বাংলা নিউজ > ময়দান > আমার জীবনের ভালোবাসা- ৬ বছরের বিবাহবার্ষিকীতে মনকাড়া কবিতা লিখলেন যুবির স্ত্রী

আমার জীবনের ভালোবাসা- ৬ বছরের বিবাহবার্ষিকীতে মনকাড়া কবিতা লিখলেন যুবির স্ত্রী

যুবরাজ সিং এবং হেজেল সিং।

হেজেল কিচ ছয় বছরের বিবাহবার্ষিকী উপলক্ষে একটি সুন্দর কবিতা লিখেছেন। আর যুবি তাঁর আর হেজেলের একটি অদেখা ছবি শেয়ার করেছেন। যেখানে যুবি তাঁর স্ত্রী হেজেলকে সেরা ‘ক্রাইম পার্টনার’ বলে অভিহিত করেছেন।

হেজেল কিচ সিং এবং প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিং তাঁদের ষষ্ঠ বিবাহবার্ষিকীতে একে অপরকে মিষ্টি ভাবে শুভেচ্ছা জানিয়েছেন। দম্পতি একে অপরের জন্য সুন্দর শুভেচ্ছায় ভরা পোস্টগুলি ভাগ করে নিয়েছে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যেখন হেজেল কিচ ছয় বছরের বিবাহবার্ষিকী উপলক্ষে একটি সুন্দর কবিতা লিখেছেন। আর যুবি তাঁর আর হেজেলের একটি অদেখা ছবি শেয়ার করেছেন। যেখানে যুবি তাঁর স্ত্রী হেজেলকে সেরা ‘ক্রাইম পার্টনার’ বলে অভিহিত করেছেন।

আরও পড়ুন: এবার পন্তকে ছেড়ে সঞ্জুকে খেলাতে বললেন থারুর, DC অধিনায়ককেই দলে চান লক্ষ্মণ

ছবি শেয়ার করে হেজেল খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। যার নাম দিয়েছেন, ‘হাউ ইজ স্টার্টেট বনাম হাউ ইজ গোয়িং’। অর্থাৎ কী ভাবে শুরু হয়েছে এবং কী ভাবে চলছে। সঙ্গে লম্বা কবিতা। সেই কবিতার শুরুটা যদি বাংলায় অনুবাদ করা যায়. খানিকটা এ রকম, ‘আমার জীবনের ভালোবাসা, আমার চোখের মণি, আমার পাশে কাঁটা, আমার মধ্যে ব্যথা... ওহ অপেক্ষা করুন, আমি আমার ভাবনার ট্রেনই হারিয়ে ফেলেছি…’।

হেজেল তাঁর সেই কবিতার মধ্যেই জানিয়েছেন, স্বামী এবং স্ত্রী হিসেবে তাঁরা জীবনের ৬ বছরের সুখ-দঃখ সব কিছুর মধ্যে দিয়ে পার করেছে। এবং আমি যুবরাজকে সঙ্গে নিয়ে গর্বের সঙ্গে হেজেল জীবন নামক অ্যাডভেঞ্চার উপভোগ করছেন। সঙ্গে যুবরাজ প্রতি ভালোবাসা জানিয়ে লিখেছেন, যুবির নাক ডাকাও তাঁর পছন্দের। যুবিকে সে সব ভাবেই ভালোবাসে।

আরও পড়ুন: হুডার আউট নিয়ে চাঞ্চল্য! কেউ বুঝল না, আচমকা হল রিভিউ, রিপ্লেতে জানা গেল সত্যি

যুবরাজ আবার একটি ছবি দিয়ে হেজেলের জন্য ভালোবাসায় মোড়া একটি নোট লিখেছেন। যেটি মন ছুঁয়ে যাবে সকলের। তিনি লিখেছেন, ‘হ্যাপি ৬ বেবি! সব মুহূর্ত বড় ছোট- যা আমাদের ভালোবাসাকে দীর্ঘতর করেছে। তোমার থেকে ভালো ক্রাইম পার্টনার আমার জীবনে হতে পারত না। শুভ বিবাহবার্ষিকী।’

এই দু'টি পোস্ট শেয়ার করার পর থেকে, উভয় ইনস্টাগ্রাম পোস্টই ভাইরাল হয়েছে। লাইক, কমান্টে ভরে গিয়েছে। যুবরাজ সিং-এর ইনস্টাগ্রাম পোস্টে আবার হেজেল লিখেছেন, ‘তোমার কাছে এখনও কী ভাবে এমন ছবি আছে, যা আমি কখনও দেখিনি @yuvisofficial! ৬ বছর ধরে ছবি শেয়ার না করার জন্য ধন্যবাদ। তোমাকে ভালোবাসি।’

ক্রিকেটার রাহুল শর্মাও সিং দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। সানিয়া মির্জাও শুভেচ্ছা জানিয়েছেন। প্রাক্তন ক্রিকেটার অজয় ​​রাত্রাও শুভেচ্ছা জানাতে ভোলেননি। ৬ বছরের বিবাহবার্ষিকীতে শুভেচ্ছার জোয়ারে ভাসছেন যুবরাজ এবং হেজেল।

বন্ধ করুন