বাংলা নিউজ > ময়দান > আসন্ন T20 WC জিততে হলে এই ক্রিকেটারকে দলে চাই! কার কথা বললেন সুনীল গাভাসকর?

আসন্ন T20 WC জিততে হলে এই ক্রিকেটারকে দলে চাই! কার কথা বললেন সুনীল গাভাসকর?

ভারতের প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাসকর

বিশ্বকাপের আগে ক্রিকেট বিশেষজ্ঞ তথা প্রাক্তন ক্রিকেটারসহ সকলেই নিজেদের মতো করে বিশ্বকাপের দল বাছাইয়ে ব্যস্ত। এদিকে, ভারতের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাসকর এমন একজন ক্রিকেটারের নাম প্রস্তাব করেছেন, যিনি ভারতের বিশ্বকাপ ট্রফি জেতার পিছনে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারেন।

২০২২ এশিয়া কাপ থেকে বাদ পড়ার পরে, ভারতের চোখ এখন অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের দিকে। এই ট্রফি জেতার লক্ষ্য নিয়ে নিজেদের তৈরি করবে টিম ইন্ডিয়া। ২০০৭ সালে অনুষ্ঠিত এই সংক্ষিপ্ততম ক্রিকেটের প্রথম সংস্করণের বিজয়ী ভারতীয় দল, এরপর আর এই ট্রফিটি দখল করতে পারেনি। এমন পরিস্থিতিতে এবার ট্রফি জেতার অভিপ্রায় নিয়েই অস্ট্রেলিয়ায় উড়ে যাবে রোহিত শর্মাদের টিম ইন্ডিয়া।

বিশ্বকাপের আগে ক্রিকেট বিশেষজ্ঞ তথা প্রাক্তন ক্রিকেটারসহ সকলেই নিজেদের মতো করে বিশ্বকাপের দল বাছাইয়ে ব্যস্ত। এদিকে, ভারতের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাসকর ইন্ডিয়া টুডে-র সঙ্গে কথা বলার সময় এমন একজন ক্রিকেটারের নাম প্রস্তাব করেছেন, যিনি ভারতের বিশ্বকাপ ট্রফিতে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারেন।

আরও পড়ুন… দাবাং চুলবুল পাণ্ডে সাজে ধোনি! ভাইরাল ভারতের প্রাক্তন অধিনায়কের নতুন লুক

সুনীল গাভাসকর বলেছেন যে দীপক চাহারকে ভারতের ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা উচিত। কারণ যেখানে ভারত বিশ্বকাপ খেলতে যাবেন সেটি অস্ট্রেলিয়ার ভূমি। যেখানে বাড়তি বাউন্স দেখা যাবে এবং দীপক চাহার এমন একজন বোলার, তিনি জানেন কীভাবে নতুন বলকে কাজ করাতে হয়। তাই ভারতের নির্বাচনের ক্ষেত্রে এই সিদ্ধান্ত গুরুত্বপূর্ণ হতে পারে।

আরও পড়ুন… বাবর আজমের খারাপ ফর্মের পিছনের রহস্য কী? উত্তর দিলেন পাক কোচ সাকলিন মুস্তাক

আগামী সপ্তাহে বিশ্বকাপের জন্য ভারতীয় দল নির্বাচন হওয়ার কথা। ২০২২ এশিয়া কাপ শেষ হওয়ার পরে, রোহিত শর্মা বলেছিলেন যে ৮০থেকে ৯০ শতাংশ দল বিশ্বকাপের জন্য প্রস্তুত রয়েছে। এমন পরিস্থিতিতে এখন দেখতে হবে ভারতীয় দলে কোন ১৫ জন খেলোয়াড়কে জায়গা দেওয়া হয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

১২ ফেল ছবির জন্য একটা নয়া পয়সা নেননি বাস্তবের মনোজ! বললেন, ‘আমার আসল পাওনা…’ শিলিগুড়িতে যানজট মুক্ত করতে বড় উদ্য়োগ, পাকিং লট সহ বহুতল বানাবে মহকুমা পরিষদ ৩দিন ধরে চলবে অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠান, কবে কী থিম? জিয়ে তো জিয়ে, চিঠি আয়ি হ্যায়:চলে গেলেন পঙ্কজ উদাস,তাঁর গাওয়া এই গান শুনেছেন IND vs ENG 4th Test: রোহিতের আউট বদলে গেল স্টাম্প থেকে ক্যাচে? কিন্তু কীভাবে? দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’ শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.