বাংলা নিউজ > ময়দান > অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা সিরিজেও চলবে এক্সপেরিমেন্ট, ভরাডুবির পরে বললেন রোহিত
আর্শদীপ সিং-এর সঙ্গে রোহিত শর্মা (ছবি-এপি) (AP)

অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা সিরিজেও চলবে এক্সপেরিমেন্ট, ভরাডুবির পরে বললেন রোহিত

  • ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ-এর জন্য টিম ইন্ডিয়া কতটা প্রস্তুত? ক্যাপ্টেন রোহিত শর্মা ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ-এ ভারতীয় দল নিয়ে বড় একটি আপডেট দিয়েছেন। বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়া কতটা প্রস্তুত, সেই সত্যটা তুলে ধরলেন ভারতের ক্যাপ্টেন রোহিত শর্মা।

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ-এর জন্য টিম ইন্ডিয়া কতটা প্রস্তুত? ক্যাপ্টেন রোহিত শর্মা ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ-এ ভারতীয় দল নিয়ে বড় একটি আপডেট দিয়েছেন। বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়া কতটা প্রস্তুত,সেই সত্যটা তুলে ধরলেন ভারতের ক্যাপ্টেন রোহিত শর্মা।

এশিয়া কাপ ২০২২-এর সুপার ফোর-এর দুটি ম্যাচ হেরে যাওয়ায় টিম ইন্ডিয়া ইতিমধ্যেই টুর্নামেন্টের ফাইনালে উঠতে ব্যর্থ হয়েছে। এরপরেই দল নিয়ে সমস্ত ধরণের প্রশ্ন উত্থাপিত হচ্ছে। সমালোচকরা বলছেন এই দলটি আদৌ অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ-এর জন্য কি উপযুক্ত? এই প্রশ্নে দলের অধিনায়ক রোহিত শর্মা প্রকাশ করেছেন যে দল ৯০ থেকে ৯৫ শতাংশ প্রস্তুত রয়েছে। তবে দলে কিছু পরিবর্তন করতে হবে। এই পরিবর্তনগুলি কোথায় দেখা যায় তাও জানিয়েছেন রোহিত শর্মা।

আরও পড়ুন… ক্যাপ্টেন রোহিত ৫০ করলেই টিম জেতে! ১৭তম ম্যাচে গিয়ে ছন্দপতন

৬ সেপ্টেম্বর শ্রীলঙ্কার বিরুদ্ধে এশিয়া কাপের সুপার 4 হারের পর সাংবাদিক সম্মেলনে অধিনায়ক রোহিত শর্মা বলেন,‘টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা না হওয়া পর্যন্ত আমরা অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে আরও খেলোয়াড়দের দেখে নেওয়ার চেষ্টা করব।’ তিনি আরও বলেন,‘ভারতীয় দল এখন ৯৫% অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে প্রস্তুত তবে দলে কিছু পরিবর্তন করতে হবে।’

আরও পড়ুন… ভুবি, অশ্বিন, কুলদীপকে পিছনে ফেলে T20I তে নজির গড়লেন চাহাল

ম্যাচের পরের উপস্থাপনায় রোহিত শর্মা বলেন,‘এখন আমরা জানি এই কম্বিনেশন নিয়ে আমরা কোথায় দাঁড়িয়ে আছি। দীর্ঘমেয়াদী উদ্বেগ নেই,আমরা মাত্র দুটি ম্যাচ হেরেছি। গত বিশ্বকাপের পর থেকে আমরা খুব বেশি ম্যাচ হারিনি। ম্যাচ আমাদের শেখাবে। আমরা এশিয়া কাপে নিজেদের ওপর চাপ সৃষ্টি করতে চেয়েছিলাম। আমরা এখনও উত্তর খুঁজছি।’

বন্ধ করুন