বাংলা নিউজ > ময়দান > WPL 2023 Points Table: সব ম্যাচ জিতে এক নম্বরে মুম্বই ইন্ডিয়ান্স, অর্ধেক টুর্নামেন্ট শেষে তলানিতে RCB- পয়েন্ট টেবিল

WPL 2023 Points Table: সব ম্যাচ জিতে এক নম্বরে মুম্বই ইন্ডিয়ান্স, অর্ধেক টুর্নামেন্ট শেষে তলানিতে RCB- পয়েন্ট টেবিল

কার হাতে উঠবে উব্লিউপিএলের ট্রফি? ছবি- পিটিআই।

Women's Premier League 2023 Points Table: ৮টির মধ্যে ৪টি করে ম্যাচ খেলে ফেলেছে সব দল। দেখুন সরাসরি ফাইনালে ওঠার সম্ভাবনা বেশি কাদের আর ছিটকে যেতে পারে কারা।

দেখতে দেখতে উইমেন্স প্রিমিয়র লিগের অর্ধেক ম্যাচ শেষ। অর্ধেক লিগ পর্যায় শেষের অর্থ, প্রতিটি দল নিজেদের ৪টি করে ম্যাচ খেলে ফেলেছে। একমাত্র মুম্বই ইন্ডিয়ান্স নিজেদের চারটি ম্যাচেই জয় তুলে নিয়েছে। স্বাভাবিকভাবেই অপরাজিত থেকে লিগ টেবিলের শীর্ষস্থান নিজেদের দখল রেখেছেন হরমনপ্রীতরা।

তারকাখচিত স্কোয়াড গড়েও এখনও একটিও ম্যাচ জিততে পারেনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। টুর্নামেন্ট তারাই একমাত্র দল, যারা এখনও পয়েন্টের খাতা খোলেনি। অর্থাৎ, সব ম্যাচ হেরে লিগ টেবিলের একেবারে শেষে রয়েছে স্মৃতি মন্ধনার নেতৃত্বাধীন আরসিবি।

দিল্লি ক্যাপিটালস তাদের একটি ম্যাচ হারে মুম্বইয়ের কাছে। বাকি তিনটি ম্যাচে তারা হারিয়ে দেয় আরসিবি, গুজরাট জায়ান্টস ও ইউপি ওয়ারিয়র্জকে। চার ম্যাচের ৩টি জিতে শেফালি বর্মারা রয়েছেন লিগ টেবিলের দ্বিতীয় স্থানে।

দীপ্তি শর্মাদের ইউপি ওয়ারিয়র্জ ৪ ম্যাচের ২টিতে জয় তুলে নিয়েছে এবং হেরেছে ২টি ম্যাচ। ইউপি হারিয়েছে আরসিবি ও গুজরাট জায়ান্টসকে। হেরেছে মুম্বই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালসের কাছে। আপাতত লখনউয়ের ফ্র্যাঞ্চাইজি রয়েছে লিগ টেবিলের তৃতীয় স্থানে।

আরও পড়ুন:- BAN vs ENG: পচা শামুকে পা কাটল বিশ্বচ্যাম্পিনদের, বাংলাদেশের কাছে T20 সিরিজ হার বাটলারদের

স্নেহ রানার গুজরাট জায়ান্ট একমাত্র আরসিবিকে হারাতে সক্ষম হয়। বাকি তিনটি ম্যাচে তারা হেরে যায় মুম্বই ইন্ডিয়ান্স, দিল্লি ক্যাপিটালস ও ইউপি ওয়ারিয়র্জের কাছে। কোনওরকমে পয়েন্টের খাতা খুললেও গুজরাট রয়েছে লিগ টেবিলের চার নম্বরে।

উইমেন্স প্রিমিয়র লিগের পয়েন্ট টেবিল:-
১. মুম্বই ইন্ডিয়ান্স: ম্যাচ-৪, জয়-৪, হার-০, পয়েন্ট-৮ (নেট রান-রেট: +৩.৫২৪)

২. দিল্লি ক্যাপিটালস: ম্যাচ-৪, জয়-৩, হার-১, পয়েন্ট-৬ (নেট রান-রেট: +২.৩৩৮)

৩. ইউপি ওয়ারিয়র্জ: ম্যাচ-৪, জয়-২, হার-২, পয়েন্ট-৪ (নেট রান-রেট: +০.০১৫)

৪. গুজরাট জায়ান্টস: ম্যাচ-৪, জয়-১, হার-৩, পয়েন্ট-২ (নেট রান-রেট: -৩.৩৯৭)

৫. রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর: ম্যাচ-৪, জয়-০, হার-৪, পয়েন্ট-০ (নেট রান-রেট: -২.৬৪৮)

আরও পড়ুন:- IND vs AUS: জুটিতে লুটি, ৯১ বছরে এই প্রথমবার টেস্টে এমন কৃতিত্ব দেখাল ভারত

লিগ পর্যায়ে প্রতিটি দলের ৮টি করে ম্যাচ খেলা হয়ে গেলে পয়েন্ট টেবিলের এক নম্বরে থাকা দল সরসারি ফাইনালের টিকিট হাতে পাবে। পয়েন্টে টেবিলের দ্বিতীয় ও তৃতীয় স্থানে থাকা দু'দল নিজেদের মধ্যে এলিমিনেটরের লড়াইয়ে নামবে। এলিমিনেটরে যে দল জিতবে, তারা লিগ চ্যাম্পিয়নদের সঙ্গে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করবে।

৫ দলের টুর্নামেন্ট হওয়ায় আইপিএলের মতো ৪টি দল প্লে-অফ খেলার সুযোগ পাবে না উইমেন্স প্রিমিয়র লিগে। লিগ পর্যায়ের পরেই পয়েন্ট টেবিলের একেবারে শেষে থাকা ২টি দলকে ছিটকে যেতে হবে টুর্নামেন্ট থেকে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ঝাড়খন্ড থেকে ‘থ্রেট কল’, তৃণমূল বিধায়ক জাকির হোসেনকে খুনের হুমকি, তদন্তে পুলিশ টেক অফের পরই ইঞ্জিনে পাখির ধাক্কা! স্পাইসজেট বিমানের আপৎকালীন অবতরণ দিল্লিতে মধুচন্দ্রিমা সেরে সবে শহরে ফিরেছেন আদৃত-কৌশাম্বি, বউমাকে নিয়ে মুখ খুললেন শ্বশুর ১২ জুন রাজকুমারের ঘরে প্রবেশ শুক্রর, ৩ রাশির উপর থাকবে মিশ্র প্রভাব মুখ্যমন্ত্রীর পাড়ায় সিপিএমের প্রচারে পুলিশের বাধা, কমিশনকে তোপ মীনাক্ষীর T20 WC 2024: শাহিন আফ্রিদি কি সত্যি বাবর আজমের ডেপুটি হতে চাননি! মুখ খুলল PCB ঘূর্ণিঝড় রেমাল সাগর দ্বীপ থেকে আর কত দূরে? রাতের কলকাতায় ঝড়ের গতি কত হতে পারে! হার্দিককে ডিভোর্স, ৭০ শতাংশ সম্পত্তি নেওয়ার গুঞ্জন!ইনস্টায় ফের কী ইঙ্গিত নাতাশার বিশ্বের প্রথম মাথা প্রতিস্থাপন করল রোবট, যুগান্তকারী বিপ্লব যুক্তরাষ্ট্রে শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য?

Latest IPL News

শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য? দেখে নিন পরাজয় দিয়ে অভিযান শুরু করে কীভাবে IPL 2024 Final-এর টিকিট পাকা করল SRH? শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.