বাংলা নিউজ > ময়দান > ভালো খেললেও টিম ইন্ডিয়ার এই সিনিয়র তারকা T20 বিশ্বকাপে সুযোগ পাবেন না বলে দাবি গাভাসকরের
টিম ইন্ডিয়া। ছবি- বিসিসিআই।

ভালো খেললেও টিম ইন্ডিয়ার এই সিনিয়র তারকা T20 বিশ্বকাপে সুযোগ পাবেন না বলে দাবি গাভাসকরের

  • IPL 2022-তেও ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম্যান্স উপহার দেন ভারতের এই অভিজ্ঞ ক্রিকেটার। তার পরেও সুযোগ হয়নি জাতীয় দলের টি-২০ স্কোয়াডে।

আইপিএলে তাঁর মতো ধারাবাহিক ক্রিকেটার খুঁজে পাওয়া মুশকিল। ব্যাট হাতে কখনও ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে হতাশ করেননি শিখর ধাওয়ান। এবারও তিনি পঞ্জাবের হয়ে সব থেকে বেশি ৪৬০ রান সংগ্রহ করেন। এমনটা নয় যে, জাতীয় দলের হয়ে খারাপ খেলেন গব্বর। বরং কখনই একটানা ব্যর্থ হননি তিনি। তা সত্ত্বেও তারুণ্যের ঝড়ে ক্রমশ ভারতীয় দলের আঙিনা থেকে ছিটকে যেতে হয়েছে ধাওয়ানকে। অন্তত ভারতের টি-২০ দলে যে তাঁর জায়গা হওয়া মুশকিল, এমন ধারণা ক্রমশ জাঁকিয়ে বসেছে বিশেষজ্ঞদের মনে।

মাঝে এমনও খবর শোনা যায় যে, ঋদ্ধিমান সাহাকে যেমন বলে কয়ে টেস্ট দল থেকে ছেঁটে ফেলা হয়েছে, ধাওয়ানকেও নাকি সেভাবেই টি-২০ দল থেকে পত্রপাঠ বিদেয় করে দিয়েছে টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন:- করোনায় আক্রান্ত রবিচন্দ্রন অশ্বিন! আদৌ কি ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ খেলতে পারবেন?

রাহুল দ্রাবিড়রা ধাওয়ানকে নিয়ে কী ভাবছেন, সেটা নিশ্চিত করে বলা মুশকিল। তবে সুনীল গাভাসকর মনে করছেন যে, শিখরের আন্তর্জাতিক টি-২০ কেরিয়ার সম্ভবত শেষ। অন্তত আসন্ন টি-২০ বিশ্বকাপের দলে যে ধাওয়ানের জায়গা হবে না, সে বিষয়ে একপ্রকার নিশ্চিত টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা।

আরও পড়ুন:- টুইটারে বিপ্লব না দেখিয়ে খেলায় মন দাও, তাহলে কেউ বাদ দিতে পারবে না, রাগ দেখানো ভারতীয় তারকাকে অপ্রিয় পরামর্শ স্মিথের

ধাওয়ানের বিশ্বকাপ দলে সুযোগ পাওয়ার সম্ভাবনা প্রসঙ্গে স্টার স্পোর্টসের আলোচনায় গাভাসকর বলেন, ‘না, বিশ্বকাপের দলে আমি ওর (শিখর ধাওয়ানের) নাম উঠতে দেখছি না। যদি ও বিশ্বকাপের জন্য বিবেচনায় থাকত, তবে এই স্কোয়াডে (আয়ারল্যান্ড সফরের) ওর নাম থাকত। অনেক সিনিয়র ক্রিকেটার ইংল্যান্ড সফরে থাকছে। সুতরাং, (টিম ম্যানেজমেন্টের ভাবনায় থাকলে) এই সিরিজে ওকে দেখা যেত। এখানে যখন সুযোগ হয়নি, তাহলে ওর বিশ্বকাপের দলে থাকার কোনও সম্ভাবনা দেখছি না।'

বন্ধ করুন