বাংলা নিউজ > ময়দান > WI vs IND: তৃতীয় ODI ম্যাচে কেন খেললেন না রবীন্দ্র জাদেজা? উত্তর দিল BCCI

WI vs IND: তৃতীয় ODI ম্যাচে কেন খেললেন না রবীন্দ্র জাদেজা? উত্তর দিল BCCI

কেন বাদ পড়লেন রবীন্দ্র জাদেজা

শেষ ম্যাচেও রবীন্দ্র জাদেজাকে একাদশে রাখা হয়নি। বিসিসিআই জানিয়েছে যে জাদেজা 100% ফিট নন, সেই কারণেই তাঁকে আজকের ম্যাচে দলে রাখা হয়নি। সিরিজ শুরুর আগে, জাদেজা ডান হাঁটুতে চোট পেয়েছিলেন যে কারণে তিনি প্রথম দুটি ওয়ানডে থেকে বাদ পড়েছিলেন।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ওয়ানডে সিরিজের শেষ ম্যাচটি ত্রিনিদাদের পোর্ট অফ স্পেন মাঠে অনুষ্ঠিত হচ্ছে। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে ভারত। শেষ ম্যাচেও চোট পাওয়া রবীন্দ্র জাদেজাকে একাদশে রাখা হয়নি। বিসিসিআই জানিয়েছে যে জাদেজা 100% ফিট নন, সেই কারণেই তাঁকে আজকের ম্যাচে দলে রাখা হয়নি। সিরিজ শুরুর আগে,জাদেজা ডান হাঁটুতে চোট পেয়েছিলেন যে কারণে তিনি প্রথম দুটি ওয়ানডে থেকে বাদ পড়েছিলেন।

আরও পড়ুন… ভিডিয়ো: ম্যাচ চলাকালীন মাঠে দর্শকের সঙ্গে ধস্তাধস্তি, ঝামেলায় জড়ালেন মুরলি বিজয়

টুইটারে জাদেজার বাদ যাওয়া সম্পর্কে তথ্য দিতে গিয়ে বিসিসিআই লিখেছে,‘রবীন্দ্র জাদেজা তৃতীয় ওয়ানডেতে নির্বাচনের জন্য উপলব্ধ ছিলেন না। কারণ তিনি এখনও 100 শতাংশ ফিট নন। মেডিকেল টিম তাঁর অগ্রগতি পর্যবেক্ষণ অব্যাহত রাখবে।’

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওডিআই সিরিজের পর ভারতকে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে হবে এবং জাদেজাও টি-টোয়েন্টি দলের অংশ। জাদেজার চোট নিয়ে কোনও ঝুঁকি নিতে চায় না টিম ইন্ডিয়া। সম্ভবত সেই কারণেই তৃতীয় ওয়ানডে থেকে তাঁকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে বড় পরীক্ষার সামনে নামবে ভারত।

আরও পড়ুন… ভিডিয়ো: ম্যাচ চলাকালীন মাঠে দর্শকের সঙ্গে ধস্তাধস্তি, ঝামেলায় জড়ালেন মুরলি বিজয়

তৃতীয় ওডিআইয়ের জন্য ভারতীয় প্লেয়িং একাদশ - শিখর ধাওয়ান (অধিনায়ক), শুভমন গিল,শ্রেয়স আইয়ার,সূর্যকুমার যাদব,সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক),দীপক হুডা,অক্ষর প্যাটেল,শার্দুল ঠাকুর,মহম্মদ সিরাজ,যুজবেন্দ্র চাহাল,প্রসিধ কৃষ্ণ

বন্ধ করুন