বাংলা নিউজ > ময়দান > অবশেষে বাংলা-যোগ কেকেআরে, গুরুদায়িত্ব পেলেন সৌরাশিস
ঘরের মাঠ কলকাতা। অথচ কেকেআরে নেই বাংলার একজনও ক্রিকেটার। (ছবিটি প্রতীকী, সৌজন্য টুইটার @KKRiders)
ঘরের মাঠ কলকাতা। অথচ কেকেআরে নেই বাংলার একজনও ক্রিকেটার। (ছবিটি প্রতীকী, সৌজন্য টুইটার @KKRiders)

অবশেষে বাংলা-যোগ কেকেআরে, গুরুদায়িত্ব পেলেন সৌরাশিস

  • সৌরাশিস এই 'ভালো' সুযোগ পেয়ে অভিভূত।

শুভব্রত মুখার্জি

ঘরের মাঠ কলকাতা। অথচ দলে নেই একজনও বাংলার ক্রিকেটার। যা নিয়ে দীর্ঘদিন ধরেই কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বিরুদ্ধে সরব হয়েছে বঙ্গের ক্রিকেট মহল। অবশেষে কিছুটা হলেও বাংলার সঙ্গে সরাসরি যোগসূত্র তৈরি হল কেকেআরের।

বাংলার প্রাক্তন ক্রিকেটার তথা অনুর্ধ্ব-২৩ দলের কোচ সৌরাশিস লাহিড়িকে ট্যালেন্ট স্কাউট হিসেবে নিযুক্ত করল কলকাতা নাইট রাইডার্স। আগামী ১০ জানুয়ারি থেকে শুরু হচ্ছে সৈয়দ মুস্তাক আলি ট্রফি। সেই প্রতিযোগিতা চলাকালীন তাঁর উপর দায়িত্ব থাকবে কেকেআরের জন্য নতুন প্রতিভা খুঁজে দেওয়ার।

সৌরাশিস এই 'ভালো' সুযোগ পেয়ে অভিভূত। তাঁর ধারণা, বাংলায় অনেক ভালো এবং প্রতিভাবানা ক্রিকেটার আছেন। এবার তাঁদের যোগ্যতা কেকেআর ম্যানেজমেন্টের সামনে তুলে ধরবেন সৌরাশিস। সামনেই একটা বড় টুর্নামেন্ট আসছে এবং এই টুর্নামেন্টটা সকলের কাছেই সুযোগ। এখানে ভালো খেলতে পারলে সঠিক একটা প্ল্যাটফর্ম পাবে ক্রিকেটাররা।

সৌরাশিসের উপলব্ধি, ভালো খেলার সঙ্গে একটা ভালো প্ল্যাটফর্ম পাওয়াটাও জরুরি। অনেক প্রতিভাবান ক্রিকেটাররা সেই প্ল্যাটফর্মটা পান না। কেকেআরের বিরুদ্ধে অভিযোগ, নিখিল নায়েকের মতো ক্রিকেটাররা সুযোগ পেলেও বাংলার ইশান পোড়েল, মনোজ তিওয়ারিরা বারবার উপেক্ষিত হন।

বন্ধ করুন