বাংলা নিউজ > টেকটক > এসে গেল জিও-র সবথেকে সস্তা প্ল্যান, ১০০ টাকার কমে দৈনিক ১.৫ জিবি ডেটা, ফ্রি কল
গ্রাহকদের জন্য নয়া প্ল্যান আনল জিও (ফাইল ছবি) (MINT_PRINT)
গ্রাহকদের জন্য নয়া প্ল্যান আনল জিও (ফাইল ছবি) (MINT_PRINT)

এসে গেল জিও-র সবথেকে সস্তা প্ল্যান, ১০০ টাকার কমে দৈনিক ১.৫ জিবি ডেটা, ফ্রি কল

  • নতুন প্ল্যান নিয়ে হাজির হল রিলায়েন্স জিও। এবার মাত্র ৯৮ টাকায় আপনি দৈনিক ১.৫ জিবি ডেটা এবং যেকোনও নেটওয়ার্কের ফোনে বিনামূল্যে কল করতে পারবেন।

নতুন প্ল্যান নিয়ে হাজির হল রিলায়েন্স জিও। এবার মাত্র ৯৮ টাকায় আপনি দৈনিক ১.৫ জিবি ডেটা এবং যেকোনও নেটওয়ার্কের ফোনে বিনামূল্যে কল করতে পারবেন। ৯৮ টারা নয়া এই প্ল্যানটি ১৪ দিনের জন্য বৈধ থাকবে। এতে আপনি দৈনিক ১.৫ জিবি করে মোট ২১ জিবি ডেটা পাবেন। এছাড়া আনলিমিটেড কলের সুবিধা পাবেন এই প্ল্যানে।

উল্লেখ্য, এর আগেও ডিও-র ৯৮ টাকার একটি প্ল্যান ছিল। তবে পরে সেটিকে বাদ দেওয়া হয়। তবে এবারের প্ল্যানে আগের বারের তুলনায় অনেক বদল আনা হয়েছে। আগের ৯৮ টাকার প্ল্যানটিতে মাত্র ২ জিবি ডেটা পাওয়া যেত। তবে এবারের প্ল্যানে গ্রাহকরা ৯৮ জিবি ডেটা পাবেন। তার সঙ্গে রিলায়েন্স জিওর এই প্ল্যানে আপনি বিনামূল্যে জিও অ্যাপসের সাবস্ক্রিপশন পাবেন।

এদিকে ৯৮ টাকার পরই জিও-র সবথেকে সস্তা প্ল্যান ১২৯ টাকার। এই প্ল্যানটির মেয়াদ ২৮ দিন। এই প্ল্যানটিতে মোট ২ জিবি ডেটা পাওয়া যাবে। তবে এতে আনলিমিটেড কলের সুবিধা পাবেন। তাছাড়া ৩০০ এসএমএস পাঠানো যাবে এই প্ল্যানে।

এছাড়া সম্প্রতি গ্রাহকদের জন্য মাত্র ৩৯ টাকার একটি প্ল্যান এনেছে জিও। তাছাড়া ৬৯ টাকার আরও একটি সস্তা প্ল্যান এনেছে জিও। এই নয়া প্ল্যানে ১৪ দিনের মেয়াদকালের জন্য সুবিধা মিলছে। তবে এই দুটো প্ল্যানই জিওফোন ব্যবহারকারীদের জন্য।

৩৯ টাকার প্ল্যানটির মেয়াদ ১৪ দিনের। ৩৯ টাকার প্ল্যানে দৈনিক ১০০ এমবি ডেটা পাবেন। এছাড়া সব নেটওয়ার্কে বিনামূল্যে কল করা যাবে। এছাড়া রোজ ১০০টি এসএমএস করা যাবে এই প্ল্যানে। জিওফোনের জন্য ৬৯ টাকার প্ল্যানটির মেয়াদও ১৪ দিনের। ৬৯ টাকার প্ল্যানে দৈনিক ৫১২ এমবি ডেটা পাবেন। এছাড়া সব নেটওয়ার্কে বিনামূল্যে কল করা যাবে। এছাড়া রোজ ১০০টি এসএমএস করা যাবে এই প্ল্যানে।

বন্ধ করুন