন। খাতা খুলতে পারেননি এহসান হাফিজ। ২ রান করে নট-আউট থাকেন ডেভিড ওয়াইজ।

মুলতানের হয়ে ২৪ রানে ৩টি উইকেট নেন উসামা মীর। ১টি করে উইকেট নিয়েছেন আনোয়ার আলি, ইসানউল্লাহ ও খুশদিল শাহ। উইকেট পাননি কায়রন পোলার্ড।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

১৯ নভেম্বরের ভাঙা হৃদয় জুড়বে ২৯ জুন? T20 বিশ্বকাপ জিততে আমেরিকায় রওনা ভারতের মহিলার সঙ্গে সাংসদের নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল, খুনিদের পারিশ্রমিকের পরিকল্পনা! Exclusive-ধর্ম,সমাজের জন্য লড়ব,মৃত্যু হলে হবে,মমতাকে চ্যালেঞ্জ কার্তিক মহারাজের West Indies বনাম South Africa ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? শাঁখের করাত হতে পারে টস, SRH-র বিরুদ্ধে ফাইনালে এই ৫টি বিষয় চিন্তায় রাখবে KKR-কে ইভিএমে কেন বিজেপির ট্যাগ? তৃণমূলের নালিশের মোক্ষম জবাব দিল কমিশন ‘শক্তিশালী ভারত গড়তে বিজেপিকে ভোট দিন’ বারাণসীর বিশিষ্ট মানুষদের চিঠি মোদীর দিল্লিতে ছেলেকে দেখে আর বাড়ি ফেরা হল না, লোকাল থেকে পড়ে মৃত্যু CPM নেতার বিশ্ব থাইরয়েড দিবসে জানুন থাইরয়েডকে নিয়ন্ত্রণে রাখার টিপস হ্যান্ডসাম বিদেশির সাথে কফি ডেট! হার্দিকের সঙ্গে ডিভোর্স নিয়ে মুখ খুললেন নাতাশা

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.