বাংলা নিউজ > ময়দান > U19 T20 World Cup: কী কাণ্ড! আনন্দের ঠেলায় জাতীয় পতাকা ভুল ভাবে ধরে বিতর্কে শেফালি বর্মা- ভিডিয়ো

U19 T20 World Cup: কী কাণ্ড! আনন্দের ঠেলায় জাতীয় পতাকা ভুল ভাবে ধরে বিতর্কে শেফালি বর্মা- ভিডিয়ো

জাতীয় পতাকা উল্টো ধরে বিতর্কে শেফালি।

ভারতের জয়ের পর তেরঙ্গা নিয়ে তীব্র বিতর্কে জড়ালেন ভারত অধিনায়ক শেফালি বর্মা। যার কিছু ছবি এবং ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আসলে সেলিব্রেশনের আনন্দে শেফালি ভুলেই গিয়েছিলেন যে, তিনি ভারতের জাতীয় পতাকা উল্টো ধরেছেন। এমন ঘটনা তেরঙ্গার অপমান বলেই মনে করছেন ভক্তরা।

শেফালি বর্মার একটি ছোট্ট ভুল নিয়ে এখন হইহই পড়ে গিয়েছে। মহিলা অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনাল জেতার পর সেলিব্রেশনের ঠেলাতেই গণ্ডগোল বাধে। উল্টো জাতীয় পতাকা ধরে তিনি বিতর্কে জড়ান।

মহিলা অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালটি ছিল ভারত বনাম ইংল্যান্ডের মধ্যে। এই ম্যাচে ব্রিটিশ ক্রিকেটারদের লজ্জা বাড়িয়ে ভারতীয় দল ৭ উইকেটে দাপটে জয় ছিনিয়ে নেয়। আর প্রথম অনূর্ধ্ব-১৯ মহিলা বিশ্বকাপের শিরোপা জিতে ভারতীয় দল প্রথম বারের মতো অনূর্ধ্ব-১৯ টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতেছে। যে কারণে ভারতের মেয়েরা উচ্ছ্বাসে একেবারে ভেসে গিয়েছিল।

আরও পড়ুন: মা পেয়েছিলেন ডাইনি তকমা- মেয়েদের U-19 WC-এ অর্চনা দেবীর সাফল্য বদলে দিয়েছে ছবিটা

দলের অধিনায়ক শেফালী বর্মা ফাইনাল ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন। এবং ইংল্যান্ডকে মাত্র ১৭.১ ওভারে ৬৮ রানে অলআউট করে দেয় তারা। জবাবে রান তাড়া ব্যাটিং করতে নেমে ১৪তম ওভারে ৩ উইকেটের বিনিময়ে নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যায় ভারত। তবে অনূর্ধ্ব-১৯ প্রথম বিশ্বকাপেই জয়ের স্বাদ পেয়েও, অধিনায়ক শেফালির উল্টো পতাকার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: আমার দোষ ছিল, বল কোথায় যাচ্ছে, দেখিনি- সুন্দরের রানআউট নিয়ে ভুল স্বীকার সূর্যের

জয়ের পর বিতর্কে ফাঁসলেন শেফালী বর্মা

ভারতের জয়ের পর তেরঙ্গা নিয়ে তীব্র বিতর্কে জড়ালেন ভারত অধিনায়ক শেফালি বর্মা। যার কিছু ছবি এবং ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আসলে সেলিব্রেশনের আনন্দে শেফালি ভুলেই গিয়েছিলেন যে, তিনি ভারতের জাতীয় পতাকা উল্টো ধরেছেন। এমন ঘটনা তেরঙ্গার অপমান বলেই মনে করছেন ভক্তরা। তবে যখন তিনি তেরঙ্গা হাতে ধরেছিলেন, তখন তিনি আনন্দে দৌড়াচ্ছিলেন। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জেতার আনন্দে তিনি ভুলেই গিয়েছিলেন জাতীয় পতাকা যে উল্টো ধরেছেন কথা। তাঁর ভুল মোটেও ইচ্ছাকৃত ছিল না।

শেফালী বর্মার অধিনায়কত্বে শিরোপা জিতল ভারত

প্রথমে ব্যাটিং করতে এসে ইংল্যান্ড দল খুব জলদি উইকেট হারাচ্ছিলেন, তাসের ঘরের মতন ভেঙে যায় ইংল্যান্ডের ব্যাটিং, প্রথমে ব্যাটিং করতে এসে মাত্র ৬৮ রানে গুটিয়ে যায় ইংল্যান্ড দল, সর্বোচ্চ ১৯ রান আসে রিয়ানা ম্যাকডোনাল্ডের ব্যাট থেকে। ভারতীয় দলের হয়ে ২ টি করে উইকেট নেন তিতাস সাধু, অর্চনা দেবী এবং পর্শাভি চোপড়া। এছাড়া মান্নাত, শেফালি এবং সোনম যাদব পেয়েছেন ১টি করে উইকেট। জবাবে ব্যাটিং করতে এসে সৌমিয়া তিওয়ারি এবং গঙ্গাদি তৃষা উভয়েই ২৪ করে রান করেন। এবং ভারত ভারত ৭ উইকেটে জয় ছিবিয়ে নেন। ম্যাচের সেরা হন তিতাস সাধু।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বৃদ্ধার সঙ্গে গল্প করল ডাকাতরা, তারপর চলল অবাধে ডাকাতি, ব্যান্ডেল জুড়ে আলোড়ন বাড়ির কালীপুজোয় এলাহি আয়োজন, অতিথিদের নিজের হাতে খাওয়ালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা বলিউড নায়িকা যাঁরা বাঙালি চরিত্রে মন জিতে নিয়েছেন দর্শকদের করিনা থেকে আলিয়া: যে বলিউড তারকারা নিজের বিয়ের জন্য বেছে নেন ঘরোয়া অনুষ্ঠান কেমন কাটবে আগামিকাল শনিবার? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা! রইল ১৫ জুনের রাশিফল ভিডিয়ো: কে কতগুলো সিঙ্গারা খেয়েছে- বিমানের মধ্যেই সিরাজের সঙ্গে চাহালের লড়াই! ইনিই বিদ্যা বালান! সিনেমা নয়, বাস্তবেই ভোল বদলে নিজের একী হাল করলেন অভিনেত্রী! রোনাল্ডোর শেষ ইউরো, ১৮ বছর পরে জার্মানিতে বড় টুর্নামেন্ট- একনজরে সব তথ্যে ইতালিতে মোদীকে করজোড়ে নমস্কার করে স্বাগত জানালেন মেলোনি! জি ৭-র দৃশ্য একনজরে স্কুল খুলতে হবে, কেন্দ্রীয় বাহিনীকে সরাতে কেন্দ্র–রাজ্যকে নির্দেশ দিল হাইকোর্ট

T20 WC 2024

কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.