বাংলা নিউজ > ময়দান > WPL 2023: চিকনি চামেলিতে নেচে ঝড় তুললেন জেমিমারা, গাইলেন টিম অ্যানথেম, দেখুন দিল্লিওয়ালিদের হুল্লোড়ের ভিডিয়ো

WPL 2023: চিকনি চামেলিতে নেচে ঝড় তুললেন জেমিমারা, গাইলেন টিম অ্যানথেম, দেখুন দিল্লিওয়ালিদের হুল্লোড়ের ভিডিয়ো

জমিয়ে নাচ জেমিমাদের। ছবি- টুইটার।

Women's Premier League: ক্রিকেট থেকে সাময়িক অবসরে তুমুল হুল্লোড় জেমিমা রডরিগেজদের।

ভারতীয় মহিলা ক্রিকেট দলের তারকাদের মধ্যে সব থেকে হুল্লোড় পছন্দ করেন কে? এমন প্রশ্নের উত্তরে প্রথমেই সামনে আসবে জেমিমা রডরিগেজের নাম। ছেলেদের দলে যেমন যুজবেন্দ্র চাহালকে দেখা যায় সারাক্ষণ সতীর্থদের সঙ্গ খুনসুটি করতে, মেয়েদের দলে ঠিক তেমনই সাজঘর মাতিয়ে রাখতে জেমিমার জুড়ি নেই।

এহেন জেমিমা যেখানে থাকবেন, হুল্লোড় হবে না তা আবার হয় নাকি! প্রত্যাশা মতোই দিল্লি ক্যাপিটালস শিবিরে সতীর্থদের নিয়ে নাচে-গানে আসর মাতাতে দেখা গেল জেমিমাকে। নিজে নাচলেন-গাইলেন। সঙ্গে নাচালেন রাধা যাদব, তারা নরিসদেরও। এমনকি হোটেলের মহিলা কর্মিদেরও নাচিয়ে ছাড়েন জেমিমা।

গত সোমবার উইমেন্স প্রিমিয়র লিগের ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ৬ উইকেটে পরাজিত করে দিল্লি ক্যাপিটালস। তারা টুর্নামেন্টে নিজেদের ৫টি ম্যাচের মধ্যে ৪টিতে জয় তুলে নিয়েছে। দিল্লির পরবর্তী ম্য়াচ বৃহস্পতিবার গুজরাট জায়ান্টসের বিরুদ্ধে।

আরও পড়ুন:- ভাইরাল তামিল গানে ক্রিকেটের তড়কা, নাচের তালে ওপেনার বনাম ফিনিশারের লড়াই গাভাসকর-কার্তিকের: ভিডিয়ো

একে তো দল লিগ টেবিলে ভালো জায়গায় রয়েছে। তার উপর জেমিমা নিজেও মন্দ খেলছেন না টুর্নামেন্টে। সুতরাং, দিল্লি শিবিরের হুল্লোড়টা বাড়তি মাত্রা পায় এক্ষেত্রে। বলা বাহুল্য মাঠের লড়াইয়ে দিল্লিকে নেতৃত্ব দিচ্ছেন মেগ ল্যানিং। তবে মাঠের বাইরে মজা-মস্তিতে দিল্লিকে নেতৃত্ব দিচ্ছেন জেমিমা।

আরও পড়ুন:- IND vs AUS: মুম্বইয়ে খেলা প্রথম ODI, অথচ রোহিত নেই, কেন খেলবেন না হিটম্যান, অবশেষে জানা গেল আসল কারণ

ক্রিকেট থেকে সাময়িক অবসরে কখনও তাঁকে বলিউডের সুপারহিট আইটেম সং চিকনি চামেলিতে নাচতে দেখা যায়। কখনও আবার সতীর্থদের নিয়ে গাইতে শোনা যায় দিল্লি ক্যাপিটালসের থিম সং। বিদেশি তারকাদের হিন্দি ও পঞ্জাবি গানের কোচিং দিতেও দেখা যায় জেমিমাকে।

৫ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে দিল্লি ক্যাপিটালস আপাতত ডব্লিউপিএলের লিগ টেবিলে দ্বিতীয় স্থানে রয়েছে। তারা শুধুমাত্র মুম্বই ইন্ডিয়ান্সের কাছে ১টি ম্যাচে পরাজিত হয়। বাকি চারটি ম্যাচের মধ্যে ২ বার তারা হারিয়ে দেয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে। এছাড়া দিল্লি একটি করে ম্যাচ জেতে ইউপি ওয়ারিয়র্জ ও গুজরাট জায়ান্টসের বিরুদ্ধে।

দিল্লির হয়ে এখনও পর্যন্ত সব থেকে বেশি ২২১ রান করেছেন ক্যাপ্টেন মেগ ল্যানিং। শেফালি বর্মা করেছে দ্বিতীয় সর্বোচ্চ ১৭৯ রান। জেমিমা রডরিগেজের সংগ্রহে রয়েছে তৃতীয় সর্বোচ্চ ১১৩ রান।

বল হাতে দিল্লির হয়ে সব থেকে বেশি ৮টি উইকেট নিয়েছেন শিখা পান্ডে। ৭টি উইকেট নিয়েছেন তারা নরিস। ৬টি উইকেট সংগ্রহ করেছেন মারিজান কাপ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

কেন্দ্রীয় এজেন্সির অভিযানের পর ৩০ সংস্থা BJPকে দিয়েছে অনুদান! অভিযোগ কংগ্রেসের কী হবে কে জানে? সকাল থেকে আধার সংশোধনের জন্য লাইন, 'বাতিল' নিয়ে বিভ্রান্তি চরমে… ‘খুব ডিস্টার্বড হয়ে…’ কপিলের সঙ্গে ঝামেলার পর কী কী সহ্য করেছিলেন সুনীল? ঘুমানোর আগে এক গ্লাস দুধেই কামাল! শরীরে অসাধারণ প্রভাব পড়ে এতে TMC নেতাদের সম্পত্তি বাঁচাতে গ্রেফতারির হুমকি দিয়ে গেছেন DG, দাবি গ্রামবাসীদের কেমন কাটবে আগামিকাল? মাঘী পূর্ণিমায় কোন কোন রাশি লাকি? রইল ২৪ ফেব্রুয়ারির রাশিফল একই রাতে চলে গেলেন দুই ভাই, আলাদা জঙ্গলে ঝুলছিল জোড়া দেহ, কীসের এত অভিমান! WPL: নারীশক্তির জয়গান, উদ্বোধনী অনুষ্ঠানে শাহরুখ বললেন কেন কেনেননি মেয়েদের দল দেশের প্রথম বুলেট ট্রেন আসতে আর কত দেরি? সুখবর দিলেন রেলমন্ত্রী চিকিৎসার জন্য আরও বেশি টাকা পাবেন সরকারি কর্মী ও পেনশনভোগীরা! কোন খাতে কত মিলবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.