বাংলা নিউজ > টেকটক > Jupiter Classic: পুজোর আগে দুর্দান্ত ক্লাসিক লুকের জুপিটার আনল TVS, দক্ষিণা কত?
ছবি: টিভিএস (TVS)

Jupiter Classic: পুজোর আগে দুর্দান্ত ক্লাসিক লুকের জুপিটার আনল TVS, দক্ষিণা কত?

  • TVS Jupiter Classic Edition: ক্লাসিক সেলিব্রেটরি এডিশন লঞ্চ করল TVS । জুপিটারের ৫০ লক্ষ ইউনিট বিক্রির মাইলফলক উদযাপন করতে এই নয়া মডেলটি আনা হয়েছে। সামনেই দুর্গাপুজো, দীপাবলি। এই সময়ে অনেকেই নতুন দু'চাকা নেন। ফলে একেবারে সঠিক সময়ে নতুন স্কুটারটি আনল টিভিএস।

নতুন ক্লাসিক সেলিব্রেটরি এডিশন লঞ্চ করল TVS । জুপিটারের ৫০ লক্ষ ইউনিট বিক্রির মাইলফলক উদযাপন করতে এই নয়া মডেলটি আনা হয়েছে। সামনেই দুর্গাপুজো, দীপাবলি। এই সময়ে অনেকেই নতুন দু'চাকা নেন। ফলে একেবারে সঠিক সময়ে নতুন স্কুটারটি আনল টিভিএস। এই নতুন ক্লাসিক সেলিব্রেটরি এডিশনটি ২টি রঙে পাবেন- রিগাল পার্পেল এবং মিস্টিক গ্রে। এক্স-শোরুম দাম শুরু হচ্ছে ৮৫,৮৬৬ টাকা থেকে। সাধারণ জুপিটারের টপ মডেলের তুলনায় এটি প্রায় ২,২০০ টাকা বেশি। আরও পড়ুন : Best 100km Mileage Bikes: পুজোয় নজরে রাখুন ৪টি ভাল মাইলেজের মডেল

টিভিএস জুপিটারের ভেরিয়েন্ট ও এক্স-শোরুম দাম

জুপিটার SMW: ৬৯,৫৭১ টাকা

জুপিটার বেস: ৭২,৫৭১ টাকা

জুপিটার ZX (ড্রাম ব্রেক): ৭৬,৮৪৬ টাকা

জুপিটার ZX (ডিস্ক ব্রেক): ৮০,৬৪৬ টাকা

জুপিটার জেডএক্স স্মার্টএক্সঅনেক্ট: ৮৩,৬৪৬ টাকা

জুপিটার ক্লাসিক: ৮৫,৮৬৬ টাকা

আরও পড়ুন :  Bikes Under 1 lakh: দাম একেবারে সস্তা, ১ লক্ষ টাকার কমেই পাবেন এই ৮টি মোটরসাইকেল

TVS জুপিটার ক্লাসিক সেলিব্রেটরি ভার্সানের বিশেষত্ব

জুপিটার ক্লাসিক নামের এই নয়া ভেরিয়েন্টে মিরর হাইলাইট, ফেন্ডার গার্নিশ, টিন্টেড ভাইজার এবং একটি ব্ল্যাক থিমের 3D প্রিমিয়াম লোগো পাবেন। এক ঝলক দেখলেই সাধারণ মডেলগুলির তুলনায় যে আলাদা, তা বোধা যায়। অন্যান্য ফিচার্সও রয়েছে। যেমন ডায়মন্ড-কাট অ্যালয় হুইল, গাঢ় বাদামী ইন্টারনাল প্যানেল, আরামদায়ক সিট। স্কুটারের ব্যাকরেস্ট এবং সিটে প্রিমিয়াম লেদার ব্যবহার করা হয়েছে। নতুন জুপিটার ক্লাসিকে দুটি রঙের অপশন পাবেন- মিস্টিক গ্রে এবং রিগাল পার্পেল। তাছাড়া ডিস্ক ব্রেক, ইঞ্জিন কিল সুইচ, অল-ইন-ওয়ান লক, ইউএসবি চার্জার এবং পিলিয়ন ব্যাকরেস্টও থাকছে।

বাহ্যিক ফিচার বদলানো হলেও গাড়ির অভ্যন্তরে তেমন বদল নেই। TVS Jupiter-এ BS6 কমপ্লায়েন্ট ১০৯.৭ cc, এয়ার-কুলড, 4-স্ট্রোক, এফআই ইঞ্জিন আছে। TVS Jupiter 110 ভারতে Honda Activa 6G-র অন্যতম কম্পিটিটর।

 

বন্ধ করুন