বাংলা নিউজ > ময়দান > U19 WC-এর নায়ক রবি কুমারের অভিষেক হচ্ছে না, বাংলা টিমের কম্বিনেশন কী হতে চলেছে?

U19 WC-এর নায়ক রবি কুমারের অভিষেক হচ্ছে না, বাংলা টিমের কম্বিনেশন কী হতে চলেছে?

বাংলার রঞ্জি টিম।

কটকের বারাবাটি স্টেডিয়ামের বাইশ গজে ঘাস আছে। তাই বরোদার বিরুদ্ধে তিন পেসার ও দুই স্পিনার নিয়ে দল সাজাচ্ছে বাংলা। এ ছাড়াও দুই স্পিনার হিসেবে থাকছেন শাহবাজ আহমেদ ও ঋত্বিক চট্টোপাধ্যায়।

ক্রুনাল পাণ্ডিয়ার বরোদার বিরুদ্ধে রঞ্জির প্রথম ম্যাচে অভিষেক হচ্ছে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের তারকা হয়ে ওঠে ক্রিকেটার রবি কুমারের। বরং অভিষেক হতে পারে যুব বিশ্বকাপের দলে থাকা উইকেটকিপার অভিষেক ঘটাবেন যুব বিশ্বকাপ দলে থাকা উইকেটকিপার অভিষেক পোড়েল। এ দিকে রঞ্জিতে খেলবেন না বলে জানিয়ে দিয়েছেন ঋদ্ধিমান সাহা। শ্রীবৎস গোস্বামীও দলে নেই। তাই অভিশেক পোড়েলের অভিষে হওয়াটা কার্যত নিশ্চিত। এ ছাড়াও ইশান পোড়েল, আকাশদীপ ও মুকেশ কুমারের উপরই ভরসা রাখছে টিম ম্যানেজমেন্ট। এমনটাই জানিয়েছেন বাংলার হেড কোচ অরুণ লাল।

২০১৯-২০ মরশুমে রঞ্জি ফাইনাল খেলার পর এ বার লাল বলের ক্রিকেটে খেলতে নামছে বাংলা। যদিও অরুণ লাল মনে করেন ক্রিকেটারদের মানিয়ে নিতে একেবারেই অসুবিধা হবে না। তিনি দাবী করেছেন, ‘করোনার জন্য গত মরশুমে রঞ্জি না হলেও ছেলেরা কিন্তু ইতিবাচক মানসিকতা নিয়েই তৈরি হচ্ছে। তাই আমাদের অসুবিধা হবে না।’

কটকের বারাবাটি স্টেডিয়ামের বাইশ গজে ঘাস আছে। তাই বরোদার বিরুদ্ধে তিন পেসার ও দুই স্পিনার নিয়ে দল সাজাচ্ছে বাংলা। এ ছাড়াও দুই স্পিনার হিসেবে থাকছেন শাহবাজ আহমেদ ও ঋত্বিক চট্টোপাধ্যায়।

বোলিং বিভাগে চমক না থাকলেও ওপেনিং বিভাগে কিন্তু চমক থাকছে। অধিনায়ক অভিমন্যু ঈশ্বরনের সঙ্গে ওপেন করতে পারেন গত রঞ্জি ফাইনালে অভিষেক ঘটানো সুদীপ ঘরামি। তিনে নামবেন সুদীপ, চারে মনোজ তিওয়ারি ও পাঁচ নম্বরে আর এক অভিজ্ঞ অনুষ্টুপ মজুমদারকে ভেবে রেখেছে টিম ম্যানেজমেন্ট।

রঞ্জির এলিট গ্রুপ বি-তে রয়েছে বাংলা। সেই গ্রুপে বরোদা ছাড়াও রয়েছে হায়দরাবাদ এবং চণ্ডীগড়। বাংলার দ্বিতীয় ম্যাচ হায়দরাবাদের বিরুদ্ধে। সেই ম্যাচ হবে ২৪ ফেব্রুয়ারি। গ্রুপের শেষ ম্যাচ চণ্ডীগড়ের বিরুদ্ধে। আইপিএল-এর আগে রঞ্জিতে সেটাই গ্রুপের শেষ ম্যাচ। ৩ মার্চ থেকে শুরু সেই ম্যাচ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH অভিষেকের হেলিকপ্টারে তল্লাশি নিয়ে পদক্ষেপ, রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন EDর প্রশংসায় মোদী, বললেন '৯৭ শতাংশ মামলায় রাজনীতির যোগ নেই' মাত্র ৩৯ বলে সেঞ্চুরি, IPL-এ চতুর্থ দ্রুততম, হায়দাবাদের হয়ে ইতিহাস লিখলেন হেড এবার কামদা একাদশী কবে? একাদশীর তারিখ এবং পুজোর শুভ সময় জেনে নিন সলমনের বাড়ির সামনে গুলি ‘পাবলিসিটি স্টান্ট’,গর্জালেন আরবাজ! ভরসা মুম্বই পুলিশে ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট পচা শামুকে পা কাটতে রাজি নয়, বাংলাদেশ সফরের জন্য পূর্ণ শক্তির দল ঘোষণা ভারতের ফোকাস কোচবিহার, নির্বাচনের দিন সরাসরি নজর রাখবেন দুই বিশেষ পর্যবেক্ষক 'মণিপুরকে ঐক্যবদ্ধ রেখে শান্তি ফেরানো মোদীর অগ্রাধিকার', ইম্ফলে বার্তা শাহের

Latest IPL News

চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.