বাংলা নিউজ > ময়দান > TNPL 2022: অবশেষে ছন্দে ফিরলেন KKR স্পিনার, ৪ ওভারে ১৪ রানে পেলেন ২ উইকেট, জিতল দলও

TNPL 2022: অবশেষে ছন্দে ফিরলেন KKR স্পিনার, ৪ ওভারে ১৪ রানে পেলেন ২ উইকেট, জিতল দলও

অবশেষে ছন্দে ফিরলেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বরুণ চক্রবর্তী। (ছবি সৌজন্যে, টুইটার @StarSportsIndia)

TNPL 2022: চার ওভারে একটি মেডেন দিয়ে তিন উইকেট নেন সানি সান্ধু। মাত্র ১১ রান খরচ করেন। তাঁকে যোগ্যসংগত করেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) তারকা স্পিনার। চার ওভারে ১৪ রানে পেলেন দু'উইকেট।

ব্যর্থতা কাটিয়ে অবশেষে ছন্দ ফিরলেন বরুণ চক্রবর্তী। বৃহস্পতিবার তামিলনাড়ু প্রিমিয়ার লিগে (টিএনপিএল) ডিন্ডিগুলি ড্রাগনসের বিরুদ্ধে চার ওভারে মাত্র ১৪ রান দিয়ে দু'উইকেট নিলেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) তারকা। সেইসঙ্গে ২৭ বল বাকি থাকতেই সাত উইকেট জয় পেল বরুণের দল সিয়েচেম মাদুরাই প্যান্থার্স।

বৃহস্পতিবার টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন সিয়েচেমের অধিনায়ক চতুর্বেদ। সেই সিদ্ধান্ত পুরোপুরি কাজে লেগে যায়। চতুর্থ বলেই উইকেট তুলে নেন সিয়েচেমের মিডিয়াম পেসার সানি সান্ধু। সেই ধাক্কা সামলে ড্রাগনসের ইনিংসের হাল ধরেন অধিনায়ক হরি নিশান্ত এবং কে মণি ভারতী। কিন্তু ঢিমেগতিতে রান তুলতে থাকেন। ৮.৩ ওভারে মাত্র ৫১ রান ওঠে। সেই ওভারের চতুর্থ বলে রান-আউট হয়ে যান ভারতী। পরের ওভারেই ড্রেসিংরুমের রস্তা ধরেন নিশান্ত। 

আরও পড়ুন: TNPL 2022: বল করলেই বেদম মার! TNPL-এ ৪ ওভারে ৫০ রান খরচ KKR তারকার, বাদ পড়বেন এবার?

সেখান থেকে মোকিত হরিহরণ ছাড়া ড্রাগনসের কোনও খেলোয়াড় দাঁড়াতে পারেননি। তাঁর অপরাজিত ৩১ বলে ৪৩ রানের সৌজন্যে ১০০ রানের গণ্ডি পেরোয় ড্রাগনস। শেষপর্যন্ত নয় উইকেটে ১২২ রান তোলেন হরিহরণরা। চার ওভারে একটি মেডেন দিয়ে তিন উইকেট নেন সানি। মাত্র ১১ রান খরচ করেন তিনি। বরুণ দুটি উইকেট নেন। একটি উইকেট পান রঘুপতি সিলামবরসণ।  ড্রাগনসের তিনজন রান-আউট হন।

ছয়ের সামান্য উপরের রিকোয়ার্ড রেটের স্কোর তাড়া করতে নেমে ভালো শুরু করে সিয়েচেম। ৩.২ ওভারে দলগত ২৭ রানের মাথায় ভিগনেশ আইয়ার আউট হলেও সিয়েচেমকে টানতে থাকেন অরুণ কার্তিক এবং অনিরুদ্ধ।  ১০.৩ ওভারে কার্তিক যখন আউট হন, তখন স্কোরবোর্ডে ৮২ রান উঠে গিয়েছে। ৩১ বলে ৪১ রান করে ড্রেসিংরুমে ফেরেন কার্তিক।  

আরও পড়ুন: TNPL 2022: ব্যাটে ব্যর্থ হলেও বোলিংয়েই ম্যাচ জিতিয়ে দিচ্ছিলেন শাহরুখ, ফ্লপ KKR তারকা বরুণ

সেইসময় জয়ের জন্য ৫৭ বলে ৪১ রান দরকার ছিল সিয়েচেমের। অধিনায়ক চতুর্বেদ আউট হয়ে গেলেও সহজেই সেই রান তুলে দেন অনিরুদ্ধ। ১৫.৩ ওভারে চার মেরে দলকে জিতিয়ে দেন। সেইসঙ্গে নিজের অর্ধশতরান পূরণ করেন। ৩১ বলে ৫১ রানের ইনিংসের জন্য ম্যাচের সেরা নির্বাচিত হন। 

বন্ধ করুন
Live Score