বাংলা নিউজ > ময়দান > রবি বিষ্ণোই-এর রহস্যময় পোস্ট, মূল স্কোয়াডে জায়গা না পেয়েই কি এমন বার্তা?
২০২২ এশিয়া কাপে রবি বিষ্ণোই (ছবি-এএনআই) 

রবি বিষ্ণোই-এর রহস্যময় পোস্ট, মূল স্কোয়াডে জায়গা না পেয়েই কি এমন বার্তা?

  • আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে রবি বিষ্ণোই মূল স্কোয়াডের অংশ না হলেও, তাঁকে ভারতীয় দলে স্ট্যান্ডবাই খেলোয়াড়দের তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মঙ্গলবার থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজেও দলে জায়গা পাননি রবি বিষ্ণোই।

টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল স্কোয়াডে নির্বাচিত না হওয়ার পরে নিজের সোশ্যাল মিডিয়াতে রহস্যময় পোস্ট করলেন ভারতীয় ক্রিকেটের তরুণ তারকা রবি বিষ্ণোই। এর পরেই সামনে এল সেই পোস্টের প্রতিক্রিয়া। টিম ইন্ডিয়ার তরুণ স্পিনার রবি বিষ্ণোই ২০২২ ফেব্রুয়ারি থেকে সেপ্টেম্বরের মধ্যে মোট ১০টি T20 আন্তর্জাতিক ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। এই সময়ে, তিনি ৭.০৮ ইকোনমি রেটে ২৭৪ রান খরচ করেন। ১৭.১২ ইকোনমি রেটে ১৬টি উইকেট শিকার করেছেন তিনি।

আরও পড়ুন… IND vs AUS: বিরাট কোহলির কি ওপেন করা উচিত? জানুন রিকি পন্টিংয়ের উত্তর

রবি বিষ্ণোইকে ২০২২ এশিয়া কাপের জন্য টিম ইন্ডিয়াতেও অন্তর্ভুক্ত করা হয়েছিল। যার পরে এটি বিশ্বাস করা হয়েছিল যে তিনিও ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দলের একটি অংশ হবেন। কিন্তু সেটা আদৌ ঘটেনি। আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে রবি বিষ্ণোই ভারতীয় দলের মূল স্কোয়াডে জায়গা পাননি। তবে তাঁকে ভারতীয় দলে স্ট্যান্ডবাই খেলোয়াড়দের তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মঙ্গলবার থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজেও দলে জায়গা পাননি রবি বিষ্ণোই।

রবি বিষ্ণোই-এর বার্তা (ছবি-ইনস্টাগ্রাম) 
রবি বিষ্ণোই-এর বার্তা (ছবি-ইনস্টাগ্রাম) 

টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড বাছাইয়ের পর তাঁর থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। মঙ্গলবার ভারতকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের প্রথম ম্যাচ খেলতে হবে এবং এই সময়ে তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে একটি উদ্ধৃতি শেয়ার করেছেন।

আরও পড়ুন… টয়লেট থেকে ভাত, খাবার নিচ্ছেন কবাডি খেলোয়াড়রা, ভাইরাল ভিডিয়োয় হইচই

এই লেখাটি দেখে মনে হয় এটি দল নির্বাচনের সঙ্গে জড়িত। রবি বিষ্ণোই-এর ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন,‘সূর্য আবার উঠবে এবং আমরা আবার চেষ্টা করব।’রবি বিষ্ণোই মাত্র ২২বছর বয়সী,কিন্তু তিনি তাঁর স্পিন বোলিং দিয়ে অনেককে মুগ্ধ করেছেন। আগামী সময়ে তিনি টিম ইন্ডিয়ার গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠতে পারেন।

বন্ধ করুন