বাংলা নিউজ > ময়দান > WTC Final- কেন উইলিয়ামসনকে প্যাভিলিয়ানে ফেরাও, ভক্তের আবদারে সোনু সুদের মজার জবাব
সোনু সুদ ও কেন উইলিয়ামসন (ছবি: এইচটি কোলাজ)
সোনু সুদ ও কেন উইলিয়ামসন (ছবি: এইচটি কোলাজ)

WTC Final- কেন উইলিয়ামসনকে প্যাভিলিয়ানে ফেরাও, ভক্তের আবদারে সোনু সুদের মজার জবাব

  • বলিউডের তারকা সোনু সুদের কাছে আবদার করে বসলেন এক ভারতীয় সমর্থক। যা দেখে মজার জবাব দিলেন সোনু সুদ।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পঞ্চম দিন। বল হাতে জ্বলে উঠেছেন মহম্মদ শামি। টেলর, ওয়াটলিং, কাইল জেমিসন, প্রত্যেককে একে একে সাজঘরে পাঠাচ্ছেন। কিউয়িদের এক এক করে সকলেই সাজঘরে ফিরে যাচ্ছেন। কিন্তু কিছুতেই আর আউট হচ্ছেন না নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। বারবার চেষ্টা করেও সফল হতে পারছিলেন ভারতের কোনও বেলার। এদিকে উইলিয়ামসন থাকার কারণে শেষ হয়েও শেষ হচ্ছেনা কিউয়িদের ইনিংস। সেই সময় সময় হঠাৎ করেই বলিউডের তারকা সোনু সুদের কাছে আবদার করে বসলেন এক ভারতীয় সমর্থক। যা দেখে মজার জবাব দিলেন সোনু সুদ।

আসলে বিশ্বে যখন করোনার অতিমারী ছড়িয়ে পড়ছিল এবং দেশে যখন করোনা নিজের খোলস খুলছিল ঠিক তখনই হঠাৎ করে লকডাউনের ঘোষণা করে সরকার। সেই সময় সর্বত্রে ছড়িয়ে থাকা দিন মজুররা আটকে পরেন দেশের বিভিন্ন প্রান্তে। কাজ নেই, যাতায়াতের বাহন নেই এমন অবস্থায় দুঃখে ও কষ্টে দিন কাটাতে থাকেন তাঁরা। এমন সময় ভারতের বিভিন্ন দিন মজুররা পায়ে হেঁটেই বিভিন্ন শহর থেকে বিভিন্ন শহরে পারি দেন তাঁরা। 

সেই ছবি দেখে ও শ্রমিকদের কষ্টের কথা শুনে এগিয়ে এসেছিলেন বলিউডের চিত্র তারকা সোনু সুদ। তিনি নিজের মতো করেই বাস, বিমানের ব্যবস্থা করে সকলকে বাড়ি ফিরিয়েছিলেন। সোনু সেই সময় নিজের সোশ্যাল মাধ্যমকে ব্যবহার করতে থাকেন। তিনি জানান, যারা সমস্যায় থাকবেন তারা আমার সঙ্গে যোগাযোগ করুন। সেই সময় বহু মানুষ সোনুকে তার টুইটারে গিয়ে লেখেন সোনু ভাই আমায় ঘরে পাঠিয়ে দিন। আমি ঘরে ফিরতে চাই। সেই সব ডাকে সারা দিয়েছিলেন সোনু সুদ। 

অতীতের সেই কথা আবার মনে করিয়ে দিলেন ভারতের এক ক্রিকেট ভক্ত। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে সাউদাম্পটনে যখন ভারতীয় বোলাররা কেন উইলিয়ামসনকে আউট করতে পারছেননা তখন সোনু সুদকে তাঁর টুইটারে এক ভক্ত লেখেন, ‘সোনু সুদ আপনি দয়া করে উইলিয়ামসনকে প্যাভেলিয়ানে পাঠিয়ে দিন।’ এর কিছুক্ষণ পরেই ইশান্ত শর্মা কেন উইলিয়ামসনকে আউট করেন। সঙ্গে সঙ্গে ক্রিকেট ভক্তের টুইটের জবাব দিয়ে সোনু লেখেন, ‘আমাদের দলে অনেক বড় বড় ব্যাক্তিত্ব রয়েছেন যারা তাঁকে ফিরিয়ে দেবেন। দেখলেন তো, ফিরে গেল তো।’  

বন্ধ করুন