বাংলা নিউজ > ময়দান > অলিম্পিক্স > আর্জেন্টিনার বিরুদ্ধে হারের পর ভারতীয় তারকার বাড়ির সামনে ফাটানো হল বাজি, আটক ২

আর্জেন্টিনার বিরুদ্ধে হারের পর ভারতীয় তারকার বাড়ির সামনে ফাটানো হল বাজি, আটক ২

আর্জেন্টিনার বিরুদ্ধে হারের পর ভারতীয় তারকার বাড়ির সামনে ফাটানো হল বাজি, আটক ২। (ছবি সৌজন্য পিটিআই এবং হিন্দুস্তান টাইমস)

লড়াই করেও অলিম্পিক্সে সেমিফাইনালে আর্জেন্টিনার বিরুদ্ধে হেরে গিয়েছে ভারতীয় মহিলা হকি দল।

অনেক প্রত্যাশা ছিল। কিন্তু লড়াই করেও অলিম্পিক্সে সেমিফাইনালে আর্জেন্টিনার বিরুদ্ধে হেরে গিয়েছে ভারতীয় মহিলা হকি দল। তারপরই উত্তরাখন্ডের হরিদ্বারে ভারতীয় তারকা বন্দনা কাটারিয়ার বাড়ির সামনে বাজি ফাটানোর অভিযোগ উঠল কয়েকজনের বিরুদ্ধে। ইতিমধ্যে দু'জনকে আটক করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(টোকিও অলিম্পিক্স ২০২০-এর যাবতীয় খবর, আপডেটের জন্য চোখ রাখুন -- এখানে)

হরিদ্বারের মূল শহর থেকে ১৪ কিলোমিটার দূরের ঔরঙ্গাবাদে বাড়ি বন্দনার। যিনি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে গ্রুপ ম্যাচে হ্যাটট্রিক করেছিলেন। সেই ম্যাচে জয়ের (৪-৩) সৌজন্যে ভারত নক-আউটে ওঠার লড়াই থেকে ছিটকে যায়নি। বুধবার আর্জেন্টিনার বিরুদ্ধে ২-১ গোলে ভারত হেরে যাওয়ার পর বন্দনার বাড়ির সামনে বাজি ফাটানো হয়। বন্দনার বউদি সবিতা বলেন, ‘আমাদের পরিবারের যে নামডাক হয়েছে, তা সহ্য করতে পারে না কয়েকজন প্রতিবেশী। তাই এরকমভাবে আর্জেন্টিনার সাফল্য উদযাপন করছিল। এটা শুধু বন্দনা বা তাঁর পরিবারের জন্য নয়, এটা পুরো ভারতের জন্য অপমানজনক। আমাদের ছোটো করতে ওরা এরকম নির্লজ্জভাবে বাজি ফাটিয়েছে। ওরা চূড়ান্ত নীচে নেমে গিয়েছে। এরকম অপমানজনক কাজের জন্য ওদের বিরুদ্ধে পুলিশের ব্যবস্থা নেওয়া উচিত।’ 

স্থানীয় থানার পুলিশ আধিকারিক লখপত সিং বুতোলা জানিয়েছেন, সেই ঘটনায় ইতিমধ্যে দু'জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দু'জনেই বন্দনার প্রতিবেশী। যাদের সঙ্গে বন্দনার পরিবারের সমস্যা আছে। তারইমধ্যে দোষীদের বিরুদ্ধে অবিলম্বে উপযুক্ত আইনি ব্যবস্থা না নেওয়া হলে আত্মহত্যার হুমকি দিয়েছেন বন্দনার বৌদি। এমনিতে ২০১৯ সালের জুলাইয়ে বন্দনার ভাই পঙ্কজের বাড়িতে চুরির ঘটনা ঘটেছিল। যিনি বন্দনার বাড়ির কাছেই থাকেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কংগ্রেস সাংসদকে ‘‌স্টুপিড’‌ সম্বোধন অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের, সংসদে তোলপাড় কাণ্ড রয়্যাল বেঙ্গল টাইগারের সংখ্যা সেঞ্চুরি পার করল, বিধানসভায় তথ্য দিলেন মন্ত্রী হঠাৎ Olympics-এর আবহে প্যারিসে কেন যাচ্ছেন রাহুল দ্রাবিড়? ‘আমার দেখা সব থেকে বড় সার্কাস’, অলিম্পিক্স আয়োজকদের ধুয়ে দিলেন আর্জেন্তাইন কোচ ‘অতীত ভুলতে হবে….’, যিশু-নীলাঞ্জনার ডিভোর্স চর্চা, বাবাকে 'আনফলো' বড় মেয়ে সারার মমতার 'আশ্রয়' মন্তব্যের আবহে এপারে কতজন বাংলাদেশি? পরিসংখ্যান দিল BSF মেয়েদের T20I-তে সর্বোচ্চ রান সংগ্রাহক হিসাবে মেগ ল্যানিংকে পিছনে ফেললেন হরমন কারা বর্তমান সম্পর্ক নিয়ে দ্বিধার মধ্যে আছেন? কী বলছে আজকের প্রেম রাশিফল ‘ধোনির নাম শোনেন নি!’ ওভারস্মার্ট হতে গিয়ে ব্যাপক ট্রোলিংয়ের শিকার গ্রে নিকোলস মিলল মোংলা বন্দর ব্যবহারের অনুমতি, বাংলাদেশের পিচে চিনকে 'আউট' করল ভারত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.