বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy: অবিশ্বাস্য আবির্ভাব, রঞ্জিতে টানা ১টি সেঞ্চুরি ও ৩টি হাফ-সেঞ্চুরি ১৮ বছরের রঘুবংশীর

Ranji Trophy: অবিশ্বাস্য আবির্ভাব, রঞ্জিতে টানা ১টি সেঞ্চুরি ও ৩টি হাফ-সেঞ্চুরি ১৮ বছরের রঘুবংশীর

হাফ-সেঞ্চুরির পরে অক্ষত রঘুবংশী। ছবি- স্ক্রিনগ্র্যাব।

মধ্যপ্রদেশের আর কোনও ক্রিকেটার রঞ্জি ট্রফিতে এমন চমকপ্রদ আবির্ভাব ঘটাতে পারেননি।

মেঘালয়ের বিরুদ্ধে রঞ্জি ট্রফির গ্রুপ লিগের ম্যাচে মধ্যপ্রদেশের হয়ে ফার্স্ট ক্লাস ক্রিকেটে অভিষেক হয় অক্ষত রঘুবংশীর। ১৮ বছরের ডানহাতি ব্যাটসম্যান অভিষেক ইনিংসেই সেঞ্চুরি করেন। সেই ইনিংসে ১২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১২৪ বলে ১০০ রান করে আউট হন তিনি।

পরে কেরলের বিরুদ্ধে গ্রুপ লিগের ম্যাচে ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৯৩ বলে ৫০ রান করে রান-আউট হন রঘুবংশী। পঞ্জাবের বিরুদ্ধে রঞ্জির কোয়ার্টার ফাইনালে ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১০৯ বলে ৬৯ রান করে মাঠ ছাড়েন অক্ষত।

বাংলা বনাম মধ্যপ্রদেশ রঞ্জি ট্রফির সেমিফাইনালের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

সুতরাং, কেরিয়ারের প্রথম তিনটি ফার্স্ট ক্লাস ম্যাচের ৩টি ইনিংসে ব্যাট করতে নেমে অক্ষত রঘুবংশীর ব্যক্তিগত সংগ্রহ ছিল যথাক্রমে ১০০, ৫০ ও ৬৯ রান। এবার বাংলার বিরুদ্ধে রঞ্জির সেমিফাইনালে ফের আগ্রাসী হাফ-সেঞ্চুরি করলেন অক্ষত। তিনি ৬ চার ও ২টি ছক্কার সাহায্যে ৬৩ বলে ব্যক্তিগত অর্ধশতরানের গণ্ডি টপকে যান।

আরও পড়ুন:- Ranji Trophy: শাহবাজের এক ওভারে ২০ রান, রঞ্জি সেমিফাইনালে বাংলার আত্মবিশ্বাসে ধাক্কা রঘুবংশীর

রঘুবংশী নিজের রঞ্জি কেরিয়ারের চার ম্যাচের চারটি ইনিংসে ব্যাট করতে নেমে চারবারই ৫০ রানের গণ্ডি টপকে গেলেন। মধ্যপ্রদেশের প্রথম ক্রিকেটার হিসেবে রঞ্জি ট্রফিতে আবির্ভাবেই পরপর ৪টি ইনিংসে ৫০ রানের গণ্ডি টপকে যান তিনি।

প্রথম দিনের চায়ের বিরতির পরে অক্ষত শেষমেশ ৮টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৮১ বলে ৬৩ রান করে মাঠ ছাড়েন। আকাশ দীপের বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.