বাংলা নিউজ > ময়দান > Syed Mushtaq Ali Trophy: ভেস্তে গেল বাংলার ম্যাচ, ত্রিপুরায় পাড়ি দেওয়া ঋদ্ধি-সুদীপ ডাহা ফেল প্রথম ম্যাচে

Syed Mushtaq Ali Trophy: ভেস্তে গেল বাংলার ম্যাচ, ত্রিপুরায় পাড়ি দেওয়া ঋদ্ধি-সুদীপ ডাহা ফেল প্রথম ম্যাচে

ঋদ্ধিমান সাহা। ফাইল ছবি- এএনআই (ANI)

ত্রিপুরার হয়ে মাঠে নামা ঋদ্ধিমান সাহা ও সুদীপ চট্টোপাধ্যায় সৈয়দ মুস্তাক আলি ট্রফির প্রথম ম্যাচে রান পেলেন না।

শেষমেশ আশঙ্কাটাই সত্যি প্রমাণিত হয়। বৃষ্টির জন্য ভেস্তে যায় সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে বাংলার প্রথম ম্যাচ। মঙ্গলবার লখনউয়ে ঝাড়খণ্ডের বিরুদ্ধে মুস্তাক আলি অভিযান শুরুর কথা ছিল অভিমন্যু ঈশ্বরনদের। তবে মন্দ আবহাওয়ায় মাঠে নামা সম্ভব হয়নি ক্রিকেটারদের। ফলে দু'দলের মধ্যে পয়েন্ট ভাগ করে দেওয়া হয়। আগামী শুক্রবার ওড়িশার বিরুদ্ধে মুস্তাক আলির দ্বিতীয় গ্রুপ ম্যাচে মাঠে নামবে বাংলা।

অন্যদিকে বাংলা ছেড়ে ত্রিপুরায় পাড়ি দেওয়া দুই ক্রিকেটার ঋদ্ধিমান সাহা ও সুদীপ চট্টোপাধ্যায়ের মুস্তাক আলি অভিযানের শুরুটা মোটেও মনে রাখার মতো হল না। প্রথম ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ হলেন দুই তারকাই।

আরও পড়ুন:- Syed Mushtaq Ali Trophy: খাতা খুলতে পারলেন না কোহলি, ব্যর্থ রাহানে, তবে পৃথ্বীকে থামানো কঠিনই নয়, কার্যত অসম্ভব

মঙ্গলবার জয়পুরে এলিট-বি'গ্রুপের ম্যাচে গোয়ার বিরুদ্ধে মাঠে নামে ত্রিপুরা। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে ত্রিপুরা। নির্ধারিত ২০ ওভারে তারা ৮ উইকেটের বিনময়ে ১১৪ রান তোলে। ক্যাপ্টেন ঋদ্ধিমান সাহা ওপেন করতে নেমে মাত্র ৫ রান করে সাজঘরে ফেরেন। ৮ বলের ইনিংসে ১টি চার মারেন তিনি। সুদীপ চট্টোপাধ্যায় চার নম্বরে ব্যাট করতে নেমে ১০ বলে ৬ রান করে মাঠ ছাড়েন। তিনি কোনও বাউন্ডারি মারতে পারেননি।

আরও পড়ুন:- Syed Mushtaq Ali Trophy: প্রথম ম্যাচেই সেঞ্চুরি, মুস্তাক আলিতে দ্রুততম ১০০০ রানের রেকর্ড গড়লেন পাডিক্কাল

দলের হয়ে সব থেকে বেশি ২৪ রান করেন শুভম ঘোষ। এছাড়া বিক্রম কুমার দাস ১৭, শ্রীদাম পাল ১৭, রজত দে ১৭ ও রানা দত্ত ১১ রান করেন। গোয়ার অমিত যাদব ৩টি, লক্ষয় গর্গ ২ ও সিদ্ধেশ ল্যাড ১টি উইকেট নেন।

আরও পড়ুন:- ঝোড়ো হাফ-সেঞ্চুরির সঙ্গে ৬টি উইকেট, T20 বিশ্বকাপের আবহে মুস্তাক আলির মঞ্চে নিজেকে জাহির করলেন বেঙ্কটেশ আইয়ার

পালটা ব্যাট করতে নেমে গোয়া ১৮.১ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১১৮ রান তুলে ম্যাচ জিতে যায়। ১১ বল বাকি থাকতে ৫ উইকেটের ব্যবধানে ম্যাচ জেতে তারা। তুনিষ সাওকর ৩৬, একনাথ কেরকর ৩৪ ও দীপরাজ গাওঁকর ২৮ রান করেন। ত্রিপুরার মনিশঙ্কর মুরাসিং, অজয় সরকার, দীপক খাত্রি ও শঙ্কর পাল ১টি করে উইকেট নেন। উইকেট পাননি রানা ও পারভেজ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ মা-মামিমার বনিবনা হচ্ছে না! অশান্তির মাঝেই বোন আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নভ্যা সাভারকার হয়ে উঠতে জেলে নিজেকে বন্দি করে রাখেন রণদীপ! লেখেন, ‘আমি ২০ মিনিটও…’ লোহার বিম তুলতে গিয়ে উল্টে গেল হাইড্রোলিক ক্রেন! দুর্ঘটনা কোনা এক্সপ্রেসওয়েতে খোদাইয়ের সময় অলৌকিক রাম লালা, ছবি শেয়ার করলেন অরুণ যোগীরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.