বাংলা নিউজ > ময়দান > PSL 2021: বাবর আজমের উইকেট ছিটকে দিয়ে কী বলেছিলেন শাহিন আফ্রিদি!
বাবর আজম ও শাহিন শাহ আফ্রিদি (ছবি: গুগল)
বাবর আজম ও শাহিন শাহ আফ্রিদি (ছবি: গুগল)

PSL 2021: বাবর আজমের উইকেট ছিটকে দিয়ে কী বলেছিলেন শাহিন আফ্রিদি!

  • বাবর আজমকে বোল্ড আউট করেন শাহিন আফ্রিদি। এরপরেই বাবর আজামের কাছে দৌড়ে যান আফ্রিদি। তারপর বাবর আজমের গলায় হাত দিয়ে হাসতে হাসতে কিছু বলতে দেখা যায় পাকিস্তানের পেস বোলারকে।

বাবর আজম ও শাহিন শাহ আফ্রিদি, এই দুই ক্রিকেটারই হল পাকিস্তান ক্রিকেটের উজ্জ্বল মুখ। তবে ঘরোয়া ক্রিকেটে এই দুই ক্রিকেটারের মধ্যে এমন কী ঘটেছিল, যার জন্য আজও বারেবারে প্রশ্ন বাণ ধেয়ে যায় তাদের দিকে। কোন ঘটনাকে কেন্দ্র করে আজও সমালোচনার ঝড় উঠে বাইশ গজে! ২০২১ পাকিস্তান সুপার লিগে শাহিন আফ্রিদি ও বাবর আজমের মধ্যে কি হয়েছিল যা আজও মনে রেখেছেন বিশ্বের এক নম্বর ব্যাটসম্যান। শাহিন আফ্রিদি, বাবার আজমকে এমন কী বলেছিলেন যা এখনও ভুলতে পারেননি পাকিস্তানের অধিনায়ক। 

আসলে ঘটনাটি ঘটেছিল ২০২১ পাকিস্তান সুপার লিগের প্রথম পর্বের ম্যাচে করাচি কিংস মুখোমুখি হয়েছিল লাহোর কালান্দার্সের। সেই ম্যাচে বাবর আজমকে বোল্ড আউট করেন শাহিন আফ্রিদি। এরপরেই বাবর আজামের কাছে দৌড়ে যান আফ্রিদি। তারপর বাবর আজমের গলায় হাত দিয়ে হাসতে হাসতে কিছু বলতে দেখা যায় পাকিস্তানের পেস বোলারকে। দৃশ্যটি ভাইরাল হয়ে গিয়েছিল নেট দুনিয়ায়। এরপর নেটিজেনরা জানতে চেয়েছিলেন আসলে আফ্রিদি কী বলেছিলেন বাবর আজমকে।

 পাকিস্তান সুপার লিগের সেই ঘটনা নিয়ে এবার মুখ খুললেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। তিনি জানালেন, ‘আপনারা শেষ ম্যাচটা দেখেছিলেন সে আমায় কিছু বলছিল। আসলে সে আমায় বোঝাতে চাইছিল যে সেই আমায় আউট করেছে। সে প্রথম থেকেই আমায় বারবার বলছিল, আমি তোমায় আউট করব! আমি তোমায় আউট করব! অবশেষে আমায় আউট করার পরে সে আমার কাছে আসে এবং বলে, দেখলে তো আমি তোমাকে আউট করলাম!। পাকিস্তানের বোলারদের থেকে এই রকমের আগ্রাসন দেখতে বেশ ভাললাগে। আশা করি ভবিষ্যতে তিনি আমাদের আরও ম্যাচ জেতাবেন।’

বন্ধ করুন