বাংলা নিউজ > টেকটক > ফেব্রুয়ারিতেই ভারতে আসছে Redmi 11s, থাকতে পারে এই দুর্দান্ত ফিচার্সগুলি

ফেব্রুয়ারিতেই ভারতে আসছে Redmi 11s, থাকতে পারে এই দুর্দান্ত ফিচার্সগুলি

ফাইল ছবি : রেডমি (Redmi)

Xiaomi এতে একটি ৫,০০০ mAh ব্যাটারির রাখতে পারে। সেই সঙ্গে ফাস্ট চার্জিং-ও থাকবে বলে আশা করা হচ্ছে।

নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে Redmi। ভারতীয় বাজারে আসছে Redmi 11s। আগামী ৯ ফেব্রুয়ারি নতুন মিড-রেঞ্জের স্মার্টফোনটি লঞ্চ হবে।

মিড-রেঞ্জের মধ্যেই Redmi 11s-এ থাকবে কোয়াড-ক্যামেরা। ফলে স্রেফ স্পেসিফিকেশনের নিরিখেই ক্যামেরার সেগমেন্টে এগিয়ে থাকতে পারে এই ফোন। তবে এই চারটি ক্যামেরার ফলে ছবিতেও উন্নতি হয় কিনা, তা সময় বলবে।

Redmi 11s-এ পাঞ্চ হোল ফ্রন্ট ক্যামেরা, AMOLED ডিসপ্লে এবং ১০৮ MP কোয়াড-ক্যামেরা সেটআপের থাকতে পারে। Xiaomi এতে একটি ৫,০০০ mAh ব্যাটারির রাখতে পারে। সেই সঙ্গে ফাস্ট চার্জিং-ও থাকবে বলে আশা করা হচ্ছে।

Xiaomi-র গ্লোবাল ভিপি, মনু কুমার জৈন Redmi 11s সম্পর্কে টুইট করেছেন। তিনি লেখেন, 'ভারতের সবচেয়ে প্রিয় সিরিজ রেডমি। এখন নিজেদেরকেই ছাপিয়ে যেতে রেডমি আবার ফিরে এসেছে!'

আরও পড়ুন : Realme 9i: কম দামেই ৫০ মেগাপিক্সেল ক্যামেরা, ৪ জিবি RAM

Redmi 11s-এ ১০৮MP প্রাইমারী থাকতে পারে। বাকি তিনটির মধ্যে একটি ৮MP-এর আল্ট্রা-ওয়াইড সেন্সর, একটি ২MP bokeh লেন্স এবং ২MP ম্যাক্রো লেন্স থাকবে বলে আশা করা হচ্ছে৷ সেলফি ক্যামেরা ১৬MP হতে পারে।

টেকটক খবর

Latest News

দ্রুত তেজ হারাবে ঘূর্ণিঝড়, তাও আজ প্রবল দুর্যোগ বাংলায়, কোথায় বেশি ঝড়-বৃষ্টি? মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ মে’র রাশিফল ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.