বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: আউট হয়েও মাঠ ছাড়ছিলেন না স্মিথ! দেখুন এরপরে রোহিত কী করলেন?
স্টিভ স্মিথের আউটের পরে রোহিতের রিয়্যাকশন

ভিডিয়ো: আউট হয়েও মাঠ ছাড়ছিলেন না স্মিথ! দেখুন এরপরে রোহিত কী করলেন?

  • টিম ইন্ডিয়া রিভিউ নিল এবং তাতে স্মিথকে আউট হতে দেখা যায়। এর পরেও স্মিথ ক্রিজ ছাড়তে রাজি ছিলেন না এবং এই সমস্ত নাটকীয়তার মাঝে, টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার প্রতিক্রিয়া বর্তমানে সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হচ্ছে।

স্টিভ স্মিথ যখন আউট হন,তখন তিনি মানতে প্রস্তুত ছিলেন না যে তাঁর ব্যাটে বল স্পর্শ করেছিল। পরে টিম ইন্ডিয়া রিভিউ নিল এবং তাতে স্মিথকে আউট হতে দেখা যায়। এর পরেও স্মিথ ক্রিজ ছাড়তে রাজি ছিলেন না এবং এই সমস্ত নাটকীয়তার মাঝে, টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার প্রতিক্রিয়া বর্তমানে সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হচ্ছে। স্মিথ যখন ক্রিজ ছাড়তে শুরু করেন,রোহিত তাঁর দিকে ইশারা করে হাসতে শুরু করেন। উমেশ যাদবের বলে উইকেটের পিছনে দীনেশ কার্তিকের হাতে ক্যাচ দেন স্মিথ।

আরও পড়ুন… ম্যাক্সওয়েলের দুরন্ত ফিল্ডিং! ছক্কা আটকে ৫ রান বাঁচিয়ে সকলকে চমকে দিলেন অজি তারকা

আম্পায়ারের নট আউট সিদ্ধান্তের পরে রিভিউ নেয় টিম ইন্ডিয়া। এবং এই রিভিউ চলাকালীন অধিনায়ক রোহিত শর্মাকে বেশ আত্মবিশ্বাসী দেখাচ্ছিল। রিপ্লেতে স্পষ্ট ছিল বল স্মিথের ব্যাটে লেগেছিল। স্মিথ ২৪ বলে ৩৫ রান করে আউট হন।

স্টিভ স্মিথের উইকেট ভারতের জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিল। তবে তা সত্ত্বেও জয় পায়নি টিম ইন্ডিয়া। এদিনের ম্যাচে অস্ট্রেলিয়ার সামনে ২০৯ রানের লক্ষ্য রেখেছিল ভারত। অস্ট্রেলিয়া ১৯.২ ওভারে ছয় উইকেটে ২১১ রান করে ম্যাচ জিতেছিল। তবে এর মাঝেই ১১.৩ ওভারে একটি নাটকীয়তার সৃষ্টি হয়েছিল।

আরও পড়ুন… হার্দিক নিজের কাজে বিশ্বসেরা, ওকে দেখেই প্ল্যান করেছিলাম আমরা, বললেন ম্যাচের সেরা গ্রিন

সেই ওভারে উমেশ যাদবের বলে দীনেশ কার্তিকের হাতে ক্যাচ দিয়ে আউট হয়ে যান স্টিভ স্মিথ। প্রথমে আম্পায়ার স্মিথকে আউট দেননি। কিন্তু টিম ইন্ডিয়া স্মিথের আউটের বিষয়ে নিশ্চিত ছিল। সেই কারণেই তারা রিভিউ নেওয়ার সিদ্ধান্ত নেয়। এবং রিভিউতে দেখা যায় যে স্মিথ আউট ছিলেন। কিন্তু সেটা মানতে পারেননি স্মিথ। সেই কারণে তিনি মাঠে ছাড়তে চাই ছিলেন না। যা দেখে চটে যান রোহিত। পরে যখন স্মিথ মাঠ ছাড়ছিলেন, তখন রোহিতের মুখে সেই বিরক্তি স্পষ্ট ভেসে ওঠে। যা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে থাকে।

বন্ধ করুন