বাংলা নিউজ > ময়দান > ব্যাট হাতে ৫২ রান, বল হাতে এক উইকেট, Vitality Blast সারের হয়ে দারুণ ছন্দে নারিন
সারের হয়ে ব্যাটিংরত সুনীল নারিন। ছবি- টুইটার (@surreycricket)। 

ব্যাট হাতে ৫২ রান, বল হাতে এক উইকেট, Vitality Blast সারের হয়ে দারুণ ছন্দে নারিন

  • হ্যাম্পশায়ারকে ম্যাচে ৭২ রানে পরাজিত করে সারে।

আইপিএল শেষ হয়ে গেলেও টি-টোয়েন্টি উৎসব কিন্তু শেষ হয়নি। ইংল্যান্ডে রমরমিয়ে চলছে ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট। সেখানেই তারকাখচিত সারে দল হেলায় ৭২ রানে মাত দিল হ্যাম্পশায়ারকে। প্রথমে ব্যাট করে সারের চার উইকেটে ২২৮ রানের জবাবে মাত্র ১৫৬ রানেই গুটিয়ে গেল হ্যাম্পশায়ার।

এদিন সারের হয়ে ব্যাটে বলে জয়ের নায়ক স্যাম কারান আর সুনীল নারিন। কেকেআর তারকা নারিন আইপিএলে ব্যাট হাতে এ মরশুমে একেবারেই চলেননি। তবে দেশ বদলাতেই বদলেছে ব্যাট হাতে তাঁর ভাগ্যও। হ্যাম্পশায়ারের বিরুদ্ধে পাঁচ নম্বরে ব্যাটে নেমে নারিন পাঁচটি চার ও চারটি ছক্কার সুবাদে ২৩ বলে ৫২ রানের একটি অসাধারণ ইনিংস খেলেন। এখানেই শেষ নয়। এরপর বল হাতেও নির্ধারিত চার ওভারে মাত্র ২৪ রানের বিনিময়ে তিনি একটি উইকেটও তুলে নেন।

কায়রন পোলার্ড, নারিন, কারান, জেসন রয়দের নিয়ে তৈরি সারে। নারিন দারুণ পারফর্ম করলেও এদিন কিন্তু সারের আসল নায়ক স্যাম কারান। রয় মাত্র এক রানে আউট হওয়ার তিনে ব্যাটে নেমে উইল জ্যাকসের সঙ্গে ১৩১ রানের পার্টনারশিপ গড়েন স্যাম। ৩৮ বলে ৬৯ রান করেন তিনি। এরপর বল হাতে চার ওভারে ৩০ রানের বিনিময়ে পাঁচটি উইকেট নেন তিনি। তাঁর এই অনবদ্য পারফরম্যান্সে ভর করেই মূলত জয় পায় সারে।

বন্ধ করুন