বাংলা নিউজ > ময়দান > PAK vs WI: কথার খেলাপ করছেন বাবর, দল নির্বাচন নিয়ে পাক অধিনায়কের ওপর রেগে লাল রশিদ লতিফ
বাবর আজম ও রশিদ লতিফ। ছবি- এপি/টুইটার।

PAK vs WI: কথার খেলাপ করছেন বাবর, দল নির্বাচন নিয়ে পাক অধিনায়কের ওপর রেগে লাল রশিদ লতিফ

  • ফর্মে থাকা শান মাসুদকে দল থেকে বাদ দেওয়া নিয়ে যত কাণ্ড।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওয়ান ডেতে ৩০০-র অধিক রান তাড়া করে ম্যাচ জিতেছে পাকিস্তান। লাগাতার তৃতীয় শতরানও করেন বাবর আজম। তবে দল নির্বাচন নিয়ে পাকিস্তান অধিনায়কের তীব্র সমালোচনা সমালোচনা করেন প্রাক্তন পাক তারকা রশিদ লতিফ।

পিএসএল তথা কাউন্টি ক্রিকেটে দুর্ধর্ষ পারফর্ম করেও ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাকিস্তান দলে জায়গা পাননি শান মাসুদ। যুক্তি হিসাবে বাবর আজম বলেছিলেন দলে এমনিতেই যথেষ্ট ওপেনার রয়েছে এবং শান মাসুদকে যদি ওপেনিংয়ের বদলে মিডল অর্ডারে খেলানো হয়, তাহলে তাঁর সঙ্গে অন্যায় করা হবে। তবে পিএসএলে সেই ওপেনার হিসাবেই সাফল্য পাওয়া মহম্মদ হ্যারিস পাকিস্তানের হয়ে প্রথম ওয়ান ডেতে অভিষেক ঘটান। তিনি খেলেন মিডল অর্ডারে। এর জেরেই বাবরের ওপর নিজের ক্ষোভ উগড়ে দিয়েছেন লতিফ।

নিজের ইউটিউব চ্যানেলে লতিফ বলেন, ‘প্রাক ম্যাচ সাংবাদিক সম্মেলনে বাবর আজম বলেছিলেন ও (মাসুদ) মিডল অর্ডার ব্যাটার নয়, ওপেনার। তবে ঠিক তার পরের দিনই হ্যারিস ওর টি-২০ পারফরম্যান্সে ভর করে দলে জায়গা পেয়ে যায়। আমার এটা খারাপ লেগেছে। কিছুই বুঝতে পারছি না আমি। একদিকে বলা হচ্ছে শান মাসুদ মিডল অর্ডারে খেলতে পারবে না। অপরদিকে আরেকজন যে পিএসএলে ওপেনার হিসাবে খেলেছে, তাকে মিডল অর্ডারে সুযোগ করে দেওয়া হচ্ছে। এটা কীভাবে ব্যাখা করা যায়? বাবর নিজের কথার খেলাপ করছেন।’

বন্ধ করুন