বাংলা নিউজ > ময়দান > WI vs IND 2nd T20: শ্রেয়সের জায়গায় খেলতে পারেন সঞ্জু! আকাশ চোপড়ার ভবিষ্যদ্বাণী
শ্রেয়স আইয়ারের জায়গায় খেলতে পারেন সঞ্জু স্যামসন

WI vs IND 2nd T20: শ্রেয়সের জায়গায় খেলতে পারেন সঞ্জু! আকাশ চোপড়ার ভবিষ্যদ্বাণী

  • আকাশ চোপড়া বলেছেন, ‘আপনি যদি প্রথম ম্যাচে সূর্যকুমারকে উন্নীত করার সুযোগ দেন, তবে দ্বিতীয় ম্যাচেও তাঁকে সুযোগ দিন। তবে সূর্যকুমার ওপেনার নন। আমি ভাবছিলাম যে দল সূর্যকুমারকে আরও একটি সুযোগ দেওয়া উচিত। কিন্তু সঞ্জু স্যামসনকে ওপেন করতে দেখলে আমি অবাক হব না।’

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজের দ্বিতীয় ম্যাচটি সেন্ট কিটসোর ওয়ার্নার পার্ক ব্যাসেটেরেতে খেলা হবে। প্রথম ম্যাচে ৬৮ রানের দুর্দান্ত জয় পেয়েছে ভারত। এরফলে সিরিজে ১-০ তে এগিয়ে গেছে টিম ইন্ডিয়া। এখন সকলের দৃষ্টি দ্বিতীয় ম্যাচের দিকে। কোন একাদশ নিয়ে রোহিত শর্মা মাঠে নামবে তার দিকে তাকিয়ে গোটা ক্রিকেট বিশ্ব। প্রথম ম্যাচে ঋষভ পন্তের সঙ্গে ওপেন না করলেও সূর্যকুমার যাদবের সঙ্গে ওপেন করেন রোহিত। 

আরও পড়ুন… অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ১ ওভারে দিলেন ২৫ রান! তারপরেই অবসর নিলেন দিয়েন্দ্রা ডটিন

এমন পরিস্থিতিতে এখন দ্বিতীয় টি-টোয়েন্টির আগে রোহিত শর্মাকে একাদশে পরিবর্তনের পরামর্শ দিয়েছেন প্রাক্তন ভারতীয় ওপেনার আকাশ চোপড়া। যদি আকাশ চোপড়ার কথা বিশ্বাস করা হয়, তাহলে টি-টোয়েন্টি দলে জায়গা পেতে পারেন সঞ্জু স্যামসন। শুধু তাই নয়, আকাশ চোপড়া মনে করেন, রোহিতের সঙ্গে ওপেন করতে পারেন সঞ্জু স্যামসন। আকাশ চোপড়ার মতে, শ্রেয়স আইয়ারের জায়গায় দলে আসতে পারেন স্যামসন।

আকাশ চোপড়া নিজের ইউটিউব চ্যানেলে বলেছেন, ‘দলে কিছু পরিবর্তন করতে হবে কারণ ফাস্ট বোলারদের সমর্থন বেশি। আপনি যদি প্রথম ম্যাচে সূর্যকুমারকে উন্নীত করার সুযোগ দেন, তবে দ্বিতীয় ম্যাচেও তাঁকে সুযোগ দিন। তবে সূর্যকুমার ওপেনার নন। আমি ভাবছিলাম যে দল সূর্যকুমারকে আরও একটি সুযোগ দেওয়া উচিত। কিন্তু সঞ্জু স্যামসনকে ওপেন করতে দেখলে আমি অবাক হব না। সূর্যকুমার ওপেন করলে ব্যাটিং অর্ডার একই থাকবে, আর সঞ্জু স্যামসন এলে শ্রেয়স আইয়ার দলের বাইরে যেতে পারেন।’

আরও পড়ুন… T10 ক্রিকেটটা একটু বাড়াবাড়ি! 'বিনোদনে' রাশ টানতে চান ইয়ান চ্যাপেল

দ্বিতীয় টি-টোয়েন্টির জন্য আকাশ চোপড়ার সম্ভাব্য একাদশ:

রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়ার/সঞ্জু স্যামসন, ঋষভ পন্ত, হার্দিক পান্ডিয়া, দীনেশ কার্তিক, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন/রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, আর্শদীপ সিং, হার্ষাল প্যাটেল।

বন্ধ করুন