বাংলা নিউজ > ময়দান > Vitality Blast 2022: ভাইটালিটি ব্লাস্টে ফের সেঞ্চুরি ক্রিস লিনের, এমন ধ্বংসাত্মক ব্যাটসম্যানও কিনা এবার IPL-এ দল পাননি!
শতরানের পরে ক্রিস লিন। ছবি- গেটি।

Vitality Blast 2022: ভাইটালিটি ব্লাস্টে ফের সেঞ্চুরি ক্রিস লিনের, এমন ধ্বংসাত্মক ব্যাটসম্যানও কিনা এবার IPL-এ দল পাননি!

  • শেষ ৫টি T20 ইনিংসে ২টি হাফ-সেঞ্চুরি ও ২টি সেঞ্চুরি করলেন অজি তারকা।

মুম্বই ইন্ডিয়ান্স, সানরাইজার্স হায়দরাবাদ, ডেকান চার্জার্স ও কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলেছেন। টিকেআরের হয়ে ক্যারিবিয়ান প্রিমিয়র লিগেও অংশ নিয়েছেন। বিশ্বের বিভিন্ন প্রান্তে টি-২০ লিগে অত্যন্ত সাফল্যের সঙ্গে বিচরণ করেন ক্রিস লিন। তা সত্ত্বেও এবার আইপিএলের মেগা নিলামে অবিক্রিত থাকেন তিনি। যদিও এই প্রথম নয়, এর আগেও আইপিএল নিলামে অবিক্রিত ক্রিকেটারদের তালিকায় নাম ছিল অজি তারকার।

এহেন ক্রিস লিন চলতি ভাইটালিটি ব্লাস্টে রীতিমতো চমক দিয়ে চলেছেন। টুর্নামেন্টের ৭টি ম্যাচের মধ্যে এই নিয়ে ৬টি ম্যাচে ব্যাট হাতে মাঠে নামেন তিনি। ইতিমধ্যেই ২টি সেঞ্চুরি করে ফেললেন লিন। সঙ্গে ২টি হাফ-সেঞ্চুরিও রয়েছে তাঁর।

আরও পড়ুন:- Vitality Blast 2022: হাই-স্কোরিং ম্যাচে ব্যাট হাতে তাণ্ডব টিম ডেভিডের, উৎফুল্ল হতে পারে মুম্বই ইন্ডিয়ান্স

ক'দিন আগেই লেস্টারশায়ারের বিরুদ্ধে অপরাজিত ১০৬ রান করেছিলেন ক্রিস লিন। এবার ওরচেস্টারশায়ারের বিরুদ্ধে ১১৩ রানের ঝকঝকে ইনিংস উপহার দেন তিনি। ৫৭ বলের ধ্বংসাত্মক ইনিংসে ৮টি চার ও ৯টি ছক্কা মারেন অজি তারকা। শেষ ৫টি ইনিংসে লিনের ব্যক্তিগত সংগ্রহ যথাক্রমে ৮৩, অপরাজিত ১০৬, ৬১, ০ ও অপরাজিত ১১৩।

নর্দাম্পটন কাউন্টি গ্রাউন্ডে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে নর্দাম্পটনশায়ার। তারা নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ২২০ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। লিনের শতরান ছাড়া হাফ-সেঞ্চুরি করেন জোস কব। তিনি ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩০ বলে ৫০ রান করেন। জিমি নিশাম ৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১১ বলে ২৪ রান করে অপরাজিত থাকেন। ডোয়েন ব্র্যাভো ৪ ওভারে ১৫ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করেন।

আরও পড়ুন:- Vitality Blast 2022: ছন্দে ফেরার ইঙ্গিত, চেনা মেজাজে ঝড় তুলে ম্যাচ জেতালেন পোলার্ড

জবাবে ব্যাট করতে নেমে ওরচেষ্টারশায়ার ১৬.৪ ওভারে ১৪৭ রানে অল-আউট হয়ে যায়। এড বার্নার্ড ৪২, জ্যাক হেইনস ৩৩, ব্র্যাভো ১৫ ও মইন আলি ১১ রান করেন। ৫টি উইকেট নেন কব। ১টি উইকেট নিয়েছেন নিশাম। ম্যাচে নর্দাম্পটনশায়ার ৭৩ রানের বড় ব্যবধানে জয় তুলে নেয়।

বন্ধ করুন