বাংলা নিউজ > ময়দান > পড়ে গিয়ে আহত সেলিম দুরানি, অপারেশন করতে হল প্রাক্তন তারকার

পড়ে গিয়ে আহত সেলিম দুরানি, অপারেশন করতে হল প্রাক্তন তারকার

সেলিম দুরানি। ছবি আইসিসি

প্রাক্তন ভারতীয় বাঁহাতি এই স্পিনার নিজের বাড়িতেই পড়ে যান। বুধবার দিন ঘটে এই ঘটনা। তাঁর থাইয়ের হাড়ে গুরুতর চোট লাগে। চোট দেখে বুধবার রাতে ডাক্তাররা সিদ্ধান্ত নেন তাঁর অপারেশন করতেই হবে।

শুভব্রত মুখার্জি: নিজের বাড়িতেই খারাপ ঘটনার সম্মুখীন হতে হল প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সেলিম দুরানিকে।‌ বলা যায় নিজের বাড়িতেই ঘটে গেল একটি অনভিপ্রেত ঘটনা। বাড়িতে পড়ে গিয়ে গুরুতর চোট পান প্রাক্তন ক্রিকেটার সেলিম দুরানি। চোট এতটাই গুরুতর যে তাঁকে অপারেশন করাতে হয়েছে। ডাক্তারি পরিভাষায় যাকে বলে 'প্রক্সিমাল ফেমোরাল নেল' অপারেশন করতে হয়েছে তাঁর। চিড় ধরার কারণেই এই অপারেশন করতে হয়েছে তাঁর। বিষয়টি নিশ্চিত করা হয়েছে সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফে।

প্রাক্তন ভারতীয় বাঁহাতি এই স্পিনার নিজের বাড়িতেই পড়ে যান। বুধবার দিন ঘটে এই ঘটনা। তাঁর থাইয়ের হাড়ে গুরুতর চোট লাগে। চোট দেখে বুধবার রাতে ডাক্তাররা সিদ্ধান্ত নেন তাঁর অপারেশন করতেই হবে। এরপর ৮৮ বছর বয়সি প্রাক্তন তারকার অপারেশন করা হয়। উল্লেখ্য তিনি জামনগরে তাঁর ছোট ভাই জাহাঙ্গীর দুরানির সঙ্গে একসঙ্গে থাকছিলেন। সেখানেই ঘটে যায় এই ঘটনাটি। সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফে জয়পালসিং জাদেজা জানিয়েছেন 'সেলিম দুরানির প্রক্সিমাল ফেরোমাল সার্জারি করা হয়েছে। ডাক্তার নেহাল শাহর তত্ত্বাবধানে হয়েছে তাঁর অপারেশন।'

তিনি আরও যোগ করেন 'জামনগরেই এই অপারেশন করা হয়েছে। শুক্রবার দু ঘণ্টা ধরে হয়েছে এই অপারেশন। বিকেল ৪-৬ চলেছে এই অপারেশন। বর্তমানে তাঁর জ্ঞান ফিরেছে। তাঁকে অক্সিজেন সাপোর্ট দেওয়া হয়েছে। তাঁর ভাইপো সাজিদ বর্তমানে তাঁর সঙ্গে রয়েছে। তাঁর দেখাশোনা করছে। বুধবার বিকেলে নিজের বাড়িতেই পড়ে যান দুরানি। আমি এবং নরেন্দ্র রাইথাথা খবরটি পাই। খবরটি পাই প্রাক্তন কাউন্সিলর তথা রঞ্জি ক্রিকেটার রাকেশ ধ্রুবের বাবা ভিনু ধ্রুবের থেকে। পরদিন সকালেই আমরা ওনার বাড়ি যাই। বৃহস্পতিবারেই ওনাকে হাসপাতালে নিয়ে আসা হয়।' উল্লেখ্য জয়পালসিং এবং রাইথাথা দুজনেই প্রণামি গ্লঝবাল স্কুল ক্রিকেট অ্যাকাডেমির নামে একটি ছোটদের ক্রিকেট অ্যাকাডেমি চালান। প্রসঙ্গত ভারতের হয়ে ২৯টি টেস্ট খেলেছেন দুরানি। নিয়েছেন ৭৫টি উইকেট। তিনবার ইনিংসে নিয়েছেন পাঁচটি উইকেট।

বন্ধ করুন