বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: কোটি টাকার বিলাসবহুল গাড়িতে করে অনুশীলনে বিরাট, তারকার দর্শন পেতে ভক্তদের ভিড়

ভিডিয়ো: কোটি টাকার বিলাসবহুল গাড়িতে করে অনুশীলনে বিরাট, তারকার দর্শন পেতে ভক্তদের ভিড়

কোটি টাকার বিলাসবহুল গাড়িতে করে অনুশীলনে এলেন বিরাট কোহলি (ছবি-টুইটার)

বৃহস্পতিবার অনুশীলন সেশন শেষে বিরাট কোহলি যখন অরুণ জেটলি স্টেডিয়াম থেকে বেরিয়ে আসেন, তখন একটি বিলাসবহুল গাড়ি তাঁর জন্য অপেক্ষা করছিল। কিং কোহলি দিল্লি স্টেডিয়াম থেকে বেরিয়ে আসেন এবং লাগেজ গাড়িতে রেখে হাঁটতে থাকেন। সেই মুহূর্তের ভিডিয়ো টুইটারে বেশ ভাইরাল হচ্ছে।

ভারতীয় দল দিল্লি পৌঁছে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের প্রস্তুতিতে ব্যস্ত। বৃহস্পতিবার অনুশীলন সেশন শেষে বিরাট কোহলি যখন অরুণ জেটলি স্টেডিয়াম থেকে বেরিয়ে আসেন, তখন একটি বিলাসবহুল গাড়ি তাঁর জন্য অপেক্ষা করছিল। কিং কোহলি দিল্লি স্টেডিয়াম থেকে বেরিয়ে আসেন এবং লাগেজ গাড়িতে রেখে হাঁটতে থাকেন। সেই মুহূর্তের ভিডিয়ো টুইটারে বেশ ভাইরাল হচ্ছে। 

আসলে, বিরাট কোহলি দিল্লি থেকেই উঠে এসেছেন এবং দিল্লির হয়ে রঞ্জি ট্রফিও খেলেছেন। বর্তমানে বর্ডার-গাভাসকর ট্রফির দ্বিতীয় ম্যাচটি তাঁর ঘরের মাঠেই অনুষ্ঠিত হচ্ছে তাই বিরাট টিম হোটেলের পরিবর্তে নিজের বাড়িতেই থাকছেন। নিজের বাড়ি থেকেই অনুশীলনের জন্য এসেছেন কোহলি। বিরাট যখন স্টেডিয়াম থেকে বেরিয়ে আসেন, তখন ভক্তরা তাঁর এক ঝলক দেখার জন্য উদগ্রীব হয়ে পড়েন। সে তাঁর নিজস্ব স্টাইলে গাড়িতে বসে হাই-হ্যালো বলে চলে যান।

আরও পড়ুন… তুলসীদাস বলরাম ভারতীয় ফুটবলের ইতিহাসে এক নম্বর ফুটবলার হয়েই থাকবেন- সুকুমার সমাজপতি

দিল্লিতে নিজের বাড়িতে ফিরে এসে দারুণ খুশি ভারতীয় সুপারস্টার বিরাট কোহলি। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যে দ্বিতীয় টেস্ট। বিরাট কোহলি একজন ‘দিল্লি বয়’ কিন্তু প্রায়ই ভক্তরা তাঁকে জাতীয় রাজধানীতে খেলতে দেখেন না। এদিকে দ্বিতীয় টেস্টের আগে অনুশীলন করতে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে পৌঁছে ছিলেন বিরাট। নিজের পোর্শে গাড়িতে করে স্টেডিয়ামে আসেন বিরাট কোহলি। টিম বাস আসার আধাঘণ্টা আগেই স্টেডিয়ামে পৌঁছে যান তিনি। কোহলি তাঁর বিলাসবহুল গাড়িতে করে স্টেডিয়াম ছেড়ে যাওয়ার সময়ে স্থানীয় ছেলেটির এক ঝলক দেখার জন্য ভক্তদের ভিড় জমে যায়।

আরও পড়ুন… IPL-এর বন্ধুত্ব ভুলে যাও, দিল্লিতে পুরনো অজি মেজাজ দেখতে চাই, স্মিথদের পরামর্শ শাস্ত্রীর

যদি রিপোর্টের কথা বিশ্বাস করা হয়, তাহলে বিরাট একটি পোর্শে পানামেরা টার্বোতে অনুশীলনের জন্য এসেছিলেন। ভারতে এই গাড়ির দাম ১.৬ কোটি থেকে ২.৭১ কোটি টাকা। এর আগে, টিম ইন্ডিয়া নাগপুরের জামথা ক্রিকেট স্টেডিয়ামে অস্ট্রেলিয়ান দলকে ইনিংস এবং ১৩২ রানে পরাজিত করেছিল। কোহলির ব্যাট এখানে কাজ করেনি, তবে দিল্লিতে বড় ইনিংস আশা করা হচ্ছে।

ক্যারিয়ারে ঘরের মাঠে মাত্র তিনটি টেস্ট খেলেছেন বিরাট কোহলি। এখানেই তিনি ক্রিকেট খেলে বড় হয়েছেন। ভক্তদের উন্মাদনা শীর্ষে রয়েছে এবং সোশ্যাল মিডিয়ায় এর একটি ঝলক দেখা গেছে। দিল্লি সর্বশেষ ২০১৭ সালে একটি টেস্ট ম্যাচ আয়োজন করেছিল যেখানে কোহলি শ্রীলঙ্কার বিরুদ্ধে ২৪৩ রান করেছিলেন। তিন টেস্টে ৭৭.৮৩ গড়ে ৪৬৩ রান করেছিলেন বিরাট। কোহলি এর আগে একটি ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেছিলেন যা এই তথ্য প্রকাশ করেছিল। দিল্লিতে জন্ম ও বেড়ে ওঠা কোহলি ২০১৬ সালে মুম্বইতে চলে আসেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সকালে মুকুল রায়ের বাড়িতে ইডি, ‘ওরা খুশি’, বললেন ছেলে শুভ্রাংশু ১২ ফেল ছবির জন্য একটা নয়া পয়সা নেননি বাস্তবের মনোজ! বললেন, ‘আমার আসল পাওনা…’ শিলিগুড়িতে যানজট মুক্ত করতে বড় উদ্য়োগ, পাকিং লট সহ বহুতল বানাবে মহকুমা পরিষদ ৩দিন ধরে চলবে অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠান, কবে কী থিম? জিয়ে তো জিয়ে, চিঠি আয়ি হ্যায়:চলে গেলেন পঙ্কজ উদাস,তাঁর গাওয়া এই গান শুনেছেন IND vs ENG 4th Test: রোহিতের আউট বদলে গেল স্টাম্প থেকে ক্যাচে? কিন্তু কীভাবে? দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’ শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.